south vs bollywood dhanush says there is nothing more than indian films : 'উত্তর-দক্ষিণ ঝগড়া ভুলে একটাই সিনে ইন্ডাস্ট্রি হোক', বার্তা সুপারস্টার ধনুশের | Indian Express Bangla

‘উত্তর-দক্ষিণ ঝগড়া ভুলে একটাই সিনে ইন্ডাস্ট্রি হোক’, বার্তা সুপারস্টার ধনুশের

বলিউড বনাম সাউথের বিতর্কে সরব ধনুশ

‘উত্তর-দক্ষিণ ঝগড়া ভুলে একটাই সিনে ইন্ডাস্ট্রি হোক’, বার্তা সুপারস্টার ধনুশের
কী বলছেন ধনুস?

বলিউড বনাম দক্ষিণের লড়াইয়ে ঘি ঢেলেছেন অনেকেই। কেউ বলেছেন বলিউডের তাকে কাস্ট করার ক্ষমতা নেই, আবার কেউ বলেছেন বলিউডে স্ক্রিপ্ট ভাল হয় না। আবার স্বয়ং কঙ্গনা রানাউত জানিয়েছিলেন সাউথের ছবি ঢের গুণ ভাল বলিউডের থেকে। বেশ কিছুদিন ধরেই এই ঝগড়া বেড়েই চলেছে। অভিনেতা আর মাধবন জানিয়েছিলেন, সিনেমা ভাল হলেই হল- উত্তর দক্ষিণ করার খুব দরকার? আর এবার এই নিয়েই মুখ খুলেছেন ধনুশ।

ধনুশের জনপ্রিয়তা ভারত জুড়ে সাংঘাতিক। হলিউডে রুশো ব্রাদার্সের সঙ্গে কাজ করছেন ‘দ্যা গ্রে ম্যান’ ছবিতে। আর সেখানেই এই নিয়ে নিজের মতামত জানিয়েছেন তিনি। অভিনেতা বলেন, “দেশের মধ্যে কোনও সীমারেখার প্রয়োজন নেই। বলিউড এবং দক্ষিণ এই লড়াই বন্ধ করে নিজেদের এক হয়ে এগিয়ে যাওয়া উচিত”। এটা দেশের মধ্যে একধরনের বিভেদ এবং ভয়ঙ্কর বিপদের সৃষ্টি করছে বলেই অনুমান অভিনেতার।

আরও পড়ুন [ ‘জঘন্য সিরিয়াল মিঠাই’, ট্রোল করে ‘জুতো-পেটা’ খাওয়ার জোগাড় ঝিলামের! ]

সমস্ত সিনে ইন্ডাস্ট্রি দেশের অন্তর্বতী। এতে ভাগ বাটোয়ারার প্রয়োজন নেই। সমস্ত অভিনেতা অভিনেত্রীদের একটাই পরিচয় হওয়া উচিত তারা ভারতীয় শিল্পী। ভাষার বদলে তাদের পরিচয় বদলে যাবে এটা একেবারেই উচিত নয়। অভিনেতা বললেন, “এত বড় একটা ইন্ডাস্ট্রি! সকলে একসঙ্গে এগিয়ে এলে দারুণ হবে। সকলের জন্য সিনেমা বানানো উচিত। দেশের সিনেমা বানানো খুব দরকার, রাজ্যের জন্য বিশেষ করে কিছু নয়”।

দ্যা গ্রে ম্যানের স্ক্রিনিং উপলক্ষে উপস্থিত ছিলেন, রুশো ব্রাদার্স। এদিকে একেবারে ভারতীয় অবতারে লুঙ্গি সাদা কুর্তা পড়ে হাজির ছিলেন ধনুশ। অভিনেতার অভিনয়ে মুগ্ধ রুশো ভ্রাতৃদ্বয়। তাদের বক্তব্য, এমন সহজাত অভিনয় ক্ষমতা আর দুটি নেই। এইজন্যই এই মানুষটার এত ভক্ত এখানে, এরকম আমরা হলিউডেও দেখিনি। শুধু তাই নয় ভারতের প্রতি ভালবাসা জ্ঞাপন করেই তারা বললেন,  ভারতকে আমরা ভালবাসি। এখানের সংস্কৃতি এবং ফিল্ম কমিউনিটি যথেষ্ট সমৃদ্ধ। আরও এখানের ট্যালেন্টের সঙ্গে কাজ করতে চাই।

Stay updated with the latest news headlines and all the latest Entertainment news download Indian Express Bengali App.

Web Title: South vs bollywood dhanush says there is nothing more than indian films

Next Story
জমজমাট ২১! ‘দিদি’র ডাকে মঞ্চ ভরালেন ‘পুটু পিসি’, ‘আর্য’, ‘রামকৃষ্ণ’রা