শহরে এসে পড়ল শরৎ, সৌজন্য়ে উমার ট্রেলার

রামের হাতের অকাল বোধন নয়, এ এক অসহায় বাবার হাতে হওয়া অকাল বোধন।  এক মৃত্যু পথযাত্রী উমার জন্য অন্য আরেক মৃন্ময়ী উমার অকাল বোধন। শনিবার উত্তরকলকাতার শোভাবাজার রাজবাড়িতে হল ছবির টিজার লঞ্চ।

By: Kolkata  Updated: April 29, 2018, 10:24:31 AM

এই গল্প রামের অকালবোধনের নয়, এ এক অসহায় বাবার হাতে হওয়া অকালবোধন।  মৃত্যুপথযাত্রী এক ছোট্ট উমার জন্য আরেক মৃন্ময়ী উমার অকাল বোধন। এমনই এক প্রেক্ষাপটে চলতি বছর মুক্তি পাবে সৃজিত মুখোপাধ্যায়ের পরিচালিত ছবি উমা। ইতিমধ্যেই মুক্তি পেয়েছে ছবির টিজার। শনিবার উত্তর কলকাতার শোভাবাজার রাজবাড়িতে ছবির ট্রেলার লঞ্চ অনুষ্ঠিত হল। এদিনের অনুষ্ঠানে পরিচালক সৃজিত ছাড়াও উপস্থিত ছিলেন টিম উমার অন্যান্য সদস্য়রা।

দেখুন ট্রেলারটি

এ ছবি নিয়ে অনেকেই অপেক্ষায় আছেন। ট্রেলার লঞ্চ সে অপেক্ষাকে আরও বাড়িয়ে তুলবে, তাতে সন্দেহ নেই। কয়েক দিন আগেই উমা নিয়ে ট্যুইট করেছেন মহেশ ভাট। সে ট্যুইট থেকে স্পষ্ট, এ ছবির ব্যাপারে তিনি যথেষ্ট আগ্রহী।

উমার ট্রেলর লঞ্চে রিল লাইফ এবং রিয়েল লাইফ বাবা-মেয়ে

আরও পড়ুন: এবছর জৈষ্ঠ্যে বোধন হবে সৃজিত মুখোপাধ্যায়ের ‘উমা’র

মারণরোগে আক্রান্ত উমা। অস্ট্রিয়ায় বেড়ে ওঠা এই ছোট্ট মেয়েটির সাধ কলকাতার পুজো দেখবে। এদিকে অক্টোবর অবধি অপেক্ষার সময় নেই সেই খুদের হাতে। এরপরই শুরু হয় মেয়ের শেষ ইচ্ছে পূরণে এক অসহায় বাবার অসাধ্য় সাধনের আপ্রাণ চেষ্টা। এই নিয়েই তৈরি পরিচালক সৃজিত মুখোপাধ্য়ায়ের ছবি উমা। ছবিতে বাবা ও মেয়ের ভূমিকায় রয়েছে বাড়তি চমক। এই দুই মুখ্য় চরিত্রে দেখা যাবে যিশু সেনগুপ্ত এবং তাঁর রিয়েল লাইফ কন্য়া সারাকে। এছাড়াও ছবিতে রয়েছেন  শ্রাবন্তী চট্টোপাধ্যায়, অনির্বাণ ভট্টাচার্য, রুদ্রনীল ঘোষ, পরিচালক অভিজিত গুহ সহ আরও অনেকে।

উমার ট্রেলর লঞ্চে ছবির টিম

উমার কাহিনি কাল্পনিক নয়। বছর কয়েক আগে কানাডার একটি খবর শিরোনামে উঠে এসেছিল। মৃত্য়ুপথযাত্রী পুত্র ইভানকে হাসিমুখে বিদায় দিতে সময়ের অনেক আগেই শহর জুড়ে ক্রিসমাসের আয়োজন করেন তাঁর বাবা। সেই ঘটনাকেই এবার নতুন মোড়কে পেশ করছেন পরিচালক সৃজিত মুখোপাধ্য়ায়।

ছবির টিজারটি দেখুন

Get all the Latest Bengali News and West Bengal News at Indian Express Bangla. You can also catch all the Entertainment News in Bangla by following us on Twitter and Facebook

Web Title:

Uma directed by sreejit mukherjee traitor launch

The moderation of comments is automated and not cleared manually by bengali.indianexpress.com.
Advertisement

ট্রেন্ডিং
রাজ্য রাজনীতি
X