বড় খবর

‘যাঁরা আমার মৃত্যুকামনা করেছেন তাঁদেরও ধন্যবাদ’, করোনামুক্ত হয়েই সমালোচকদের ধুয়ে দিলেন সৃজিত

কোভিড-মুক্ত সৃজিতের পোস্টে শোরগোল! কী বললেন?

Srijit Mukherji, Srijit Mukherji tested covid negative, Srijit slams haters, সৃজিত মুখোপাধ্যায়, করোনামুক্ত সৃজিত, bengali news today
সৃজিত মুখোপাধ্যায়

বাইশের পয়লা দিনেই দুঃসংবাদটা দিয়েছিলেন! সৃজিত মুখোপাধ্যায়ের (Srijit Mukherji) কোভিড রিপোর্ট পজিটিভ, সেই খবর প্রকাশ্যে আসার পর থেকেই ইন্ডাস্ট্রির সহকর্মী তথা অনুরাগীরা পরিচালকের আরোগ্য কামনায় রত হয়েছিলেন। কিন্তু নেটজনতার একাংশ আবার সেই পোস্টেই সৃজিতের মৃত্যুকামনা করেছিলেন। তবে সেই সময় জবাব দেননি তিনি। মঙ্গলবার কোভিড নেগেটিভ হয়েই সেই সমস্ত সমালোচকদের একেবারে ধুয়ে দিলেন টলিউডের ‘মুখুজ্জ্যেমশাই’।

ফেসবুক পোস্টে সৃজিত মুখোপাধ্যায় লেখেন, “অবশেষে কোভিড রিপোর্ট নেগেটিভ এসেছে। যাঁরাই উদ্বিগ্ন হয়ে আমার খোঁজ নিয়েছেন, আরোগ্য কামনা করেছেন, তাঁদের সকলকে অসংখ্য ধন্যবাদ। এমনকী, যাঁরা আমার মৃত্যুকামনা করেছেন, তাঁদেরকেও অশেষ ধন্যবাদ। পরেরবার থেকে ওঁদের ভুডু করার পরামর্শ দেব।”

আসলে সৃজিত করোনায় আক্রান্ত হওয়ার পরই একটি মিম ভাইরাল হয়। যেখানে সাদা-কালো ফ্রেমে পরিচালকের ছবির ওপর গোটা গোটা অক্ষরে লেখা- চজলে গেলেন আইসোলেশনে। তবে মিম-স্রষ্টা ‘অশ্বথামা হত ইতি গজ’ প্রবাদ অনুসরণ করে ছবির নিচে এক্কেবারে ছোট ছোট অক্ষরে লিখেছেন- ‘আইসোলেশনে’। সেই মিম আবার পরিচালক নিজেই নেটদুনিয়ায় শেয়ার করে রসিকতা করেছিলেন। আর মঙ্গলবার কোভিড নেগেটিভ হয়ে সেই সমালোচকদেরই জবাব দিলেন।

[আরও পড়ুন: করোনামুক্ত সৌরভ, শুরু করলেন ‘দাদাগিরি’র শুটিং]

সৃজিতের এই পোস্টে রসিকতা করে মন্তব্য করেছেন কবি শ্রীজাতও। যিনি নিজেও সৃজিতের সঙ্গে একই দিনে কোভিডে আক্রান্ত হওয়ার খবর দিয়েছিলেন। তবে মঙ্গলবার শ্রীজাতরও আইসোলেশন পর্ব শেষ হয়েছে। সেরে উঠেছেন তিনি। এবার সৃজিতের উদ্দেশে তাঁর মন্তব্য, “মৃত্যুকামনার যা হিড়িক, সত্যিই আমরা মরে গেলে এদের জন্য কষ্ট হবে। অনেকদিন ধরে একটা কাজে মনোনিবেশ করে আছে বেচারারা…।” শ্রীজাতর রসিক মন্তব্যে পাল্টা দিলেন সৃজিতও। বললেন, “না না তোমারটা অন্য লিগ। আমরা ছুটকো-ছাটকা একেক-জন, তোমার তো মিলন সংঘ।”

উল্লেখ্য, সৃজিত করোনায় আক্রান্ত হওয়ার পরই স্ত্রী রফিয়াৎ রশিদ মিথিলা ও মেয়ে আইরার কোভিড রিপোর্ট পজিটিভ আসে। তবে সপরিবারে এখন সুস্থ।

ইন্ডিয়ান এক্সপ্রেস বাংলা এখন টেলিগ্রামে, পড়তে থাকুন

Get the latest Bengali news and Entertainment news here. You can also read all the Entertainment news by following us on Twitter, Facebook and Telegram.

Web Title: Srijit mukherji testes covid negative share cryptic post

The moderation of comments is automated and not cleared manually by bengali.indianexpress.com