‘হবুচন্দ্র রাজা’র সঙ্গে জুড়লেন সৌমিত্র চট্টোপাধ্যায়, শেয়ার করলেন দেব

দেব প্রযোজিত ছবি ‘হবুচন্দ্র রাজা গবুচন্দ্র মন্ত্রী’র টিমে রয়েছেন তিনি। তবে কোনও চরিত্রে দেখা যাবে না তাঁকে। তাহলে? কীভাবে জুড়লেন ফেলুদা?

By: IE Bangla Entertainment Desk
Edited By: Debasmita Das Kolkata  Updated: February 24, 2020, 10:54:42 AM

বোম্বাগড়ের রাজার সঙ্গে জুড়ে গেল সৌমিত্র চট্টোপাধ্যায়ের নাম। দেব প্রযোজিত ছবি ‘হবুচন্দ্র রাজা গবুচন্দ্র মন্ত্রী’র টিমে রয়েছেন তিনি। তবে কোনও চরিত্রে দেখা যাবে না তাঁকে। তাহলে? কীভাবে জুড়লেন ফেলুদা? আসলে পুরো ছবিটা জুড়েই সৌমিত্র চট্টোপাধ্যায়ের কণ্ঠে শোনা যাবে ধারাভাষ্য। রূপকথার গল্প নিয়ে ছোটদের জন্য কেউ কাজ করছেন, তাতেই আপ্লুত বর্ষীয়ান অভিনেতা। আর এই কারণেই বোম্বাগড় টিমে যুক্ত হয়েছেন তিনি।

সৌমিত্র চট্টোপাধ্যায়ের সঙ্গে টুইটারে ছবি শেয়ার করেছিলেন দেব। তখনই আঁচ পাওয়া গিয়েছিল। কিন্তু এদিন জানা গেল পুরো খবরটা। আগেই সাঁঝবাতি ছবিতে দেবের সঙ্গে কাজ করেছেন সৌমিত্র। বারবার বর্ষীয়ান অভিনেতা বলেছেন, দেবের কাজের প্রতি অনুরাগ তাঁকে মুগ্ধ করে। রেকর্ডিংয়ে এসে আবারও সে কথাই স্বীকার করেছেন তিনি।

রাজ্যের নাম বোম্বাগড়। রাজ্যের আছে এক রাজা হবুচন্দ্র। সে এক মজার দেশ। রাজা হবুচন্দ্র ও তার মন্ত্রী গবুচন্দ্র মিলে রাজ্যপাট সামলাচ্ছেন। আর আছেন রাণী কুসুমকুমারী। এদের নিজেই রাজসভা চলছে রামোজি ফিল্ম সিটিতে। দক্ষিণারঞ্জন মিত্র মজুমদারের  ‘দাদা মশাইয়ের থলে’র দুটি গল্পকে নিয়ে ছবি করছেন পরিচালক অনিকেত চট্টোপাধ্যায়।

আরও পড়ুন, Shubh Mangal Zyada Saavdhan Review: সমকামীদের গল্প নয়, প্রেমের গল্প

habuchandra-raja ছবির শুটিং ফ্লোরে শাশ্বত, অর্পিতা ও খরাজ। নিজস্ব চিত্র

অনিকেত চট্টোপাধ্যায় পরিচালনায় এই ছবির শুটিং হয়েছে রামোজি ফিল্ম সিটিতে বাহুবলীর সেটে। রাজার শাসনে বোম্বাগড়ের সমস্ত বাসিন্দা বেশ খুশি। তাঁরাই দায়িত্ব নিয়ে রাজার ‘মার্কেটিং’ করে দেন, ওই যাকে বলে গুণগান গাওয়া। আর এরই মধ্যে থাকবে গল্পের মোড়। দর্শকদের রূপকথার জগতে প্রবেশ করাতে চলেছেন ছবির টিম। যেখানে মুড়ি মিছরির দাম এক, অদ্ভুত বিচারব্যস্থা।

অনিকেত চট্টোপাধ্যায়ের পরিচালনায় ছবিতে রাজার চরিত্রে শাশ্বত চট্টোপাধ্যায় ও দুষ্টু মন্ত্রীর ভূমিকায় খরাজ মুখোপাধ্যায়। রাণী অর্পিতা চট্টোপাধ্যায়। আরও এক মন্ত্রী শুভাশিস মুখোপাধ্যায়, গুরুদেব বরুণ চন্দ। এই ছবির সঙ্গীত পরিচালনা করছেন কবীর সুমন। ছবির ট্রেলার মুক্তির পর দর্শকদের উত্তেজনার পারদ চড়েছে। গরমের ছুটিতেই মুক্তি পেতে চলেছে ‘হবুচন্দ্র রাজা গবুচমন্দ্র মন্ত্রী’।

ইন্ডিয়ান এক্সপ্রেস বাংলা এখন টেলিগ্রামে, পড়তে থাকুন

Get all the Latest Bengali News and West Bengal News at Indian Express Bangla. You can also catch all the Entertainment News in Bangla by following us on Twitter and Facebook

Web Title:

Soumitra chatterjee and devs hobu chandra raja connection

The moderation of comments is automated and not cleared manually by bengali.indianexpress.com.
Advertisement

ট্রেন্ডিং
BIG NEWS
X