বড় খবর

করোনায় আক্রান্ত হয়ে হাসপাতালে সৌমিত্র চট্টোপাধ্যায়, কিংবদন্তির জন্য প্রার্থনায় টলিপাড়া

টলিউডে অবশ্য এই প্রথমবার কোভিড আক্রান্ত এর হদিশ মিলল এমনটা নয়। এর আগে বিখ্যাত মল্লিক পরিবারে থাবা বসিয়েছিল করোনা।

Soumitra Chatterjee
সৌমিত্র চট্টোপাধ্যায়

করোনা থেকে রেহাই নেই কারোর। কিংবদন্তি অভিনেতা সৌমিত্র চট্টোপাধ্যায় এবার করোনা পজিটিভ ধরা পড়লেন। এমনটাই জানিয়েছেন, স্বাস্থ্য দফতরের অধিকর্তা। শহরেরই একটি বেসরকারি হাসপাতালে ভর্তি করা হয়েছে তাঁকে।

বেশ কিছুদিন ধরেই অসুস্থ বোধ করছিলেন তিনি। তারপরেই তাঁর করোনা পরীক্ষা করা হয়। মঙ্গলবার সকালেই সেই রিপোর্ট পজিটিভ আসে। সিনিয়র একজন আধিকারিক জানান, “সোমবারই ওঁর নমুনা পরীক্ষা করা হয়েছিল। মঙ্গলবার ফলাফল জানা যায়।”

আরো পড়ুন: গায়ক-অভিনেতা শক্তি ঠাকুর প্রয়াত

টলিউডে অবশ্য এই প্রথমবার কোভিড আক্রান্ত এর হদিশ মিলল এমনটা নয়। এর আগে বিখ্যাত মল্লিক পরিবারে থাবা বসিয়েছিল করোনা। কোয়েল মল্লিক, রঞ্জিত মল্লিক, মা দীপা মল্লিক এবং স্বামী নিসপাল রানে সবাই কোভিডে আক্রান্ত হন। প্রত্যেকেই করোনা জয় করে সুস্থ হয়েছেন দ্রুত। সেই সঙ্গে পরিচালক রাজ চক্রবর্তীও কোভিড জয়ীদের তালিকায় নাম লিখিয়েছেন।

জানা গিয়েছে, বর্ষীয়ান অভিনেতা সৌমিত্র চট্টোপাধ্যায় করোনা-পরিবেশের মধ্যেই কিছুদিন আগে ‘অভিযান’-এর শ্যুটিংয়ে যোগ দিয়েছিলেন। নিজের জীবনের উপর ভিত্তি করে এই ছবি নির্মাণ করছেন পরমব্রত চট্টোপাধ্যায়। সেই শ্যুটিংয়ে গিয়েই কোভিড সংক্রমিত হয়ে থাকতে পারেন, বলে ধারণা অনেকের। টলি পাড়া আপাতত প্রবাদ প্রতিম শিল্পীর আরোগ্য কামনায় ব্যস্ত।

ইন্ডিয়ান এক্সপ্রেস বাংলা এখন টেলিগ্রামে, পড়তে থাকুন

Web Title: Soumitra chatterjee tests positive for coronavirus admitted to hospital

Next Story
একদম ভেঙে পড়েছে শরীর! ক্যান্সারের সঞ্জুবাবাকে দেখে মন খারাপ বলিউডের
The moderation of comments is automated and not cleared manually by bengali.indianexpress.com