scorecardresearch

বড় খবর

ঊষা উত্থুপের গলায় বাংলায় ‘শ্রীভল্লি’ গান, নিমেষে ভাইরাল! দেখুন ভিডিও

বাংলা ভাষায় ‘শ্রীভল্লি’ গান গেয়ে চমকে দিলেন উষা উত্থুপ।

ঊষা উত্থুপের গলায় বাংলায় ‘শ্রীভল্লি’ গান, নিমেষে ভাইরাল! দেখুন ভিডিও
উষা উত্থুপের কণ্ঠে 'শ্রীভল্লি'

‘পুষ্পা: দ্য রাইস’- নামটাই যথেষ্ট। রিলিজের পরই ছক্কা হাঁকিয়েছে আল্লু অর্জুন (Allu Arjun) অভিনীত এই ছবি। বক্স অফিসেও বাজিমাত! দিন কয়েকের মধ্যেই একশো কোটির ক্লাবে পা রেখেছে। সিনেমার অ্যাকশন দৃশ্য থেকে গান, এককথায় বলা যায় রিলিজের মাসখানেক বাদেও ‘পুষ্পা’-জ্বরে আক্রান্ত দর্শকরা। আইটেম সং ‘ও আন্তাভামা’র পাশাপাশি ‘শ্রীভল্লি’ (Srivalli) গানটিও বেজায় হিট। দেশের গণ্ডী পেরিয়ে বিদেশের মাটিতেও এই গানের তালে কোমর দুলিয়েছেন পশ্চিমী দেশের তারকারা। ‘শ্রীভল্লি’র জনপ্রিয়তা এতটাই তুঙ্গে যে, ইতিমধ্যেই কয়েকটি আঞ্চলিক ভাষায় এই গানের রিমেক হয়েছে, সেই তালিকাতেই এবার নবতম সংযোজন বাংলা ভাষা। যার নেপথ্যের কাণ্ডারী উষা উত্থুপ (Usha Uthup)।

বাংলা ভাষায় ‘শ্রীভল্লি’ গান গেয়ে শ্রোতাদের একেবারে চমকে দিয়েছেন উষা উত্থুপ। যে গান নিমেষেই ভাইরাল হয়েছে সোশ্যাল মিডিয়ায়। রিলিজের ২৪ ঘণ্টার মধ্যেই ইউটিউবে লাইকের সংখ্যা ছাড়িয়েছে ১৭ হাজার। গায়িকার ইনস্টাগ্রাম প্রোফাইলে পোস্ট করা প্রোমোর জনপ্রিয়তাও তুঙ্গে। সেই ভিডিওতেই দেখা গেল ‘পুষ্পা’ স্টাইলেই ‘তুমি তোমার তুলনা… শ্রীভল্লি’ গান ধরেছেন উষা। যা রাতারাতি হিট।

[আরও পড়ুন: দুর্ঘটনায় আহত ‘কাঁচা বাদাম’ খ্যাত ভুবন বাদ্যকর, ভর্তি হলেন হাসপাতালে]

প্রসঙ্গত, গতবছর ১৭ই ডিসেম্বর বড়পর্দায় মুক্তি পেয়েছিল আল্লু অর্জুন অভিনীত ছবি ‘পুষ্পা: দ্য রাইস পার্ট ওয়ান’। মুক্তির পরই গোটা দেশের বক্সঅফিসে তোলপাড় ফেলে দিয়েছে ছবি। যেখানে রণবীর সিং অভিনীত ‘৮৩’-র মতো ছবি বক্সঅফিসে ভালো ফল করতে ব্যর্থ হয়েছে। সেখানে হলিউড ছবি স্পাইডার ম্যান-এর সঙ্গে পাল্লা দিয়ে ব্যবসা করেছে দক্ষিণী ছবি ‘পুষ্পা: দ্য রাইস’। এবার এই সিনেমার ‘শ্রীভল্লি’ গানের বাংলা ভার্সনে মাতলেন নেটিজেনরা।

ইন্ডিয়ান এক্সপ্রেস বাংলা এখন টেলিগ্রামে, পড়তে থাকুন

Stay updated with the latest news headlines and all the latest Entertainment news download Indian Express Bengali App.

Web Title: Srivalli bengali version by usha uthup