scorecardresearch

বড় খবর

রণবীর-দীপিকার সঙ্গে এবার সৌরভ! ‘মেগা ব্লকবাস্টার’ পোস্টারে ব্যাপক উত্তেজনা

চমৎকার উপহার! একফ্রেমে রণবীর-দীপিকা-সৌরভ।

রণবীর-দীপিকার সঙ্গে এবার সৌরভ! ‘মেগা ব্লকবাস্টার’ পোস্টারে ব্যাপক উত্তেজনা
তাহলে কি এবার বড়পর্দায় BCCI প্রেসিডেন্ট সৌরভ গঙ্গোপাধ্যায়?

শহরজুড়ে দাদার হোর্ডিং! কেতাদুরস্থ পোস্টারে জ্বলজ্বল করছে ‘মেগা ব্লকবাস্টার’ লেখা। অভিনয়ে সৌরভ গঙ্গোপাধ্যায়। এমন পোস্টার চোখে পড়তেই ভক্তদের উন্মাদনা তুঙ্গে। তবে মূল চমক হল, রণবীর সিং, দীপিকা পাড়ুকোনের সঙ্গে একফ্রেমে দেখা যাবে মহারাজকে। তাহলে কি এবার বড়পর্দায় BCCI প্রেসিডেন্ট সৌরভ গঙ্গোপাধ্যায় (Sourav Ganguly)?

এমন কৌতূহল অস্বাভাবিক নয়। এপ্রসঙ্গে সৌরভ গঙগোপাধ্যায় মুখে কুলুপ আঁটলেও মহারাজের আপ্ত সহায়ক জানালেন, “সিনেমা নয়, এটা বিজ্ঞাপনী প্রচার। তবে বিশদে জানতে সেপ্টেম্বরের ৪ তারিখ অবধি অপেক্ষা করতেই হবে।” কেন? কারণ ওদিনই প্রকাশ্যে আসছে রণবীর-দীপিকার সঙ্গে সৌরভের ঝলক।

পোস্টারে দেখা গেল, নীল রঙের পাঞ্জাবিতে দাদা। ব্যাকড্রপে কলকাতার ভিড়ে ঠাসা রাস্তা। ব্যাপারটা কি? আসলে সৌরভ গঙ্গোপাধ্যায়ের সঙ্গে পুজোর এক বিজ্ঞাপনে থাকছেন রণবীর-দীপিকা। সঙ্গে অবশ্য ভারতীয় ক্রিকেট টিমের অধিনায়ক রোহিত শর্মাও থাকছেন। পুজো স্পেশ্যাল এই বিজ্ঞাপন একেবারে তারকাখচিত। সূত্রের খবর, এক পোশাক সংস্থার বিজ্ঞাপনে দেখা যাবে এই চার তারকাকে। রণবীর-দীপিকার সঙ্গে একফ্রেমে সৌরভ-রোহিত যে বাঙালির জন্য পুজোর চমক হতে চলেছে, তা বলাই বাহুল্য।

[আরও পড়ুন: ঋষি-ইরফান, সলমন-অক্ষয়ের বিরুদ্ধে বিতর্কিত টুইট! গ্রেপ্তার কামাল আর খান]

প্রসঙ্গত, মহারাজের বায়োপিকের ঘোষণা হলেও চিত্রনাট্য এখনও অসম্পূর্ণ। কাকে দেখা যাবে সৌরভের ভূমিকায়, সেই নিয়েও জল্পনা কম নয়। এসবের মাঝেই সৌরভ গঙ্গোপাধ্যায় মেগা ব্লকবাস্টার’ পোস্টার ঘিরে হইচই শুরু হয়ে যায়। শেষমেশ জানা গেল, বড়পর্দায় নয়, দুর্গাপুজোর বিজ্ঞাপনের জন্য এমন অভিনব প্রচার।

ইন্ডিয়ান এক্সপ্রেস বাংলা এখন টেলিগ্রামে, পড়তে থাকুন

Stay updated with the latest news headlines and all the latest Entertainment news download Indian Express Bengali App.

Web Title: Sourav gangulys big surprise bcci president will be seen with ranveer deepika