বড় খবর

‘শ্রাবন্তী তৃণমূল-বিজেপি যেটাই করুক ওঁর পাশে আছি’, বলছেন নুসরত

বন্ধু শ্রাবন্তীর পদ্ম-ত্যাগ নিয়ে আর কী বলছেন নুসরত?

Srabanti Chatterjee, Nusrat Jahan, Nusrat-Srabanti, Srabanti Chatterjee quits BJP, বিজেপি ছাড়লেন শ্রাবন্তী, নুসরত জাহান, শ্রাবন্তী-নুসরত, শ্রাবন্তী চট্টোপাধ্যায়, tollywood, bengali news today
বন্ধু শ্রাবন্তীর বিজেপি ছাড়া নিয়ে কী বলছেন নুসরত?

বিরোধী শিবিরের তারকা সদস্য হয়েও তৃণমূল সাংসদ তথা অভিনেত্রী নুসরত জাহান (Nusrat Jahan) যখন সন্তানসম্ভবা ছিলেন, গিয়েছিলেন তাঁর বাড়িতে। শ্রাবন্তীর (Srabanti Chatterjee) দলবদলের জল্পনার সূত্রপাত তখন থেকেই। কিন্তু সেইসময়ে রাজনৈতিক কোনও বিষয়ে মুখ খোলেননি তিনি। এবার মাসখানেক পর হঠাৎ বৃহস্পতিবার সকালে সকলকে চমকে দিয়ে শ্রাবন্তী চট্টোপাধ্যায় জানালেন, বিজোপির (BJP) সঙ্গে তিনি সমস্তরকম সম্পর্ক ছিন্ন করলেন। সেই প্রেক্ষিতেই বন্ধু নুসরত জানিয়েছেন, “শ্রাবন্তী তৃণমূল-বিজেপি যেটাই করুক ওঁর পাশে আছি।”

ইন্ডাস্ট্রির নায়িকারা নাকি ভাল বন্ধু হন না। কিন্তু শ্রাবন্তী-নুসরত কিংবা মিমি-পার্নোরা কিন্তু অন্য কথাই বলছেন। বিরোধী রাজনৈতিক শিবিরের হয়েও তাঁরা পরস্পরের ভাল বন্ধু। একসঙ্গে পার্টিও করেন। এদিন নিজের টক শো ‘ইশক উইথ নুসরত’-এর আনুষ্ঠানিক ঘোষণায় সাংসদ-অভিনেত্রী জানিয়েছেন, “শ্রাবন্তী আমার খুব ভাল বন্ধু। যা সিদ্ধান্ত নিয়েছে, তার জন্য ওঁকে অনেক অভিনন্দন এবং শুভেচ্ছা। শ্রাবন্তী তৃণমূল (TMC) করুক কিংবা বিজেপি, কোনও ক্লাবে হোক বা আমার বাড়িতে এসে পার্টি করুক, আমি ওঁর পাশে সবসময়ে রয়েছি।” তবে বন্ধুর রাজনৈতিক সিদ্ধান্ত নিয়ে কোনও কথা বলতে চাইলেন না সাংসদ-অভিনেত্রী।

উল্লেখ্য, বিধানসভা ভোটের আগে তারকাদের রাজনীতিতে যোগ দেওয়ার যে হিড়িক পড়ে গিয়েছিল, তাতে ইন্ডাস্ট্রির অন্দরেরই অনেকে কটাক্ষ করেছিলেন। এমনকী প্রচারের ময়দানে সবুজ-গেরুয়া শিবিরের তারকা সদস্যদের একে-অপরের বিরুদ্ধে মন্তব্য করতেও শোনা গিয়েছিল। কিন্তু নির্বাচনী ফলাফলের পর সবটাই শান্ত। রাজনৈতিক দল-মতের উর্দ্ধে গিয়ে তারকারা আবার বন্ধুত্বের উদযাপনে মেতে উঠেছেন।

[আরও পড়ুন: শত্রুতা শেষ! করণের সঙ্গে আর দুর্ব্যবহার করবেন না, বললেন কঙ্গনা]

হঠাৎ কী কারণে পদ্ম-ত্যাগ করলেন শ্রাবন্তী চট্টোপাধ্যায়? সেই প্রসঙ্গে অবশ্য অভিনেত্রী সাফ জানিয়ে দিয়েছেন যে, “বাংলার জন্য সেরকম কোনও উদ্যোগ নিতেই দেখিনি।” প্রসঙ্গত, ভোটের আগে সোনার বাংলা গড়ার প্রতিশ্রুতি দিয়েই তারকারা যোগ দিয়েছিলেন গেরুয়া শিবিরে। কিন্তু নির্বাচনী ফলাফলের পর থেকে বিরোধী শিবিরের গোষ্ঠীদ্বন্দ্বই নজরে এসেছে বেশি করে। ওদিকে সোনার বাংলাও অধরা।

প্রসঙ্গত, একুশের বিধানসভা ভোটের আগে ‘সোনার বাংলা’ গড়ার স্বপ্ন নিয়ে পয়লা মার্চ মোদী মন্ত্রে দীক্ষিত হয়ে রাজনীতিতে অভিষেক ঘটিয়েই নির্বাচনী লড়াইয়ের টিকিট পেয়েছেন শ্রাবন্তী। বেহালা পশ্চিমের মতো গুরুত্বপূর্ণ কেন্দ্রকে গেরুয়া ঘাঁটিতে পরিণত করার দায়ভার ছিল তাঁর উপর। কিন্তু ভোটে তৃণমূলের ডাকসাইটে নেতা পার্থ চট্টোপাধ্যায়ের বিপরীতে বিপুল ভোটে পরাজিত হন। অন্যদিকে, নির্বাচনের পর থেকে আর অভিনেত্রীকে সেভাবে রাজনীতির ময়দানে দেখা যায়নি। তবে শ্রাবন্তীর রাজনৈতিক সিদ্ধান্ত যাই হোক না কেন, নুসরত জাহান যে সবসময়ে তাঁর পাশে রয়েছেন, সেকথা সাফ জানিয়েছেন সাংসদ-অভিনেত্রী নিজেই।

ইন্ডিয়ান এক্সপ্রেস বাংলা এখন টেলিগ্রামে, পড়তে থাকুন

Get the latest Bengali news and Entertainment news here. You can also read all the Entertainment news by following us on Twitter, Facebook and Telegram.

Web Title: Srabanti chatterjee quits bjp nusrat jahans reaction over that

Next Story
বার বার আক্রান্ত সারমেয়প্রেমীরা, হামলা ঠেকাতে কড়া আইন চাইছেন সেলেবরাStray Dog lovers are being attacked, Pet lovers, animal lovers, Kolkata News, Sreelekha Mitra, Iman Chakraborty, Sourav Das, Ditipriya Roy, Rupsa, আক্রান্ত পশুপ্রেমীরা, পথকুকুর, আক্রান্ত পথকুকুর, শ্রীলেখা মিত্র, ইমন চক্রবর্তী, রূপসা, দিতিপ্রিয়া রায়, সৌরভ দাস, তথাগত মুখোপাধ্যায়, kolkata news. bengali news today
The moderation of comments is automated and not cleared manually by bengali.indianexpress.com