‘খোকা ভাল থেকো’, দেবাশুংকে চরম ট্রোল শ্রীলেখার

দেবাংশুর সঙ্গে হিসেব নিকেশ মেটালেন অভিনেত্রী।

‘খোকা ভাল থেকো’, দেবাশুংকে চরম ট্রোল শ্রীলেখার
দেবাংশু ভট্টাচার্যকে কটাক্ষ শ্রীলেখা মিত্রর

বামপন্থী মনোভাবাপন্ন অভিনেত্রী তৃণমূলকে বিঁধতে সর্বদাই প্রস্তুত। রাজ্যের SSC দুর্নীতিতে অভিযুক্ত পার্থ-অর্পিতাকে নিয়ে মশকরা করার পর এবার শ্রীলেখা মিত্রর বাণ দেবাংশু ভট্টাচার্যেের দিকে। খেলা হবে স্রষ্টাকে ‘খোকা’ বলেও সম্বোধন করলেন শ্রীলেখা।

প্রসঙ্গত, শুক্রবার পার্থ চট্টোপাধ্যায় এবং ঘনিষ্ঠ অর্পিতা মুখোপাধ্যায়ের (Partha Arpita) গ্রেফতারির পর থেকে চরম শোরগোল সোশ্যাল মিডিয়ায়। বাদ থাকেননি কেউই। সরব হয়েছেন টলিউডের তারকারাও। তাদের মধ্যে অগ্রণী ভূমিকা নিয়েছিলেন অভিনেত্রী শ্রীলেখা মিত্র। ‘পার্থবাবু’ তো বটেই, তবে এবার নিশানায় বিঁধলেন যুবনেতা দেবাংশুকেও।

ঘটনা প্রাসঙ্গিক না হলেও সুযোগ হাতছাড়া করলেন না শ্রীলেখা (Sreelekha Mitra on Debangshu Bhattacharya)। পুরোনো হিসেব নিকেশ সব মিটিয়ে নিলেন। দেবাংশু মন্তব্য করেছিলেন, “মুকুল রায় তৃণমূলে ফিরে এলে দল ছেড়ে দেব” – এই নিয়েই বিবাদ শুরু হয়। হাজারো মিম বানানো হয়েছিল সেই সময়ে। সেইসময়ে শ্রীলেখা নিজের টাইমলাইনে লিখেছিলেন – ‘এ তো পুরো কার্টুন!’ প্রত্যুত্তরে, দেবাংশু মন্তব্য করেছিলেন, “যিনি ওই মজার মিম শেয়ার করেছেন, তার নাম ভুলে গেছিলাম, গুগল করতে হল।” আর এবার সেই বছর পুরনো বক্তব্যের বদলা নিলেন শ্রীলেখা। বাংলা ছবি ‘অভিযাত্রিক’-এর ঝুলিতে ২টি জাতীয় পুরস্কার। যে সিনেমা গুরুত্বপূর্ণ চরিত্রে দেখা গিয়েছে তাঁকে।

আরও পড়ুন [ ‘ভ্রান্তি বিলাস’, আসল-নকল অর্পিতা মুখোপাধ্যায়কে নিয়ে জেরবার! বিস্ফোরক গায়িকা ]

সুযোগ বুঝে দেবাংশুকে জবাব দিলেন শ্রীলেখা মিত্র। সোজাসাপটা বললেন, “আমাদের ছবি অভিযাত্রিক দুটো জাতীয় পুরস্কার পেয়েছে। দেবাংশু ভাই তুমি বলেছিলে, কে শ্রীলেখা মিত্র সার্চ করে দেখতে হবে – যাই হোক, ভাল থেকো খোকা।” কিছুদিন আগে একাধিক তৃণমূল নেতার ‘ঘর ওয়াপসি’ নিয়েও খিল্লির ঝড় ওঠে। তখনও দেবাংশুর দল ছেড়ে দেওয়ার মন্তব্য নিয়ে হাজারো কথা ওঠে। শ্রীলেখাও তার মধ্যে অন্যতম।

‘গদ্দাররা দলে ফিরলে তৃণমূল ভবনের সামনে শুয়ে থাকবেন’ দেবাংশু- এমনটাই জানিয়েছিলেন। এদিকে অর্জুন সিং দলে ফেরার পরেও সেরকম কিছুই করলেন না। সেই সাপেক্ষেই শ্রীলেখা বলেছিলেন, ও যেন ওর কথা রাখে – ভগবান ওকে আশীর্বাদ করো। এদিকে ‘অভিযাত্রিক’ দুটো পুরস্কার পাওয়ায় আনন্দে ফুটছেন অভিনেত্রী। বলিউড এবং দক্ষিণের ভিড়ে বাংলা ছবি বাজিমাত করে ফেলেছে জানিয়েছেন তিনি।

Stay updated with the latest news headlines and all the latest Entertainment news download Indian Express Bengali App.

Web Title: Sreelekha mitra slams down and made fun of debangshu

Next Story
‘ভ্রান্তি বিলাস’, আসল-নকল অর্পিতা মুখোপাধ্যায়কে নিয়ে জেরবার! বিস্ফোরক গায়িকা