বড় খবর

সতর্কতা মেনে সেলেবদের পুজো, একসঙ্গে অঞ্জলি দিলেন সৃজিত-মিথিলা ও নিখিল-নুসরত

বিয়ের পর প্রথম পুজোয় মিথিলাকে নিয়ে সুরুচি সংঘে সৃজিত। সাক্ষী নুসরত ও নিখিল।

Srijit

অতিমারী আবহ দুর্গোৎসবের আনন্দ যতই মাটি করুক না কেন, বাঙালির পুজোর (Durga Puja 2020) আমেজে কিন্তু ষোলো আনা। প্যান্ডেলে পুজোর আড্ডা না হোক, অন্তত ভার্চুয়াল পুজোই সই! অতঃপর সতর্কতা মেনেই সাধারণ মানুষ থেকে টলিউডের সেলেবরা গা ভাসিয়েছেন শারদোৎসবে। বাদ গেলেন না টলিপাড়ার ‘মুখুজ্জ্যে মশাই’ থুড়ি পরিচালক সৃজিত মুখোপাধ্যায়ও (Srijit Mukherjee)। স্ত্রী মিথিলাকে নিয়ে মহাষ্টমীর অঞ্জলী দিতে সোজা চলে গেলেন নিউ আলিপুরের সুরুচি সংঘে।

গতবছর ডিসেম্বর মাসেই পদ্মাপারের কন্যা রফিয়াৎ রশিদ মিথিলার সঙ্গে সাত পাকে বাঁধা পড়েছিলেন সৃজিত। গত মার্চ মাসে লকডাউনের জন্য দীর্ঘ কয়েক মাস দু’জন দু’দেশে কাটিয়ে ১৫ আগস্ট মেয়ে আইরা ও স্ত্রী মিথিলাকে নিয়ে ওপার থেকে এপার বাংলায় আসেন পরিচালক। বিয়ের পর এবছরই প্রথম পুজো। তাই একসঙ্গে অষ্টমীর অঞ্জলি দিতে তারকা দম্পতি পৌঁছে গিয়েছেন সুরুচি সংঘে। মিথিলার পরনে ছিল লাল শাড়ি।

আরও পড়ুন: ‘মহারাষ্ট্র সরকার আমাকে জেলে ঢোকানোর ষড়যন্ত্র করছে’, FIR নিয়ে বিস্ফোরক কঙ্গনা

অন্যদিকে, সৃজিত-মিথিলার পাশাপাশি এদিন সুরুচি সংঘে দেখা গেল টলিউডের আরেক তারকা দম্পতিকেও। নুসরত জাহান এবং নিখিন জৈন। বিয়ের পর নিখিলের সঙ্গে এবার নুসরতের (Nusrat Jahan) দ্বিতীয় পুজো। লাল পাড় সাদা শাড়িতে একেবারে ট্র্যাডিশনাল লুকে দিব্যি মানিয়েছিল সাংসদ-অভিনেত্রীকে। একসঙ্গে পুষ্পাঞ্জলি দিলেন চারজন। প্রসঙ্গত, গত বছর অষ্টমীতেও স্বামী নিখিলকে সঙ্গে নিয়ে এখানে অঞ্জলি দিতে এসেছিলেন নুসরত জাহান। এবারও তার অন্যথা হল না। উপস্থিত ছিলেন অরূপ বিশ্বাসও।

 

View this post on Instagram

 

Shubho Mahashtami! @rafiath_rashid_mithila @nusratchirps @nikhiljainoffcl

A post shared by Srijit Mukherji (@srijitmukherji) on

আরও পড়ুন: কণ্ঠে সাক্ষাৎ মহম্মদ রফি, পুজোয় করোনা সচেতনতা প্রচার টোটো চালকের

Get the latest Bengali news and Entertainment news here. You can also read all the Entertainment news by following us on Twitter, Facebook and Telegram.

Web Title: Srjit mukherjee mithila nusrat jahan nikhil jain celebrates durga ashtami together

Next Story
‘মহারাষ্ট্র সরকার আমাকে জেলে ঢোকানোর ষড়যন্ত্র করছে’, FIR নিয়ে বিস্ফোরক কঙ্গনাkangna
The moderation of comments is automated and not cleared manually by bengali.indianexpress.com