বড় খবর

অরিন্দম শীলের বাড়িতে জমাটি টলি-আড্ডা, অতিথি রাজ-শুভশ্রী-যিশু থেকে জয়া-বিক্রম

ছবি পোস্ট করলেন শুভশ্রী। দেখুন অরিন্দমের অন্দরমহলে আড্ডা আসরের মুহূর্ত।

Raj Chakraborty, Subhashree Ganguly, Arindam Sil, Jisshu Sengupta, টলিউড তারকাদের আড্ডা, রাজ-শুভশ্রী, যিশু-নীলাঞ্জনা, bengali news today
অরিন্দম শীলের বাড়িতে রাজ-শুভশ্রী, যিশু-নীলাঞ্জনা

করোনা আবহে বাইরে ঘুরতে যাওয়া নৈব নৈব চ! এরমাঝেই ব্যস্ত জীবন। শ্যুটিং, রেকর্ডিং থেকে মিটিং। তবে তার থেকেই সময় বের করে বন্ধুদের সঙ্গে আড্ডার আসর বসালে কিন্তু মন্দ হয় না! অরিন্দম শীলের (Arindam Sil) বাড়িতেও সম্প্রতি এরকমই এক জমজমাট ফিল্মি আড্ডার আসর বসেছিল। যেখানে অতিথি হিসেবে আমন্ত্রিত ছিলেন রাজ চক্রবর্তী (Raj Chakraborty), শুভশ্রী গঙ্গোপাধ্যায় (Subhashree Ganguly) থেকে শুরু করে যিশু-নীলাঞ্জনারা। দেখা গেল তারকাদম্পতি জয়া শীল ও বিক্রম ঘোষকেও। আর সেই রি-ইউনিয়নের ছবি পোসট করেই নেটদুনিয়ায় শোরগোল ফেলে দিলেন রাজ-পত্নী শুভশ্রী।

ইন্ডাস্ট্রিতে তারকাদের মধ্যে সদ্ভাব কিংবা বন্ধুত্ব বজায় রাখা নাকি শুধুই ভাওতা! অনেকেই একথা বলে থাকেন। কিন্তু তারকাদের মধ্যেও যে সুসম্পর্ক, বন্ধুত্ব বজায় থাকে, তা বোধহয় টলিউড ইন্ডাস্ট্রির বেশ কয়েকজন তারকাদের দেখলেই বোঝা যায়। সেখানে বিপরীত রাজনৈতিক শিবির কিংবা অভিনেত্রীদের মধ্যে ক্যাট-ফাইট- এসবের কোনও প্রভাবই নেই। সম্প্রতি এরকমই এক ফিল্মি আড্ডার আয়োজন করেছিলেন পরিচালক অরিন্দম শীল। সেখানেই উপস্থিত ছিলেন একঝাঁক টলিউড তারকা।

[আরও পড়ুন: পরিচালক হিসেবে শ্রীজাতর হাতেখড়ি, জুটি বাঁধছেন পরমব্রত-প্রিয়াঙ্কা]

সেই ছবি পোস্ট করে শুভশ্রী গঙ্গোপাধ্যায় এরকম এক সুন্দর সান্ধ্যকালীন আড্ডা আসরের আয়োজন করার জন্য এবং সুস্বাদু খাবারের জন্য ধন্যবাদ জানিয়েছেন অরিন্দম শীল এবং তাঁর স্ত্রী শুক্লাকে। সেখানেই রাজ-শুভশ্রীর পাশাপাশি দেখা গেল সস্ত্রীক যিশু সেনগুপ্তকে (Jisshu Sengupta)। অরিন্দমের বেশ কয়েকটি ছবির সংগীতের দায়িত্বে ছিলেন ঘনিষ্ঠ বন্ধু বিক্রম ঘোষ। দেখা মিলল তাঁরও। সঙ্গে স্ত্রী জয়া শীল। প্রিয়া সিনেমাহলের কর্ণধার অরিজিৎ দত্ত, যিনি ইন্ডাস্ট্রিতে ‘দাদুলদা’ নামেই বেশ পরিচিত, তাঁকেও দেখা গেল শুভশ্রীর পোস্ট করা ছবিতে। অন্যদিকে শাশ্বত চট্টোপাধ্যায় না থাকলেও সেই সেলফিতে দেখা গেল তাঁর স্ত্রী মহুয়াকে। সকলে মিলে যে বেশ ভালই সময় কাটিয়েছেন শুভশ্রীর পোস্ট করা একাধিক ছবিতেই মিলল তার প্রমাণ।

ইন্ডিয়ান এক্সপ্রেস বাংলা এখন টেলিগ্রামে, পড়তে থাকুন

Get the latest Bengali news and Entertainment news here. You can also read all the Entertainment news by following us on Twitter, Facebook and Telegram.

Web Title: Tollywood celebs get together at director arindam sils place

Next Story
‘আপনাকে ভুল বুঝেছিলাম’, ‘মোদীভক্ত’ নায়িকা পায়েল রোহাতগির মুখে মমতার প্রশংসাPayal Rohatgi, Mamata Banerjee, পায়েল রোহাতগি, মমতা বন্দ্যোপাধ্যায়, bengali news today
The moderation of comments is automated and not cleared manually by bengali.indianexpress.com