বড় খবর

‘কীসের ডবল ভ্যাকসিন? সবই তো বিশাল ষড়যন্ত্র!’, ফের করোনার বাড়বাড়ন্তে বিরক্ত শ্রীলেখা

এই দায় কার ঘাড়ে চাপালেন নায়িকা?

Sreelekha Mitra, Sreelekha Mitra on ongoing pandemic, শ্রীলেখা মিত্র, করোনার বাড়বাড়ন্তে বিরক্ত শ্রীলেখা, বিস্ফোরক শ্রীলেখা মিত্র, bengali news today
শ্রীলেখা মিত্র

শুক্রবার রাতেই কোভিডে আক্রান্ত হওয়ার খবর দিয়েছেন শ্রীলেখা মিত্র (Sreelekha Mitra)। রাজ্যে হু-হু করে বাড়ছে সংক্রমণের মাত্রা। গত কয়েকদিন মিলিয়ে গোটা রাজ্যে করোনা আক্রান্তের (West Bengal Covid Cases) সংখ্যা পেরিয়েছে ২৪ হাজার। নিঃসন্দেহে চিন্তার ভাঁজ সাধারণ মানুষের কপালে। দেশে অতিমারীর তৃতীয় ঢেউ আছড়ে পড়তেই ভয়ানক পরিমাণে গোষ্ঠী সংক্রমণ শুরু হয়েছে একাধিক রাজ্যে। বাংলার পরিস্থিতিও ভাবাচ্ছে। এমতাবস্থায় এই ক্ষুদ্রাতিক্ষুদ্র মারণ ভাইরাসের লাগামছাড়া দাপটে বেজায় বিরক্ত শ্রীলেখা মিত্র।

অভিনেত্রী বলছেন, “কীসের ডবল ভ্যাকসিন, আর কীসের কী? সবই তো যেন এক বিশাল ষড়যন্ত্রের অংশ মাত্র।” শ্রীলেখার এমন মন্তব্যে সায় দিয়েছেন নেটিজেনদের অনেকেই। কিন্তু এই দায় কার ঘাড়ে চাপালেন তিনি? সেই প্রসঙ্গটুকু অবশ্য উহ্য-ই রেখেছেন শ্রীলেখা।

উল্লেখ্য, বড়দিন কিংবা বর্ষবরণের রাতের ভিড়কেই সংক্রমণের এহেন বাড়বাড়ন্তের নেপথ্যে দায়ী করা হচ্ছে। কোভিড থাবা বসিয়েছে তারকাদের শরীরেও। বলিউডে যেমন নিত্যদিন একের পর এক তারকার করোনায় আক্রান্ত হওয়ার খবর প্রকাশ্যে আসছে, করোনার তৃতীয় কোপ থেকে বাদ যায়নি বাংলা বিনোদন ইন্ডাস্ট্রিও। নেটদুনিয়ার একাংশ প্রশাসনকে কাঠগড়ায় দাড় করিয়েছে এর জন্য। তাঁদের কথায়, পুজো-পালি, উৎসবের মরসুমে জনতাদের ছাড় দিয়ে যে রাজ্যে করোনা সংক্রমণ হু-হু করে বেড়েছে, তাতে কোনও সন্দেহ নেই। সেই দিকেই কি ইঙ্গিত করতে চাইলেন নায়িকা?

[আরও পড়ুন: নির্বাচিত আর্টিস্ট ফোরামের নতুন কমিটি! সভাপতি রঞ্জিত মল্লিক, রয়েছেন জিৎ, অঙ্কুশ, সব্যসাচী]

প্রসঙ্গত, দিন দুয়েক আগেই যখন রাজ্য সরকারের তরফে ফের স্কুল-কলেজ বন্ধের নির্দেশ দেওয়া হয়, তখনও সরব হয়েছিলেন শ্রীলেখা মিত্র। বলেছিলেন, “স্কুল-কলেজ, পড়াশোনা চুলোয় যাক! উৎসব, মেলা, চলছে… চলুক। সাধারণ মানুষ মরছে। মরুক। মেরা দেশে মহান, আর খেলা হবে, হচ্ছেও.. ওরা খেলুক, আমি আপনি আস্ত গাধার মতো খেলা দেখি আর হাততালি দিই…।”

ইন্ডিয়ান এক্সপ্রেস বাংলা এখন টেলিগ্রামে, পড়তে থাকুন

Get the latest Bengali news and Entertainment news here. You can also read all the Entertainment news by following us on Twitter, Facebook and Telegram.

Web Title: Sreelekha mitra gets irritated with this pandemic situation

The moderation of comments is automated and not cleared manually by bengali.indianexpress.com