scorecardresearch

বড় খবর

‘মিঠাই’ ফিরছে মিঠি হয়ে? বিতর্ক উস্কে দিলেন অভিনেত্রী

মিঠাইকে নিয়ে জল্পনা তুঙ্গে!

‘মিঠাই’ ফিরছে মিঠি হয়ে? বিতর্ক উস্কে দিলেন অভিনেত্রী
মিঠাই নাকি মিঠি?

সত্যিই কি মরে গেছে ‘মিঠাই’? প্রশ্ন উঠছে হাজারো। ধারাবাহিক অনুযায়ী আগুনে ভস্মীভূত হয়েছে ‘মিঠাই’। যদিও এর সাপেক্ষে কোনও প্রমাণ আজও পায়নি মোদক পরিবার। সবাই শুধু এটুকুই জানে যে বাঁশখালী গিয়েই মিঠাই আর ফেরেনি। কিন্তু দর্শকদের ভাবনা চিন্তা অন্য জায়গায়।

মিঠাইয়ের জায়গায় আসছে মিঠি। দেখতে একরকম হলেও তাদের আচরণ-সাজগোজ কিন্তু ভিন্ন। তাই, সঙ্কোচ থেকেই যাচ্ছে। এদিকে, মিঠাইয়ের পরিবর্তে মিঠিকে দেখে দর্শকরা চোখ বেকিয়েছেন। কেউ কেউ এমনও দাবি করেছিলেন যে মর্ডান মিঠাইয়ের সঙ্গে সিডের প্রেম ভালবাসা না দেখালেই নয়? কিন্তু ধারাবাহিকের প্লট টুইস্ট অন্য গল্প বলছে! এবং বিতর্ক উস্কে দিয়েছে মিঠাই অর্থাৎ সৌমতৃষার একটি সোশ্যাল মিডিয়া পোস্ট।

আরও পড়ুন [ ‘টাকমাথা মডেলের সঙ্গে কাজ করতে…’, ক্যানসারে আক্রান্ত রোজলিন খান ]

মিঠাই সত্যিই মরে গেছে? এই নিয়ে চূড়ান্ত শোরগোল! বিতর্ক উস্কে সৌমিতৃষা মন্তব্য করেছিলেন, “আজ এই চ্যাপ্টার খুব সুন্দর ভাবে শেষ হল। লিপের আগে শেষ শট দিলাম। মিঠাই তোমাদের সবার জন্য থাকবে কোথাও না কোথাও”। আর এর পরেই জোর আলোচনা। তাহলে কি ‘মিঠি’ই মিঠাই? তার বডি পাওয়া যায় নি। অপরাধীদের শাস্তি দিতেই কী তবে এহেন মেকওভার তাঁর? যদিও এই নিয়ে এখনই কোনও খোলসা করা হয়নি। আবার কেউ কেউ ভাবছেন মিঠাই অন্তরে থেকে যাবে সবসময়। মিঠাইয়ের মৃত্যুতে যেন তাঁর ভক্তরা ভেঙে না পড়ে তাই এই বক্তব্য।

একটা মানুষের সঙ্গে আরেকজনের ঠিক এতটা মিল? এই বিষয়টি অনেকেই মেনে নিতে পারছেন না। চলে গিয়েও ফিরে আসা যায়, এই প্রবাদ থাকলেও এতটা একই অবয়ব নিয়ে ফেরা যায় সেটা অনেকেই মানতে নারাজ। একদিকে ধারাবাহিকের TRP তলানিতে ঠেকেছে, তার মধ্যে মোড় ঘোরানো সব মুহূর্ত। শাক্য বাবুর হাত ধরেও বদল আসেনি TRP তে। এখন মিঠি কোনও কামাল করতে পারে কিনা সেটাই দেখার।

Stay updated with the latest news headlines and all the latest Television news download Indian Express Bengali App.

Web Title: Mithai serial update mithai came back