scorecardresearch

বড় খবর

‘পরে পরে মার খাওয়ার দিন শেষ’, কমলেশ্বর-সহ বাম নেতাদের আটক ইস্যুতে সোচ্চার শ্রীলেখা

অষ্টমীর সন্ধেয় রাসবিহারীর সভা থেকে অভিনেতা-পরিচালক কমলেশ্বর মুখোপাধ্যায়-সহ বাম নেতাদের আটক করে পুলিশ।

‘পরে পরে মার খাওয়ার দিন শেষ’, কমলেশ্বর-সহ বাম নেতাদের আটক ইস্যুতে সোচ্চার শ্রীলেখা
এবার কমলেশ্বর মুখোপাধ্যায়দের পাশে দাঁড়ালেন অভিনেত্রী শ্রীলেখা মিত্র।

এবার পরিচালক কমলেশ্বর মুখোপাধ্যায় ও অন্য বাম নেতাদের আটক হওয়া নিয়ে মুখ খুললেন অভিনেত্রী শ্রীলেখা মিত্র। ”পরে পরে মার খাওয়ার দিন শেষ। কমলেশ্বর মুখোপাধ্যায় ও অন্য কমরেডদের গ্রেফতারের তীব্র নিন্দা জানাচ্ছি।” ফেসবুকে সোচ্চার অভিনেত্রী। আগেই এই ঘটনার প্রতিবাদে সরব হতে দেখা গিয়েছিল পরিচালক সৃজিত মুখোপাধ্যায়কেও।

রাসবিহারী অ্যাভিনিউয়ে সিপিএমের পুজোর বুক স্টলে আগেই হামলার অভিযোগ ওঠে তৃণমূলের বিরুদ্ধে। সেই ঘটনার প্রতিবাদে অষ্টমীর সন্ধেয় একটি সভার আয়োজন করেছিল সিপিএম। পরিচালক কমলেশ্বর মুখোপাধ্যায় নিজে এই সভার জন্য প্রচার করেছিলেন সোশ্যাল মিডিয়ায়। ফেসবুকেএই সভায় যোগ দিতে অন্যদের আবেদন জানিয়েছিলেন কমলেশ্বর। পরিচালক নিজেও সোমবার অষ্টমীর সন্ধেয় উপস্থিত ছিলেন রাসবিহারীর সেই প্রতিবাদ সভায়।

কিন্তু বামেদের সভা শুরুর কিছুক্ষণের মধ্যেই সেখানে পৌঁছে যায় পুলিশ। সভা বন্ধ করতে বলায় পুলিশের সঙ্গে সিপিএম নেতাদের বাদানুবাদ শুরু হয়ে যায়। সেই সময়ে সেখানেই ছিলেন পরিচালক কমলেশ্বর মুখোপাধ্যায়ও। বাম নেতাদের সঙ্গেই বাম মনষ্ক এই অভিনেতা-পরিচালককেও আটক করে থানায় নিয়ে যায় পুলিশ।

আরও পড়ুন- ‘ওরা পুজো মানে না, তা পুজোর দিনেই কেন স্টল?’, বামেদের বিঁধে সরব কুণাল

কমেলশ্বর মুখোপাধ্যায়কে আটক করার পরপরই এবিষয়ে মুখ খোলেন পরিচালক সৃজিত মুখোপাধ্যায়। কমলেশ্বর মুখোপাধ্যায়কে আটক করার প্রতিবাদে সরব হন সৃজিত। কমলেশ্বরের পাশে থাকারও বার্তা দিয়েছেন এই পরিচালক। সৃজিতের পর এবার কমলেশ্বর মুখোপাধ্যায়ের পাশে দাঁড়ালেন অভিনেত্রী শ্রীলেখা মিত্রও। বাম মনষ্ক এই অভিনেত্রীও কমলেশ্বর-সহ সিপিএম নেতাদের আটক হওযার ঘটনার প্রতিবাদে সোচ্চার হয়েছেন।

Stay updated with the latest news headlines and all the latest Entertainment news download Indian Express Bengali App.

Web Title: Sreelekha mitra condemed detaintion of kamaleswar mukherjee and others