scorecardresearch

মুম্বইয়ে চ্যালেঞ্জিং টেস্ট ম্যাচের সম্মুখীন সৃজিত! শুরু হল ‘সাব্বাশ মিঠু’র শ্যুটিং

ব্যাটন থুড়ি ক্ল্যাপস্টিক হাতে ময়দানে নেমে পড়েছেন সৃজিত।

মুম্বইয়ে চ্যালেঞ্জিং টেস্ট ম্যাচের সম্মুখীন সৃজিত! শুরু হল ‘সাব্বাশ মিঠু’র শ্যুটিং
তাপসী পান্নুর 'সাব্বাশ মিঠু'র শ্যুটিং শুরু করলেন সৃজিত মুখোপাধ্যায়

ক্রিকেটার মিতালি রাজের বায়োপিক ‘সাব্বাশ মিঠু’র (Shabaash Mithu) ক্যাপ্টেন এখন সৃজিত মুখোপাধ্যায় (Srijit Mukherji)। জুলাই মাসের গোড়ার দিকেই সেই খবর প্রকাশ্যে এসেছে। সেই প্রেক্ষিতে টলিউডের কাজ গুছিয়ে ‘X= প্রেম’ সিনেমার শ্যুট শেষ করে গত মাসেই মুম্বই পাড়ি দিয়েছেন মুখুজ্জ্যে মশাই। প্রি-প্রোডাকশনের কাজ শেষ। এবার ব্যাটন থুড়ি ক্ল্যাপস্টিক হাতে ময়দানে নেমে পড়েছেন সৃজিত। শুরু হল ‘সাবাশ মিঠু’র শ্যুটিং।

বৃহস্পতিবার সোশ্যাল মিডিয়ায় নিজেই সেই খবর প্রকাশ্যে এনেছেন সৃজিত মুখোপাধ্যায়। তবে সেটের ছবি শেয়ার না করলেও পরিচালকের পোস্টে দেখা গেল ক্ল্যাপস্টিকের ছবি। যাতে গোটা গোটা অক্ষরে জ্বলজ্বল করছে ‘সাব্বাশ মিঠু’র নাম। প্রযোজক ভায়াকম এইটিনের অজিত আঁধারে। ক্যামেরার দায়িত্বে তুষারকান্তি রায়। পোস্টে সৃজিতের অকপট স্বীকারোক্তি- “Away Test matches are that much more challenging!” খাস বাংলায় যার তর্জমা করলে দাঁড়ায়, “চেনা গণ্ডী থেকে বেরিয়ে বাইরের টেস্ট ম্যাচগুলো আরও অনেক বেশি চ্যালেঞ্জিং।”

[আরও পড়ুন: সলমনের ‘জাবরা ফ্যান’ অলিম্পিকে পদকজয়ী চানু, দেখা করলেন ভাইজানের সঙ্গে]

সৃজিতের এই পোস্টে শুভেচ্ছা জানিয়েছেন রুদ্রনীল ঘোষও। ‘বেগমজান’-এর পর মুখুজ্জ্যে মশাইয়ের দ্বিতীয় বলিউড ছবি, উপরন্তু ভারতের প্রাক্তন মহিলা ক্রিকেট টিমের অধিনায়ক মিতালি রাজের বায়োপিক বলে কথা, যে ভূমিকায় কিনা অভিনয় করছেন অনুরাগ কাশ্যপের প্রিয়পাত্রী তাপসী পান্নু (Tapsee Pannu), তা এই সিনেমা নিয়ে যে সৃজিত-অনুরাগীদের মধ্যে আলাদা কৌতূহল-উত্তেজনা থাকবেই, তা বলাই বাহুল্য। তাই পরিচালকের জন্যও চ্যালেঞ্জিং।

প্রসঙ্গত, বছর দুয়েক আগেই ২০১৯ সালে মহিলাদের জাতীয় ক্রিকেট দলের অধিনায়ক মিতালি রাজকে (Mithali Raj Biopic) নিয়ে বায়োপিক করার কথা ঘোষণা হয়েছিল। সেই সময়ই ঠিক হয়েছিল যে মিতালির ভূমিকায় অভিনয় করবেন তাপসী পান্নু। পরিচালকের আসনে তখন ছিলেন রাহুল ঢোলাকিয়া। সেইমতোই চিত্রনাট্য, রেকি- প্রি প্রোডাকশনের কাজ শেষ হয়েছিল। তাপসীও কষিয়ে হোমওয়ার্ক শুরু করেছিলেন। কিন্তু মাঝখান থেকে বাদ সাধে করোনা ভাইরাস। অতিমারীর কোপেই শ্যুটিং পিছিয়ে যায়। কিন্তু সম্প্রতি রাহুল ঢোলাকিয়াই সেই ছবি থেকে বাদ পড়ে যান। পরিবর্তে পরিচালনার দায়িত্ব এসে পড়ে সৃজিতের কাঁধে। এবার সেই টেস্ট ম্যাচের ব্যাটন-ই ধরলেন পরিচালক।

ইন্ডিয়ান এক্সপ্রেস বাংলা এখন টেলিগ্রামে, পড়তে থাকুন

Stay updated with the latest news headlines and all the latest Entertainment news download Indian Express Bengali App.

Web Title: Srijit mukherji starts tapsee pannu starrer shabaash mithus shooting