বড় খবর

যিশু-হীন ‘লহ গৌরাঙ্গের নাম রে’, সৃজিতের বাজি আবারও অনির্বাণ

সৃজিতের নয়া চমক ‘লহ গৌরাঙ্গ…’ ছবিতে।

Srijit Mukherji, Anirban Bhattacharya, Jisshu Sengupta, লহ গৌরাঙ্গের নাম রে, যিশু সেনগুপ্ত, সৃজিত, অনির্বাণ ভট্টাচার্য, bengali news today
সৃজিতের ছবিতে অনির্বাণ ভট্টাচার্য

সৃজিত মুখোপাধ্যায়ের (Srijit Mukherji) হাতে এখন একের পর এক ছবি। ‘X=প্রেম’-এর শ্যুট শেষ করে পরিচালক পাড়ি দেবেন মুম্বইয়ে। সেখানে চার মাস থেকে ‘সাবাশ মিঠু’র প্রি-প্রোডাকশনের কাজ গোছাবেন। তারপর আবার অক্টোবরে পঙ্কজ ত্রিপাঠিকে নিয়ে ‘শেরদিল’-এর শ্যুটিং করার কথা রয়েছে। অর্থাৎ, এই গোটা বছরটাই ব্যস্ত পরিচালক। তার মাঝেই আবার নতুন করে বিতর্কের সূত্রপাত মুখুজ্জ্যেমশাইয়ের স্বপ্নের প্রজেক্ট ‘লহ গৌরাঙ্গের নাম রে’ নিয়ে। যিশু সেনগুপ্ত (Jisshu Sengupta) না অনির্বাণ ভট্টাচার্য (Anirban Bhattacharya)? কাকে দেখা যাবে এই ছবিতে, তা নিয়ে বিস্তর জলঘোলা। অবশেষে পরিচালক নিশ্চিত করেছেন যে, যিশু কোনওদিনই তাঁর প্রথম পছন্দ ছিল না এই চরিত্রের জন্য, অনির্বাণকেই ভেবেছিলেন তিনি।

সম্প্রতিই ফেসবুকে অনির্বাণের সঙ্গে ছবি পোস্ট করেছিলেন সৃজিত। সেখান থেকেই জল্পনার সূত্রপাত। পরে বিতর্ক। তবে এবার সব জল্পনাকে নস্যাৎ করে দিয়ে পরিচালক জানিয়েছেন ‘লহ গৌরাঙ্গের নাম রে’তে যে ছয়টি গুরুত্বপূর্ণ চরিত্র রয়েছে, তার মধ্যে একটি ভূমিকায় দেখা যাবে অনির্বাণকে। প্রযোজক রানা সরকার চেয়েছিলেন, ‘সাবাশ মিঠু’র কাজে মুম্বইতে যাওয়ার আগে সৃজিত সব কাস্টিং চূড়ান্ত করে যান, সেই মতোই এগিয়েছে কাজ। তবে কাস্টিং নিয়ে এক্ষুণি মুখ খুলতে নারাজ নির্মাতারা।

[আরও পড়ুন: অরিন্দম শীলের বাড়িতে জমাটি টলি-আড্ডা, অতিথি রাজ-শুভশ্রী-যিশু থেকে জয়া-বিক্রম]

অন্যদিকে যিশুও এখন টলিউড-বলিউড মিলিয়ে বেজায় ব্যস্ত। তাই তিনি এত আগে থাকতে ডেট বুক করে রাখতে নারাজ বলে জানা গিয়েছে। অতঃপর, সৃজিতের ‘লহ গৌরাঙ্গ…’ ছবিতে থাকছেন না অভিনেতা।

শ্রীচৈতন্য মহাপ্রভু এবং নটি বিনোদিনী-এই দুই ঐতিহাসিক চরিত্রের মিশেলে বায়োপিক হিসেবে ভাবা হয়েছে ‘লহ গৌরাঙ্গের নাম রে’র গল্প। পিরিয়ড ফিল্ম যখন, তখন চ্যালেঞ্জিং তো বটেই। তবে ‘জাতিস্মর’ পরিচালক যে নিরাশ করবেন না, তা আশা করাই যায়।

সূত্রের খবর, ডিসেম্বর-জানুয়ারি নাগাদ শুরু হবে ‘লহ গৌরাঙ্গের নাম রে’র শ্যুটিং। প্রযোজক রানা সরকার (Rana Sarkar) জানিয়েছেন, এটি একটি মিউজিক্যাল ছবি হবে। প্রচুর কীর্তন থাকবে। সংগীতের দায়িত্বে কবীর সুমনকেই চাইছেন তাঁরা। তবে সংশ্লিষ্ট ছবির প্রি-প্রোডাকশনের কাজ যে দ্রুত গতিতে এগোচ্ছে, তা প্রযোজক নিজেই জানিয়েছেন।

ইন্ডিয়ান এক্সপ্রেস বাংলা এখন টেলিগ্রামে, পড়তে থাকুন

Get the latest Bengali news and Entertainment news here. You can also read all the Entertainment news by following us on Twitter, Facebook and Telegram.

Web Title: Srijit mukherji locked anirban bhattacharya for his upcoming period film

Next Story
‘নুন-রুটি খেয়ে থাকতে হয়েছে’, অভাবের দিনের কথা শোনালেন ‘লাফটার ক্যুইন’ ভারতী সিংBharti Singh, Bollywood, ভারতী সিং, bengali news today
The moderation of comments is automated and not cleared manually by bengali.indianexpress.com