scorecardresearch

বড় খবর

বিরাটের হোটেল রুমে চুপিচুপি কে? রেগে আগুন অনুষ্কা, ফোড়ন অর্জুন-বরুণদের

প্রাইভেসির নামগন্ধ নেই, রেগে আগুন কিং কোহলি

বিরাটের হোটেল রুমে চুপিচুপি কে? রেগে আগুন অনুষ্কা, ফোড়ন অর্জুন-বরুণদের
রেগে আগুন বিরাট?

তারকাদের নিয়ে ফ্যানেদের নানান আগ্রহের শেষ নেই। কিন্তু মাঝেমধ্যে অত্যধিক আগ্রহ বিরাট সমস্যা সৃষ্টি করতে পারে। আর এই ঘটনাই ঘটল বিরাট কোহলির সঙ্গে। ফ্যানের এহেন কাণ্ডে রেগে আগুন তিনি।

নিজের হোটেল রুমের ভিডিও ভাইরাল হতে দেখেই রেগে আগুন বিরাট। কোনও এক ফ্যান এই কাণ্ড করেছেন তা বুঝতে বাকি নেই কিং কোহলির। তাই রেগেমেগে সোশ্যাল মিডিয়ায় কলম ধরলেন। লিখলেন, “আমি জানি ফ্যানেরা আমাদের সম্পর্কে জানতে পেরে খুব খুশী হয়। তাঁদের সঙ্গে দেখা করতে পারলেই ওদের শান্তি। কিন্তু সকলেরই প্রাইভেসি বলে একটা বস্তু আছে। এই ভিডিও দেখে এবার আমার প্রাইভেসি নিয়েই সন্দেহ রয়েছে। আমার নিজস্ব ঘরে যদি আমি প্রাইভেসি না পাই। তাহলে কোথায় পাব? আমি এই ধরনের বিষয় পছন্দ করি না। এটাকে প্রাইভেসি ভঙ্গ করা বলে”।

শুধু তাই নয়, এইধরনের ফ্যানেদের যে একেবারেই বিরাটের পছন্দ নয় সেটাও বাতলে দিলেন। মানুষের প্রাইভেসি নিয়ে অবাঞ্ছিত চর্চা একদম ঠিক নয় বলেই দাবি করেছেন তিনি। বললেন, “মানুষের পার্সোনাল বিষয়ে হস্তক্ষেপ করবেন না। আমরা বিনোদনের বস্তু নই। এদিকে, অনুস্কা নিজেও রেগে আগুন। বিরাটের পাশে দাঁড়িয়ে তিনি লিখলেন, আমিও কিন্তু এইধরনের পরিস্থিতির শিকার হয়েছি। যেখানে ফ্যানরা নিজেদের সমস্ত রকম লিমিট ভুলে যান, এগুলো একদম ঠিক নয়। সেলেব্রিটি মানেই যে এইগুলো সহ্য করতে হবে তাঁর কোনও মানে নেই”।

আরও পড়ুন [ হাসপাতালে আমির খানের মা, উদ্বিগ্ন অভিনেতা ]

তথাকথিত, বিরাট বুঝিয়ে দিলেন সবকিছুর একটা সীমা রয়েছে। অনুস্কার বক্তব্য, “এই একই কাণ্ড যদি আপনাদের বেডরুমে হয় তবে কী করবেন ভেবে দেখেছেন”? বিরাট-অনুস্কাকে নিয়ে মাঝেমধ্যেই নানান মন্তব্য শোনা যায়। এমনকি কন্যা ভামিকাকে লোকচক্ষুর আড়ালে রাখার কারণেও কম কথা হয়নি। যদিও এই প্রসঙ্গে জানিয়েছিলেন, মেয়েকে লোকচক্ষুর সামনে বড় করতে চান না।

এদিকে, বিরাটের সঙ্গে এমন ঘটনা ঘটতেই হতবাক বলি তারকরা। বরুণ ধাওয়ান বললেন, “এরকম ব্যবহার মেনে নেওয়া যায় না”। অর্জুন কাপুর বললেন, “এগুলো নিয়মবিরুদ্ধ, ছিঃ”! এদিকে আওয়াজ তুললেন পরিণীতিও। বললেন, “নতুন ধরনের নিম্নমানের কাজ”। এদিকে উর্বশীর বক্তব্য, “এরকম যদি কিছু মেয়েদের ঘরে হয় তবে”?

Stay updated with the latest news headlines and all the latest Entertainment news download Indian Express Bengali App.

Web Title: Virat kohli angry on fans as players room is viral