‘বাইশে শ্রাবণ’-এর সিক্যুয়াল নিয়ে ফিরছেন সৃজিত

থ্রিলার জঁরে সৃজিত যে বাজিমাত করেই থাকেন একথা নতুন করে বলার নয়। তাঁর 'বাইশে শ্রাবণ'-এর পরের ছবির চাহিদা তো আগে থেকেই রয়েছে। এবার গুণমুগ্ধদের প্রত্যাশা পূরণের পথেই হাঁটলেন টলিউডের ফার্স্টবয়।

By: IE Bangla Entertainment Desk Kolkata  Updated: August 8, 2019, 10:27:28 AM

‘যেখানে শুরুর কথা বলার আগেই শেষ’, যদিও এই শেষের পথে হাঁটলেন না সৃজিত মুখোপাধ্যায়। অন্তত ইঙ্গিত সেই দিকেই। কারণ ফের আসতে চলেছে সৃজিত ঘরানার থ্রিলার। ব্লকবাস্টার ছবি ‘বাইশে শ্রাবণ’ মুক্তি পেয়েছিল ২০১১য়। আট বছর পর সেই ছবিরই স্পিন অফ নিয়ে আসছেন পরিচালক। ছবির নাম ‘দ্বিতীয় পুরুষ’। তবে এই ছবির একটা ট্যাগ লাইনও আছে- ”বাইশে শ্রাবণের পর….দ্বিতীয় পুরুষ।”

বাইরে শ্রাবণ-এর পরের ছবি হওয়ায় এই ছবিতেই কিছু পুরনো চরিত্রদের পাওয়া যাবে বলেই মনে করা হচ্ছে। তবে প্রবীর রায়চৌধুরী ও নিবারণ চক্রবর্তীর মৃত্যু হয়েছিল আগেই ছবিতে, সেই অঙ্কেই পরের ছবিতে তাদের নাও দেখা মিলতে পারে। এই দুটি চরিত্রে অভিনয় করেছিলেন প্রসেনজিত্্ চট্টোপাধ্যায় ও গৌতম ঘোষ। কিন্তু দ্বিতীয় পুরুষে রয়েছেন পরমব্রত চট্টোপাধ্যায় ও রাইমা সেন।

আরও পড়ুন, আগামী বছর বিয়ে! সুদীপ্তা জানালেন কে হবেন তাঁর জীবনসঙ্গী

বুধবারই কলকাতার এক নামী প্রযোজনা সংস্থা টুইট করে ইঙ্গিত দিয়েছিল এই ছবির। ছবির গানের লাইন শেয়ার করে সিক্যুয়ালের ইঙ্গিত দিয়েছিলেন তারা। সৃজিত শেয়ারও করেছিলেন সেই টুইট। তবে এই ছবিতে অক্ষর নিয়ে খেলাটা বোধহয় দেখবেন না দর্শক। সম্পূর্ণ অন্য মোড়কে আসতে চলেছে এই ছবি। কাহিনির প্রয়োজনে আসবে নতুন চরিত্ররা।

প্রযোজনা সংস্থার কর্ণধার মহেন্দ্র সোনি বলেছেন, ”থ্রিলারের সংজ্ঞা বদলে দিয়েছিল বাইশে শ্রাবণ। আর থ্রিলারে সৃজিত মাস্টার প্লেয়ার। আমি নিশ্চিত দ্বিতীয় পুরুষও একইরকমভাবে গ্রহণ করবেন দর্শক। ২০২০ তে মুক্তি পাবে এই ছবি।” পুজোর পরেই শুরু হবে ছবির শুটিং।

আরও পড়ুন, প্রসেনজিৎ কি মুকুলের হাত ধরে বিজেপিতে? নায়ক-ঘনিষ্ঠদের মুখে ‘সৌজন্যে’র তত্ত্ব

থ্রিলার জঁরে সৃজিত যে বাজিমাত করেই থাকেন একথা নতুন করে বলার নয়। তাঁর শেষ থ্রিলার ‘ভিঞ্চিদা’ দেখার পরও দর্শক তার সিক্যুয়াল দাবি করেছিল। তার ‘বাইশে শ্রাবণ’-এর পরের ছবির চাহিদা তো আগে থেকেই রয়েছে। এবার গুণমুগ্ধদের প্রত্যাশা পূরণের পথেই হাঁটলেন টলিউডের ফার্স্টবয়। আগামী বছর সম্ভবত ২৩ জানুযারী মুক্তি পাবে ‘দ্বিতীয় পুরুষ’।

Get all the Latest Bengali News and West Bengal News at Indian Express Bangla. You can also catch all the Entertainment News in Bangla by following us on Twitter and Facebook

Web Title:

Srijit mukherjis next baishey sarabon spin off

The moderation of comments is automated and not cleared manually by bengali.indianexpress.com.
Advertisement

ট্রেন্ডিং