ভোট নয়, শ্রাবন্তী ব্যস্ত উড়ানে

প্রথমে এই ছবিটি করার কথা ছিল নুসরতের। কিন্তু লোকসভা নির্বাচনের প্রার্থী হওয়ার পর ছবি থেকে সরে আসেন অভিনেত্রী। কিছুদিন ধরে এও শোনা গিয়েছিল যে গেরুয়া শিবিরে যোগ দিতে চলেছেন শ্রাবন্তী।

srabanti
উড়ানের শুটিংয়ে ব্যস্ত শ্রাবন্তী চট্টোপাধ্যায়
নতুন ছবি উড়ানের শুটিংয়ে ব্যস্ত শ্রাবন্তী চট্টোপাধ্যায়, দোসর সাহেব ভট্টাচার্য। সদ্য নুসরত জাহানের পরিবর্তে উড়ানে সই করেছেন অভিনেত্রী। পরিচলক ত্রিদিব রহমানের প্রথম ছবি এটি। তবে ‘উড়ান’-এর শুটিং যে রীতিমতো হই হুল্লোড় করে হচ্ছে তা আঁচ পাওয়া যাচ্ছে শ্রাবন্তীর সোশাল মিডিয়ার টাইমলাইনে। শুটিং চলাকালীন একটা ছবি পোস্ট করেছে গুগলির মা। আর তার নীচে সাহেবের কমেন্ট, “বাহ! ছবিগুলো খাসা তুলেছে, যেই তুলেছে …”, দ্রুত শ্রাবন্তী লিখেছেন, ”তুমি তুলেছ”। সুতরাং বোঝাই যাচ্ছে যে সেটে দেদার মজা হচ্ছে।

 

View this post on Instagram

 

A post shared by Srabanti Chatterjee (@srabanti.smile) on

আরও পড়ুন, ‘তারিখ’-এর কারণে পিছিয়ে গেল ‘জ্যেষ্ঠপুত্র’র মুক্তি

প্রথমে এই ছবিটি করার কথা ছিল নুসরতের। কিন্তু লোকসভা নির্বাচনের প্রার্থী হওয়ার পর ছবি থেকে সরে আসেন অভিনেত্রী। কিছুদিন ধরে এও শোনা গিয়েছিল যে গেরুয়া শিবিরে যোগ দিতে চলেছেন শ্রাবন্তী। কিন্তু সেই জল্পনার অবসান ঘটিয়েছেন শ্রাবন্তী নিজে। সোশাল মিডিয়ায় একটি পোস্ট করে অভিনেত্রী জানিয়েছিলেন, ”কিছুদিন ধরেই আমি শুনছি, আমি নাকি রাজনৈতিক দলে যোগ দিতে চলেছি। লোকসভা নির্বাচনেও নাকি লড়ব। এসব মিথ্যা”।

View this post on Instagram

 

A post shared by Srabanti Chatterjee (@srabanti.smile) on

ছবিতে শ্রাবন্তীর চরিত্রের নাম পৌলমী বন্দ্যোপাধ্যায় (২৬)। পৌলমী গায়িকা হতে চায়। একটি মিউজিক্যাল ইনস্ট্রুমেন্টের দোকানে সাহেব অর্থাৎ রোমিতের সঙ্গে আলাপ হয় শ্রাবন্তীর। ছবিতে এক বহুরূপীকেও দেখা যায়। এই তিনজনকে নিয়েই ফ্যামিলি ড্রামা ‘উড়ান’। সুতরাং, ভোট, ময়দান এসবের লড়াই থেকে আপাতত নিজেকে দূরে রেখে কাজে মন দিয়েছেন শ্রাবন্তী।

Get the latest Bengali news and Entertainment news here. You can also read all the Entertainment news by following us on Twitter, Facebook and Telegram.

Web Title: Srabanti is not associated with politics busy for shooting86185

Next Story
ইদে এবার জবরদস্ত লুকে সল্লুভাই !‘রেস ৩’ ছবিতে সলমন খান
The moderation of comments is automated and not cleared manually by bengali.indianexpress.com