বড় খবর

Srabanti: আচমকা দিল্লি সফর! কার ডাকে রাজধানীতে? শ্রাবন্তীর পোস্ট ঘিরে নয়া জল্পনা

ব্যক্তিগত জীবন নিয়ে বিতর্কের মাঝেই শ্রাবন্তীর নয়া পোস্ট- ‘দিল্লি কলিং!’

Srabanti Chatterjee, tollywood, শ্রাবন্তী, Bengali News

নুসরত জাহানের পাশাপাশি টলিউডের আরেক অভিনেত্রীর ব্যক্তিগত জীবনও বর্তমানে সোশ্যাল মিডিয়ায় তুমুল চর্চায়। তিনি শ্রাবন্তী চট্টোপাধ্যায় (Srabanti Chatterjee)। একদিকে রোশন সিংয়ের সঙ্গে তাঁর বিয়ে ভাঙার জল্পনা, অন্যদিকে নতুন প্রেমিকের জন্মদিন পালন, তাঁর বন্ধু-বান্ধবদের নিয়ে আড্ডা, সবকিছু নিয়েই অভিনেত্রী বর্তমানে নেটজনতাদের নজরে। আর তার মাঝেই শ্রাবন্তীর নয়া পোস্ট এল- ‘দিল্লি কলিং!’ কার ডাকে রাজধানী সফর টলিউড নায়িকার? প্রশ্ন তুলে বেজায় শোরগোল শুরু হয়েছে নেটদুনিয়ায়।

প্রসঙ্গত, একুশের বিধানসভা নির্বাচনের আগে গেরুয়া মন্ত্রে দীক্ষিত হওয়ার পর বেহালা পশ্চিম কেন্দ্র থেকে বিজেপির হয়ে ভোটে লড়েছিলেন তিনি। তবে তৃণমূল প্রার্থী পার্থ চট্টোপাধ্যায়ের কাছে বিপুল ভোটে হেরে গিয়েছেন। তারপর থেকে রাজনৈতিক ময়দানেও সেভাবে আর দেখা যায় না শ্রাবন্তী চট্টোপাধ্যায়কে। অতঃপর, তাঁর এই দিল্লি যাওয়ার পোস্ট নিয়ে ফের জল্পনা তুঙ্গে। শুক্রবার নিজেই পোস্ট করে জানিয়েছেন যে, তিনি দিল্লি সফরে যাচ্ছেন। তবে কারণ কিছুই জানাননি।

[আরও পড়ুন: Ditipriya Roy: ‘রাসমণি’র জার্নি শেষ, শ্যুটিংয়ের শেষ দিনে ফ্লোরে আবেগপ্রবণ দিতিপ্রিয়া]

শুক্রবার অভিনেত্রীর পোস্টে তাঁকে দেখা গেল ধূসর রঙের টি-শার্ট পরে। ঠোঁটে গোলাপি রঙের লিপস্টিক। চোখে রোদচশমা। কলকাতা বিমানবন্দরে উড়ানের জন্য অপেক্ষা করছেন অভিনেত্রী। তা ব্যক্তিগত কারণে নাকি রাজনৈতিক কোনও কারণে শ্রাবন্তীর এই দিল্লি সফর? তা কিন্তু অধরাই রইল। এই বিষয়ে অভিনেত্রীকে ফোনে যোগাযোগ করার চেষ্টা হলেও তাঁকে পাওয়া যায়নি।

ইন্ডিয়ান এক্সপ্রেস বাংলা এখন টেলিগ্রামে, পড়তে থাকুন

Get the latest Bengali news and Entertainment news here. You can also read all the Entertainment news by following us on Twitter, Facebook and Telegram.

Web Title: Srabanti chatterjees cryptic post delhi calling

Next Story
Shah Rukh Khan: নিন্দুকদের কড়া জবাব! ফের পর্দায় শাহরুখ, নয়া অবতারে মজেছেন ভক্তরাShah Rukh Khan, SRK, Shah Rukh Khan News, Bollywood, শাহরুখ খান
The moderation of comments is automated and not cleared manually by bengali.indianexpress.com