বড় খবর

‘বিচ্ছেদের গুঞ্জনের মাঝেই শ্রাবন্তীর ৪ নম্বর বিয়ে!’, বিয়ের সাজ দেখে নেটদুনিয়ায় আগুন

শ্রাবন্তীর সিঁথিতে চওড়া সিঁদুর। হাতে শাঁখা-পলা… ব্যাপারটা কী?

srabanti chatterjee, tollywood
তাঁর ইনস্টাগ্রাম স্টোরি ঘিরেই বিতর্ক।

সিঁথিতে চওড়া সিঁদুর। হাতে শাঁখা-পলা। আলতা রাঙানো। কপালে আঁকা চন্দনের কলকা। মাথায় শোলার মুকুট। লাল শাড়ি-চেলি, আভরণ-অলংকারে সজ্জিত শ্রাবন্তী চট্টোপাধ্যায় (Srabanti Chatterjee)। রোশন সিংয়ের (Roshan Singh) সঙ্গে আইনি বিবাহ বিচ্ছেদের গুঞ্জনের মাঝেই লাজে রাঙা কনে বউ অবতারে ধরা দিলেন অভিনেত্রী। আর সেই ছবি দেখেই নেটদুনিয়ায় বোমা ফাটানোর মতো পরিস্থিতি। “শ্রাবন্তী চট্টোপাধ্যায় কি তাহলে চতুর্থ নম্বর বিয়েটা সেরেই ফেললেন?”, প্রশ্ন তুলে বেজায় শোরগোল শুরু হয়েছে সোশ্যাল মিডিয়ায়। অতঃপর অভিনেত্রীকে কটাক্ষ করতেও ছাড়লেন না নেটজনতার একাংশ।

একদিকে নিখিল-নুসরতের বিয়ে নিয়ে নেটদুনিয়া থেকে রাজনৈতিক মহলে যখন তুমুল হইচই শুরু হয়েছে, শ্রাবন্তী-রোশনের সম্পর্ক নিয়েও কম সমালোচনা-বিতর্ক হচ্ছে না! এককথায়, শ্রাবন্তী-নুসরত দুই অভিনেত্রী তথা প্রতিপক্ষ রাজনৈতিক শিবিরের তারকা সদস্যদের ব্যক্তিগত জীবন নিয়ে টলিপাড়া সরগরম। এসবেরই শুক্রবার রাতে কনে বউ অবতারে সোশ্যাল মিডিয়ায় ছবি পোস্ট করলেন শ্রাবন্তী। ব্যস! অমনি বিদ্যুৎ গতিতে ভাইরাল অভিনেত্রী কনে সাজের ছবি। ট্রোলের শিকারও হলেন। আদতে একটি ফটোশুটের জন্যই অভিনেত্রীর এমন সাজ। ইনস্টাগ্রাম পোস্টে সেটা উল্লেখও করেছেন। কিন্তু সেদিকে থোড়াই নজর নেটজনতার। তাঁরা মজেছেন শ্রাবন্তীর ‘লাজে রাঙা কনে বউ’ অবতারে।

[আরও পড়ুন: TMC সাংসদ নুসরতের সঙ্গে BJP তারকাপ্রার্থী তনুশ্রী-শ্রাবন্তীরা, ‘বন্ধুত্ব’ নাকি শিবির বদলের ইঙ্গিত?]

টলিউডে (Tollywood) ত্রিকোণ প্রেমের কাহিনী নিয়ে সরগরম সোশ্যাল মিডিয়া। একদিকে যশ-নুসরত-নিখিল, তো অন্যদিকে শ্রাবন্তী-রোশন তরজা! নিখিল-নুসরতের মামলার শুনানি যখন আগামী জুলাই মাসে, তখন সদ্য শ্রাবন্তী-রোশনের বিচ্ছেদ মামলার শুনানির খবর প্রকাশ্যে এসেছে। আর সেই প্রেক্ষিতেই টলিপাড়ার মিষ্টি নায়িকা শ্রাবন্তী চট্টোপাধ্যায় এখন আলোচনার কেন্দ্রবিন্দুতে। গত নভেম্বর মাস থেকেই আলাদা থাকছেন তাঁরা। কথাবার্তা, মুখ দেখাদেখি একেবারে বন্ধ। এর মাঝেই শোনা যায়, শ্রাবন্তী নাকি নতুন করে এক ব্যবসায়ীর প্রেমে পড়েছেন। কিন্তু আদালতে গিয়ে অন্য সুর স্বামী রোশন সিংয়ের মুখে। বিয়ে ভাঙার গুঞ্জনের মধ্যেই শোনা গেল যে, শ্রাবন্তীর সঙ্গে সংসার ভাঙতে নারাজ রোশন। তিনি নাকি ফের অভিনেত্রীর সঙ্গে সংসার পাততে চান। এমনকী, এই আবেদন নিয়ে আদালতেরও দ্বারস্থ হয়েছেন রোশন। গত সোমবার ‘রেস্টিটিউশন অব কনজুগাল রাইটস’ (Restitution of conjugal rights) -এর ভিত্তিতে আদালতে মামলা দায়ের করেছেন শ্রাবন্তীর তৃতীয় স্বামী রোশন সিং (Roshan Singh)। তার মাঝেই এই ছবি যেন নেটদুনিয়ায় বিতর্কের যজ্ঞের আগুনে ঘি ঢেলে দিল।

ইন্ডিয়ান এক্সপ্রেস বাংলা এখন টেলিগ্রামে, পড়তে থাকুন

Get the latest Bengali news and Entertainment news here. You can also read all the Entertainment news by following us on Twitter, Facebook and Telegram.

Web Title: Srabanti chatterjees new photo goes viral netizen goes go go over it

Next Story
তৃণমূল ভবনে মুকুলের সঙ্গে সাক্ষাৎ! যুব সভানেত্রী সায়নীর ‘স্পেশ্যাল ক্লাস’ নিলেন মমতাSaayoni ghosh, Mamata Banerjee
The moderation of comments is automated and not cleared manually by bengali.indianexpress.com