scorecardresearch

মাঝ-সমুদ্রে রেভ পার্টি, বাজেয়াপ্ত মাদক, আটক শাহরুখের ছেলে আরিয়ান

যাত্রী সেজে ক্রুজে হানা দেন এনসিবি-র অফিসাররা। শাহরুখ-পুত্র আরিয়ান-সহ মোট আটজনকে আটক করেছে এনসিবি।

SRK’s son Aryan Khan among those being questioned after NCB raid
পুত্র আরিয়ানের সঙ্গে শাহরুখ খান

এবার মাদক মামলায় নাম জড়াল ‘বলিউড বাদশা’ শাহরুখ খানের পুত্র আরিয়ানের। ফিল্মি কায়দায় ক্রুজে অভিযান নারকোটিক্স কন্ট্রোল ব্যুরোর অফিসারদের। শনিবার রাতে আচমকা মাঝ-সমুদ্রে রেভ পার্টিতে হানা দেন এনসিবি-র অফিসাররা। সেখান থেকেই শাহরুখ খানের ছেলে-সহ মোট আট জনকে আটক করা হয়। ওই ক্রুজ থেকেই কোকেন, মেফিড্রোনের মতো মাদক বাজেয়াপ্ত করা হয়েছে। শাহরুখের ছেলে আরিয়ান-সহ আটক বাকিদের জিজ্ঞাসাবাদ এনসিবি-র মুম্বইয়ের অফিসে।

রবিবার নারকোটিক্স কন্ট্রোল ব্যুরো (এনসিবি)-র তরফে জানানো হয়েছে, শনিবার মাঝ রাতে একটি ক্রুজে অভিযান চালানো হয়েছিল। ওই ক্রুজে রেভ পার্টি চলছিল। ক্রুজ থেকে কোকেন, মেফিড্রোন এবং এক্সটাসি-সহ বেশ কিছু মাদক বাজেয়াপ্ত করা হয়। এরই পরিপ্রেক্ষিতে মোট আটজনকে জিজ্ঞাসাবাদের জন্য আটক করা হয়েছে। আটকদের মধ্যে অভিনেতা শাহরুখ খানের ছেলে আরিয়ান খানও রয়েছেন। আটক বাকিরা হলেন, মুনমুন ধামেচা, নুপূর সারিকা, ইস্মিত সিং, মোহক জসওয়াল, বিক্রান্ত চোকার, গোমিত চোপড়া ও আরবাজ মার্চেন্ট। রেভ পার্টিতে ওই মাদক কে বা কারা সরবরাহ করে সেব্যাপারে আটকদের দফায়-দফায় জিজ্ঞাসাবাদ করছেন এনসিবি-র আধিকারিকরা।

এনসিবি-র এক পদস্থ কর্তা বলেন, নারকোটিক ড্রাগস অ্যান্ড সাইকোট্রপিক সাবসটেন্সেস (এনডিপিএস) আইনের ৬৭ নং ধারার অধীনে আটকদের বয়ান নথিভুক্ত করা হচ্ছে। এব্যাপারে কী পদক্ষেপ করা হবে তা নিয়ে পরে সিদ্ধান্ত নেওয়া হবে। নারকোটিক্স কন্ট্রোল ব্যুরোর ওই কর্তা আরও জানিয়েছেন, শাহরুখ খানের ছেলে আরিয়ান খানকেও জিজ্ঞাসাবাদ করা হয়েছে। তবে তার বিরুদ্ধে এখনও পর্যন্ত কোনও অভিযোগ আনা হয়নি।

আরও পড়ুন- ১০ দিন মুম্বইয়ের হাসপাতালে শুটিং করবেন শাহরুখ, কেন এই সিদ্ধান্ত?

এনসিবি সূত্রে জানা গিয়েছে, দিন কয়েক আগেই যাত্রীবাহী ক্রুজে রেভ পার্টির আয়োজনের তথ্য তাঁদের হাতে এসেছিল। শনিবার সন্ধ্যায় গোয়ার উদ্দেশে ও ক্রুজটি ছেড়ে যাওয়ার কথা ছিল। সেই অনুযায়ী এনসিবি-র অফিসাররা আগে থেকেই ওই ক্রুজে টিকিট বুক করে যাত্রীদের ছদ্মবেশে উঠে পড়েছিলেন। পার্টি শুরু হতেই ড্রাগ সেবন করতে শুরু করেন শাহরুখের ছেলে-সহ বাকিরা। তখনই অভিযান চালিয়ে হাতেনাতে তাঁদের ধরে ফেলেন এনসিবি-র অফিসাররা। ক্রুজ থেকে বাজেয়াপ্ত করা হয় কোকেন, মেফিড্রোন এবং এক্সটাসি-সহ বেশ কিছু মাদক। আটক করা হয় বলিউড তারকা শাহরুখ খানের ছেলে-সহ মোট আটজনকে।

Read full story in English

ইন্ডিয়ান এক্সপ্রেস বাংলা এখন টেলিগ্রামে, পড়তে থাকুন

Stay updated with the latest news headlines and all the latest Entertainment news download Indian Express Bengali App.

Web Title: Srks son aryan khan among those being questioned after ncb raid