scorecardresearch

বড় খবর

বিয়ের পরই শ্রাবন্তীর নতুন বাড়িতে ভৌতিক কাণ্ড! ঘুমের মধ্যে কে যেন হাত-পা টানছে

কেউ কানে কানে বলছে- ‘ভয় পেও না’! তারপর…?

বিয়ের পরই শ্রাবন্তীর নতুন বাড়িতে ভৌতিক কাণ্ড! ঘুমের মধ্যে কে যেন হাত-পা টানছে
শ্রাবন্তী চট্টোপাধ্যায়

বিয়ের পর সদ্য নতুন বাড়িতে পা রেখেছেন। তারপরই যত সব ভৌতিক কাণ্ড! কখনও ঘুমের ঘোরে পা টানছে। কখনও গলা টিপে ধরছে। আবার কখনও বা অদ্ভূত সমস্ত আওয়াজ শোনা যাচ্ছে। নবপরিণীতা নায়িকার চোখে এও ধরা পড়েছে যে, সাদা পর্দার ওপারে কেউ যেন হুট করে চলে গেল! কিন্তু সেই ছায়ামূর্তিকে উদ্ধার করা যাচ্ছে না..! এযাবৎকাল পড়ে হয়তো মনে হতে পারে যে, শ্বশুরবাড়িতে ভৌতিক কাণ্ডের শিকার হয়েছিলেন শ্রাবন্তী চট্টোপাধ্যায়।

আসলে এই গোটা ঘটনাটাই এক নতুন ছবির। নাম- ‘ভয় পেও না’। সেই সিনেমার গল্পেই শ্রাবন্তী নবপরিণীতা। তাঁর স্বামীর ভূমিকায় ওম সাহানি। নতুন সংসারে পা রাখার পর থেকেই তাঁদের সুখের ঘরকন্নায় নানারকম ভৌতিক কাণ্ড! এদিকে নতুন বউ রোজ স্বামীকে বোঝাচ্ছে যে কেউ তাঁর গলা টিপে ধরছে। কখনও বা আবার ঘুমের মধ্যে পা টেনে নিয়ে যাচ্ছে। তবে শাশুড়ি কিংবা স্বামীর কেউই এসব গুজবে কান গিতে নারাজ। এদিকে আবার শ্রাবন্তীর স্বামী ওমের চরিত্র মা-ন্যাওটা। কাজের অবসরেও মায়ের খেয়াল রাখতে ব্যস্ত সারাদিন। প্রথমটায় তাঁদের মনে হয়, হয়তো বাড়িতে নতুন বউ এসেই ছেলের ওপর দায়িত্ববোধ ফলাতে চাইছে। তাই এসকব ভৌতিক কাণ্ডের বিবিরণ শুনিয়ে স্বামীকে কাছে টানতে চাইছে। এদিকে বিপাকে পড়ে ওম। সে কিছুতেই বুঝতে পারে না যে- মা না স্ত্রী, কে ঠিক?

[আরও পড়ুন: আশ্রয় নেই! লন্ডনে গিয়ে ‘ভবঘুরে’ কৌশিক গঙ্গোপাধ্যায়]

সম্প্রতি ‘ভয় পেও না’ সিনেমার ট্রেলার প্রকাশ্যে এসেছে। গা ছমছমে রহস্য-রোমাঞ্চ থেকে রোম্যান্স সব উপকরণই রয়েছে গল্পে। এদিকে ছবির ট্রেলার দেখে অনেকেই বলছেন, বাংলা সিনেমায় এখন আর সেভাবে ভৌতিক গল্প দেখা যায় না। তবে ছবি যে দর্শকদের সেই আক্ষেপ মেটাবে, তা বলাই যায়। তবে গল্পে যে টুইস্ট রয়েছে, তা ট্রেলার দেখেই আন্দাজ করা গেল।

তা বাস্তবে কি শ্রাবন্তী চট্টোপাধ্যায় ভূতে ভয় পান? অভিনেত্রী এক সংবাদমাধ্যমকে জানিয়েছেন, তাঁর ভূতের ভয় রয়েছে। তবে ভূতের ছবির গা ছমছমে আমেজ নিতে তাঁর মন্দ লাগে না। আগামী ২৭ মে সিনেমাহলে আসছে ‘ভয় পেও না’।

ইন্ডিয়ান এক্সপ্রেস বাংলা এখন টেলিগ্রামে, পড়তে থাকুন

Stay updated with the latest news headlines and all the latest Entertainment news download Indian Express Bengali App.

Web Title: Srabanti chatterjee starrer bhoy peona trailer released