scorecardresearch

বড় খবর

CAB-তে জুন মালিয়া? তৃণমূলকে কটাক্ষ করে শ্রীলেখার ফোড়ণ, ‘নো বলে ছক্কা..!’

জুন মালিয়ার উদ্দেশে আর কী মন্তব্য শ্রীলেখা মিত্রর?

CAB-তে জুন মালিয়া? তৃণমূলকে কটাক্ষ করে শ্রীলেখার ফোড়ণ, ‘নো বলে ছক্কা..!’
বাংলার ক্রিকেট প্রশাসনে জুন মালিয়ার প্রবেশে চটলেন শ্রীলেখা মিত্র

‘ক্রিয়েট অ্যাসোসিয়েশন অফ বেঙ্গল’-এ এবার জুন মালিয়া। অভিনয়ের পাশাপাশি রাজ্য রাজনীতির ময়দানেও পা রেখেছেন ২০২১ সালেই। টলিউডের জনপ্রিয় অভিনেত্রী বর্তমানে মেদিনীপুর সদরের বিধায়কও। এবার একবছরের মধ্যে বাংলার ক্রিকেট প্রশাসনেও ঢুকে পড়লেন জুন মালিয়া (June Malia)। সেই খবর প্রকাশ্যে আসতেই জোর কটাক্ষ শ্রীলেখা মিত্রর (Sreelekha Mitra)।

প্রসঙ্গত, CAB-র কমিটি আগেভাগে প্রস্তুত হলেও সোমবার ৯১তম বার্ষিক সাধারণ সভায় আনুষ্ঠানিকভাবে দায়িত্ব পদ গ্রহণ করল সংশ্লিষ্ট কমিটি। যেখানে নয়া সভাপতি পদে বসলেন সৌরভ গঙ্গোপাধ্যায়ের দাদা স্নেহাশিষ গঙ্গোপাধ্যায়। প্রিন্স অফ ক্যালকাটা নিজেও হাজির ছিলেন সোমবার এই বৈঠকে। সেখানেই মেদিনীপুরের জেলা ক্রীড়া সংস্থার তরফে জেলাশাসকের প্রতিনিধিত্ব করলেন তারকা বিধায়ক জুন মালিয়া।

অভিনেত্রী নিজেও যারপরনাই খুশি ক্রিকেট প্রশাসনের বৈঠকে প্রতিনিধিত্ব করতে পেরে। জানালেন, জঙ্গলমহল থেকে প্রতিভাবান মহিলা ক্রিকেটারদের তুলে আনার ওপর জোর দেবেন তিনি। অনেকেরই খেলাধূলার প্রতি দারুণ আগ্রহ থাকলেও সুযোগ পান না সেভাবে। তাঁদেরকেই সাহায্য করতে চান জুন। মেদিনীপুরের তারকা বিধায়ক সংবাদমাধ্যমকে এও বলেন যে, কলকাতার মেয়ে হিসেবে বাংলার ক্রিকেট সম্পর্কে যথাসম্ভভ খোঁজখবর রাখেন। সৌরভ ও স্নেহাশিষ-সব ক্লাবের বাকি কর্মকর্তাদের অনেকেই চেনা। তবে সোমবার কমিটির বৈঠকে বাকি আরও সকলের সঙ্গে আলাপ হয়েছে। সেই খবর চোখে পড়তেই বিদ্রুপ শ্রীলেখার।

[আরও পড়ুন: বিরাটের হোটেল রুমে চুপিচুপি কে? রেগে আগুন অনুষ্কা, ফোড়ন অর্জুন-বরুণদের]

যদিও সিএবি সূত্রে খবর, জুন কালকে উপস্থিত ছিলেন। তবে প্রতিটা বৈঠকে তাঁর উপস্থিতি নির্ধারণ করবেন পশ্চিম মেদিনীপুরের জেলাশাসক। প্রসঙ্গত, রাজ্য রাজনীতির সঙ্গে বাংলার ক্রিকেট প্রশাসন যে অঙ্গাঙ্গীভাবে জড়িত, তা বলাই বাহুল্য। অতীত কিংবা সাম্প্রতিককালেও এর উদাহরণ মিলেছে। এবার তৃণমূলের বিধায়ক জুন মালিয়ার সিএবি-র প্রশাসনিক বৈঠকে মনোনীত হওয়ার খবর শুনে তাই কটাক্ষ করতে পিছপা হলেন না শ্রীলেখা মিত্র।

রাজ্যের শাসকদল এবং জুন মালিয়াকে কটাক্ষ করে বামপন্থী মনোভাবাপন্ন নায়িকার মন্তব্য, “এ তো নো বলে ছক্কা..! গর্ব হচ্ছে আমার।” এরপরই অনুরাগীদের উদ্দেশে শ্রীলেখার প্রশ্ন- “আপনারও কি গর্ব হচ্ছে?”

Stay updated with the latest news headlines and all the latest Entertainment news download Indian Express Bengali App.

Web Title: Sreelekha mitra slams june malia as mla actress comes to cricket association of bengal