scorecardresearch

বড় খবর

শত্রুতা শেষ! করণের সঙ্গে আর দুর্ব্যবহার করবেন না, বললেন কঙ্গনা

তিক্ততার অবসান! এবার কি তবে হাত বাড়ালেই বন্ধু?

তাহলে কি ঘুচতে চলেছে দুরত্ব?

অভিনেত্রী কঙ্গনা রানাউতের ( Kangana Ranaut) সঙ্গে বলিউডের অন্যান্যদের দ্বন্দ্বের কথা গোপন নয়। খোলাখুলিই নিজেদের মধ্যে বেফাঁস মন্তব্য করেই সবসময় ঝামেলা নিজের দিকেই টানেন বলিউড কুইন। আগেও জানিয়েছিলেন তার নিশানায় আছেন অনেকেই। তার মধ্যেই একজন পরিচালক – প্রযোজক করণ জোহর ( Karan Johar )। 

করণের সঙ্গে নানান সময়েই মৌখিক বিদ্বেষে জড়িয়েছেন কঙ্গনা। কফি উইথ করণ থেকেই তাদের অশান্তির সূত্রপাত নানান মোড় নিয়েছে। এবার দুজনেই ভারতীয় নাগরিক হিসেবে পদ্মশ্রী পুরস্কারে ভূষিত হয়েছেন। তবে আর শত্রুতা জিইয়ে রাখতে চান না অভিনেত্রী! করবেন না দুর্ব্যবহার! সেই প্রসঙ্গেই যখন এক সাক্ষাৎকারে তাঁকে প্রশ্ন করা হয় পদ্মশ্রী সন্মাননায় করণের সঙ্গে দেখা করলেন না কেন? কঙ্গনা সাফ জানান, তাদের অনুষ্ঠানের সময়সূচি আলাদা ছিল, সেই কারণেই করণকে ওখানে দেখতে পাননি। এমনও বলেন, হয়ত বাক-বিতন্ডা না বাড়াতে কর্তৃপক্ষের তরফ থেকেই এমন সিদ্ধান্ত নেওয়া হয়। 

এখানেই থামেননি তিনি। কঙ্গনা বলেন, দুজন তখনই বন্ধু হতে পারে যখন তাদের বুদ্ধিমত্তা, ভাবনা চিন্তা সব একরকম থাকে, তাই ঝামেলার পরেও বন্ধুত্ত্ব বজায় রাখার অর্থ জেনে বুঝে একে টেনে নিয়ে যাওয়া।পদ্মশ্রী পুরস্কার অনুষ্ঠানে করণের সঙ্গে দেখা করার প্রসঙ্গেই তিনি বলেন, অনেক খুঁজে দেখার চেষ্টা করেছিলেন, তবে সেখানে উপস্থিত ছিলেন না করণ জোহর। দ্বন্দ্ব এবং বিরোধ মানে এটি একেবারেই নয় যে সহাবস্থানে বিশ্বাস করেন না। ওই পরিস্থিতিতে দাঁড়িয়ে সকলের কথা বলার সুযোগ আছে, তাই কোনওরকম খারাপ আচরণ করার কোনও প্রশ্নই ছিল না।

প্রসঙ্গত, যদিও একথা অনেকেরই জানা, শো কফি উইথ করণে কঙ্গনার বিবৃতিতে উল্লেখ মেলে করণ নাকি স্বজন প্রীতির বাহক! সেই থেকেই সবকিছুর সূত্রপাত। একেবারেই মুখোমুখি হতে চান না দুজনেই। তবে কি কাটবে ক্ষোভের রেশ? এখন এর উত্তর একমাত্র দিতে পারেন করণই।

ইন্ডিয়ান এক্সপ্রেস বাংলা এখন টেলিগ্রামে, পড়তে থাকুন

Stay updated with the latest news headlines and all the latest Entertainment news download Indian Express Bengali App.

Web Title: There would be not any rivalry with karan johar said kangana