scorecardresearch

বড় খবর

‘জঘন্য সিরিয়াল মিঠাই’, ট্রোল করে ‘জুতো-পেটা’ খাওয়ার জোগাড় ঝিলামের!

ইউটিউবার নিজেই ফাঁস করলেন সেকথা।

jhilam gupta - mithai zee bangla
মিঠাই নিয়ে যুক্তিবাদী ঝিলাম

জি বাংলার সবথেকে প্রিয় ধারাবাহিক আজ আর TRP তালিকার শীর্ষে নেই মিঠাই (Mithai) – যদিও এই কারণটিকে অনেকেই অনেকরকম ভাবে ব্যাখ্যা করবেন। কেউ কেউ গল্পের দিকে ঝোঁক অনুভব করছেন না আবার কেউ কেউ প্রোমো না থাকলেই জি বাংলাকে দিনরাত দুষছেন। তবে এবার এই ধারাবাহিক নিয়েই সরব হয়েছেন ইউটিউবার ঝিলাম দত্ত।

সোশ্যাল মিডিয়ায় তাকে ফলো করলেই বোঝা যায় সিরিয়ালের পোকা তিনি। নানাসময় নানা ধারাবাহিক নিয়ে তাকে বলতে শোনা যায়, সে যমুনা ঢাকি হোক কিংবা শ্যামা – মাঝেমধ্যেই হাসির ভিডিও নিয়ে সে নানান কথা জানায়। তবে মিঠাই সিরিয়ালের প্রতি তার একটুও ভাললাগা নেই – সেটি আজ সকাল হতেই জানিয়ে দিয়েছেন। সিরিয়াল মানে এন্টারটেনমেন্ট, আর মিঠাই তাকে একটুও আনন্দ দেয় না। ঝিলাম বলেন, “এর আগেও জি বাংলায় অনেক আকাট সিরিয়াল ছিল বটে তবে সেগুলো দেখে মজা পেতাম, কিন্তু মিঠাইয়ের মত এত ন্যাকা সিরিয়াল একেবারেই ভাল লাগেনা”।

আরও পড়ুন [ করিনা কি আবার অন্তঃসত্ত্বা? সত্যিটা এবার সামনে আনলেন নায়িকা খোদ ]

শুধু তাই নয়, মিঠাই একেবারেই ‘ন্যাবচাক’ সিরিয়াল এই তকমাও দিলেন ঝিলাম। অর্থাৎ মিঠাই ন্যাকা সঙ্গে অতীব চালাক এবং ভীষণ বোকা। আর সিদ্ধার্থ? সে ভীষণ পাকা, তার পরিবারের লোকেরা তাকে তুষ্ট করতে সবসময় সচেষ্ট। ছাড়লেন না মিঠাইয়ের পরিবারকেও। সকলেরই বিয়ে করা উপলক্ষ এই কটাক্ষ পর্যন্ত করলেন। পালপাল ভাইবোন এবং ধারাবাহিকে রুদ্র অর্থাৎ এক বিরাট পুলিশ অফিসারের ভূমিকা নিয়েও প্রশ্ন তুলল ইউটিউবার।

কিন্তু এর শেষ এখানে নয়। মিঠাইয়ের ভক্তদের অনেকেই তাকে নানান কটু কথা বলেছে। এমনকি থ্রেট পর্যন্ত করেছে। তাদের উদ্দেশ্য করেই ঝিলাম বললেন, “আপনাদের অনেকেই আমায় বলেছেন যে মিঠাই নিয়ে কোনও কটূক্তি করলে আপনারা আমায় জুতো মারবেন। তাহলে বলি, বাটার জুতো হলে আমার পায়ের মাপ ৪। স্নিকার হলে ভাল হয়। তবে জুতোটা পুজো নাগাদ ছুড়বেন। তাহলে ঠেলাঠেলি করে আর জুতো কিনতে যেতে হয় না”।

মিঠাই নিয়ে ভিডিও আসবে খুব তাড়াতাড়ি। তবে সেটা নিছক মজার হবে না। বাংলা সিরিয়াল এবং মিঠাই নিয়ে অবশ্যই দর্শকদের ভাবা উচিত – অন্তত এই পোস্ট করার পরেই মিঠাই ভক্তদের চক্ষুশূল ঝিলাম গুপ্ত।

Stay updated with the latest news headlines and all the latest Television news download Indian Express Bengali App.

Web Title: Jhilam gupta youtuber says mithai zee bangla is not an entertaining serial