উমার গান এসো বন্ধুর হাত ধরে ফের বন্ধু হলেন সিধু-পটা

এ গানের অন্যতম চমক দুই গায়ক সিধু ও পটা। ক্যাকটাসের ভেঙে যাওয়া জুড়ি এ গানে জোড়া লেগেছেন। দুজনের মধ্যেকার বরফ গলিয়েছেন স্বয়ং অনুপম রায়।

By : IE Bangla Entertainment Desk | kolkata Updated: May 15, 2018, 11:58:32 AM

উমার অকালবোধন যে এবার সৃজিত মুখোপাধ্যায়ের হাত ধরে তা স্পষ্ট হয়েছে অনেক আগেই। এবার অনুপমের এসো বন্ধুর ডাকে সাড়া দিলেন ফের বন্ধুত্ব ফিরে পেলেন সিধু ও পটা। মুক্তি পেল উমা ছবির নতুন গান এসো বন্ধু।

‘দ্য বয় হু মুভড ক্রিসমাস’ কাহিনির আদলে তৈরি হয়েছে উমার চিত্রনাট্য, এ কথা সংবাদমাধ্যমের দৌলতে এখন প্রায় সকলেই জেনে গেছেন। এ ছবিতে পর্দায় বাবা-মেয়ের চরিত্রে অভিনয় করছেন রিয়েল লাইফের পিতা-কন্যা যিশু ও সারা। মারণ রোগে আক্রান্ত মেয়ের দুর্গাপুজো দেখার শেষ ইচ্ছা পূরণ করতে সময়ের আগেই দুর্গোৎসব পালন করেন বাবা। চুম্বকে এটাই উমার চিত্রনাট্য।

সৃজিতের বেশিরভাগ ছবির মতো উমারও সঙ্গীতপরিচালক অনুপম রায়। আগেই এ ছবির গান আলস্য প্রকাশিত হয়েছে। এবার রিলিজ হল নতুন গান এসো বন্ধু। এ গানের অন্যতম চমক দুই গায়ক সিধু ও পটা। ক্যাকটাসের ভেঙে যাওয়া জুড়ি এ গানে জোড়া লেগেছেন। দুজনের মধ্যেকার বরফ গলিয়েছেন স্বয়ং অনুপম রায়।

আরও পড়ুন, অনুপমের হারিয়ে যাওয়ার গানে অকালবোধন সৃজিতের উমার

বরফ যে সত্যিই গলেছে তার প্রমাণ মিলল সিধুর ট্যুইটে।

ইতিমধ্যেই বেশ কয়েকটি বিদেশি চলচ্চিত্র উৎসবে প্রশংসা কুড়িয়েছে ছবিটি। স্বীকৃতি পেয়েছে নিউ ইয়র্ক ইন্ডিয়ান ফিল্ম ফেস্টিভ্যাল, লন্ডন ইন্ডিয়ান ফিল্ম ফেস্টিভ্যাল এবং ইন্ডিয়ান ফিল্ম ফেস্টিভ্যাল অফ আলবের্তায়।

আরও পড়ুন, শহরে এসে পড়ল শরৎ, সৌজন্য়ে উমার ট্রেলার

উমায় যিশু ও সারা ছাড়াও রয়েছেন শ্রাবন্তী চট্টোপাধ্যায়, অনির্বাণ ভট্টাচার্য, রুদ্রনীল ঘোষ, পরিচালক অভিজিত গুহ সহ আরও অনেকে। আগামী ১ জুন মুক্তি পাচ্ছে এই ছবি।

আরও পড়ুন, মুক্তি পেল সৃজিতের পরের ছবি উমার নতুন গান, আলস্য!