টলিউডে কোণঠাসা! এবার আলিয়া-দীপিকা, বিদ্যাদের টক্কর দিচ্ছেন শ্রীলেখা

মেলবোর্ন ইন্ডিয়ান ফিল্ম ফেস্টিভ্যালে সেরা অভিনেত্রীর মনোনয়নে শ্রীলেখা মিত্র।

টলিউডে কোণঠাসা! এবার আলিয়া-দীপিকা, বিদ্যাদের টক্কর দিচ্ছেন শ্রীলেখা
মেলবোর্ন ইন্ডিয়ান ফিল্ম ফেস্টিভ্যালে সেরা অভিনেত্রীর দৌড়ে দীপিকা, আলিয়া, বিদ্যা বালনদের সঙ্গে শ্রীলেখা মিত্রও

নিউইয়র্ক ফিল্ম ফেস্টিভ্যালে সেরা অভিনেত্রী হিসেবে পুরস্কার জিতে নিয়েছেন। ভেনিস ফিল্ম ফেস্টিভ্যালের রেড কার্পেটেও হেঁটে এসেছেন। এবার মেলবোর্নে আয়োজিত ইন্ডিয়ান ফিল্ম ফেস্টিভ্যালে সেরা অভিনেত্রীর মনোনয়ন পেলেন শ্রীলেখা মিত্র। যিনি কিনা নিজের রাজ্যের কলকাতা ফিল্ম ফেস্টিভ্যালেই আমন্ত্রণ পাননি! টলিউড নায়িকার মুকুটে নয়া পালক।

টলিউডের অনেকেই তাঁকে সমীহ করেন, আবার কেউ বা স্পষ্টবাদী স্বভাবের জন্য এড়িয়ে চলেন শ্রীলেখাকে। সেই অভিনেত্রীই এবার মেলবোর্ন ইন্ডিয়ান ফিল্ম ফেস্টিভ্যালে কাদের সঙ্গে প্রতিযোগীতায় জানেন? সেই তালিকা শুনলে পিলে চমকাবে আপনরাও।

সংশ্লিষ্ট ফিল্ম ফেস্টিভ্যালের তরফে মনোনয়নের যে তালিকা প্রকাশ করা হয়েছে, সেখানে দেখা গেল শ্রীলেখা মিত্রর পাশাপাশি রয়েছেন আলিয়া ভাট, দীপিকা পাড়ুকোন, ভূমি পেড়নেকর থেকে বিদ্যা বালনদের মতো বলিউডের ডাকসাইটে অভিনেত্রীদেরও। আদিত্য বিক্রম সেনগুপ্ত পরিচালিত ‘ওয়ান্স আপন আ টাইম ইন ক্যালকাটা’-এর জন্য সেরা অভিনেত্রীর মনোনয়ন তালিকায় ঠাঁই পেয়েছেন শ্রীলেখা।

[আরও পড়ুন: ‘রণবীর আমার পা টিপে দেয় না..’, অভিযোগ অন্তঃসত্ত্বা আলিয়ার!]

উল্লেখ্য, এই সিনেমা কলকাতা চলচ্চিত্র উৎসবেও দেখানো হয়নি। কিন্তু প্রশংসিত হয়েছে দেশ-বিদেশের বহু আন্তর্জাতিক ফিল্ম ফেস্টিভ্যালে। এবার সেই সিনেমার সুবাদেই দীপিকা, আলিয়া, বিদ্যাদের সঙ্গে জোর টক্কর দিতে চলেছেন শ্রীলেখা মিত্র।

প্রসঙ্গত, ‘গাঙ্গুবাই কাঠিয়াওয়াড়ি’র জন্য আলিয়া ভাট, ‘গেহেরাইয়া’র জন্য দীপিকা পাড়ুকোন, ‘দ্য রেপিস্ট’-এর জন্য কঙ্কণা সেনশর্মা, ‘জলসা’র জন্য বিদ্যা বালন ও শেফালি শাহের মতো অভিনেত্রীরা সেরা অভিনেত্রীর মনোনয়ন তালিকায় রয়েছেন। আর সেখানেই নাম রয়েছে শ্রীলেখার।

ইন্ডিয়ান এক্সপ্রেস বাংলা এখন টেলিগ্রামে, পড়তে থাকুন

Stay updated with the latest news headlines and all the latest Entertainment news download Indian Express Bengali App.

Web Title: Sreelekha mitra gets best actress nominee along with deepika alia

Next Story
৩ মাসেই ম্যাচ ওভার! ‘বৌমা একঘর’ বন্ধ হওয়ায় প্রচণ্ড মন খারাপ সুস্মিতার