অঞ্জন দত্তের পরিচালনায় ‘শ্রীকান্ত’, ফের ডবল ছবি পর্দায়

ব্যোমকেশের মতো শ্রীকান্তও ডবল তৈরি হচ্ছে ইন্ডাস্ট্রিতে। 'শ্রীকান্ত'-কে ২০২০র উপযোগী করে সেলুলয়েডে নিয়ে আসতে প্রস্তুত অঞ্জন দত্ত। এদিকে প্রদীপ্ত ভট্টাচার্য ঋত্বিক চক্রবর্তীকে তৈরি করেছেন ‘রাজলক্ষ্মী ও শ্রীকান্ত’।

By: Kolkata  Updated: June 30, 2019, 02:27:18 PM

শরৎচন্দ্র চট্টোপাধ্যায়ের ‘শ্রীকান্ত’-কে ২০২০র উপযোগী করে সেলুলয়েডে নিয়ে আসতে প্রস্তুত অঞ্জন দত্ত। ব্যোমকেশের পরিচালনা থেকে সরে এসে ‘শ্রীকান্ত’ সিরিজে মনোনিবেশ করলেন তিনি। যদিও পরমব্রত চট্টোপাধ্যায় অভিনীত ব্যোমকেশের চিত্রনাট্য তাঁরই লেখা। অঞ্জন দত্তর সিরিজে মুখ্য চরিত্রে দেখা যাবে সুপ্রভাতকে।

এর আগে ‘আমি আসব ফিরে’, ‘ব্যোমকেশ গোত্র’, ‘ফাইনালি ভালবাসা’-র মতো ছবিতে দেখা গিয়েছে তাঁকে। ছবিতে অন্নদাকে দেখা যাবে ফ্ল্যাশব্যাকে। সম্ভবত সামনের বছর শুরু হবে ছবির শুটিং। এখনও পর্যন্ত চারটে সিরিজের কথা মাথায় রয়েছে পরিচালকের। তবে সবগুলিকেই সময়ের উপযোগী করে দেখাতে চলেছেন অঞ্জন।

আরও পড়ুন, কীসের ‘পাসওয়ার্ড’ রয়েছে রুক্মিণীর কাছে?

তবে ব্যোমকেশের মতো শ্রীকান্তও ডবল তৈরি হচ্ছে ইন্ডাস্ট্রিতে। প্রদীপ্ত ভট্টাচার্য ঋত্বিক চক্রবর্তীকে তৈরি করেছেন ‘রাজলক্ষ্মী ও শ্রীকান্ত’। আপাতত ছবির সম্পাদনার কাজ চলছে। সাউন্ডের কাজও পাশাপাশি এগোচ্ছে। ছবিতে এক এক জন শিল্পীর গান ব্যবহার করা হয়েছে। অর্নিবাণ দাস ও তন্ময় সরকারের গান তাঁরা নিজেরাই কম্পোজ করেছেন। সোহিনী চক্রবর্তীও তাঁর নিজের গান অ্যারেঞ্জ করেছেন।

রাজলক্ষ্মীর ভূমিকায় দেখাবে বাংলাদেশী অভিনেত্রী জ্যোতিকা জ্যোতিকে। এই প্রথমবার এদেশের বাংলা ছবিতে কাজ করলেন তিনি। শ্রীকান্তর ছোটবেলার চরিত্রে দেখা যাবে সোহম মিত্রকে। ২০১৯-এর শেষেই মুক্তি পেতে পারে ‘রাজলক্ষ্মী ও শ্রীকান্ত’।

Get all the Latest Bengali News and West Bengal News at Indian Express Bangla. You can also catch all the Entertainment News in Bangla by following us on Twitter and Facebook

Web Title:

Srikanta by anjan dutt suprobhat

The moderation of comments is automated and not cleared manually by bengali.indianexpress.com.
Advertisement

ট্রেন্ডিং
BIG NEWS
X