বড় খবর

দুর্দান্ত ফাইট খিদ্দার! অনুরাগীদের স্বস্তি দিয়ে করোনামুক্ত সৌমিত্র চট্টোপাধ্যায়

বেলভিউ নার্সিংহোমের চিকিৎসক জানিয়েছেন, চিকিৎসায় সাড়া দিচ্ছেন বর্ষীয়ান অভিনেতা।

Soumitra Chatterjee

অসংখ্য অনুরাগীকে স্বস্তি দিয়ে করোনাকে জয় করলেন কিংবদন্তী অভিনেতা সৌমিত্র চট্টোপাধ্যায়। করোনা পজিটিভ হওয়ার ১৪ দিনের মাথায় ফের তাঁর পরীক্ষা করানো হয়। রিপোর্ট এসেছে নেগেটিভ। বেলভিউ নার্সিংহোমের চিকিৎসক জানিয়েছেন, চিকিৎসায় সাড়া দিচ্ছেন বর্ষীয়ান অভিনেতা। চোখও খুলেছেন। প্রিয় মানুষের করোনামুক্ত হওয়ার খবরে মুখে হাসি ফুটেছে তাঁর অনুরাগীদের। তবে সামান্য জ্বর রয়েছে তাঁর। তবে ভক্তরা বলছেন, রিল লাইফের ‘ফেলুদা’ করোনাকে হারিয়ে দিয়েছেন যখন তখন আর চিন্তা নেই।

প্রসঙ্গত, কোভিডে সংক্রমণের পর গত ৬ অক্টোবর থেকে দক্ষিণ কলকাতার বেলভিউ নার্সিংহোমে চিকিৎসাধীন রয়েছেন সৌমিত্রবাবু। গত শুক্রবার থেকে তাঁর শারীরিক অবস্থার অবনতি হতে থাকে। সূত্রের খবর, দ্বিতীয় বার প্লাজমা থেরাপির পর তাঁর কোভিড পরিস্থিতি কিছুটা উন্নত হলেও অস্থিরতা বেড়ে গেছে। এই অস্থিরতা সামাল দেওয়াই বেশ কঠিন হয়ে যাচ্ছে। তাঁর ঘুমও কমে গিয়েছে, সময়ে সময়ে আচ্ছন্ন ভাব রয়েছে তাঁর।

আরও পড়ুন পুজোয় সুশান্তই ভরসা সিঙ্গল-স্ত্রিন হল মালিকদের

রবিবারই হাসপাতাল সূত্রে জানা গিয়েছিল, মূত্রনালীতে সংক্রমণ রয়েছে সৌমিত্রবাবুর। সেই সংক্রমণ আরও ছড়িয়েছে বলেই মনে করা হচ্ছে। যদিও ৮৫ বছরের সৌমিত্রবাবুর এমআরআই রিপোর্টে কোনও অস্বাভাবিকতা মেলেনি। আর বুধবার তাঁর করোনা রিপোর্ট নেগেটিভ আসায় স্বস্তির নিঃশ্বাস ফেলেছেন পরিজন থেকে শুরু করে অনুরাগীরা।

ইন্ডিয়ান এক্সপ্রেস বাংলা এখন টেলিগ্রামে, পড়তে থাকুন

Get the latest Bengali news and Entertainment news here. You can also read all the Entertainment news by following us on Twitter, Facebook and Telegram.

Web Title: Soumitra chatterjee tested covid negative relief for family and followers

Next Story
সুশান্তের দিদি শ্বেতার টুইটার-ইনস্টাগ্রাম অ্য়াকাউন্ট আচমকাই উধাওsushant singh rajput, সুশান্ত সিং রাজপুত
The moderation of comments is automated and not cleared manually by bengali.indianexpress.com