scorecardresearch

বড় খবর

পণ্ডিতজির পরামর্শেই মেয়ের নাম ‘মালতী মেরি’ রাখলেন নিক-প্রিয়াঙ্কা!

নিক-প্রিয়াঙ্কার মেয়ের নাম শুনে হেসেখুন নেটদুনিয়া।

Priyanka Chopra, Nick Jonas, Nick-Priyanka, Nick-Priyanka daughter name, নিক-প্রিয়াঙ্কা, প্রিয়াঙ্কা চোপড়া, নিক জোনাস, মালতী মেরি চোপড়া জোনাস, bengali news today
নিক-প্রিয়াঙ্কা

মার্কিন মুলুকে থাকলেও দেশের আচার-রীতি ভোলেননি প্রিয়াঙ্কা চোপড়া (Priyanka Chopra)। তাঁর ‘পরদেশীবাবু’ও কোনওরকম শুভ কাজের আগে পুজোর জন্য জোরাজুরি করেন। গৃহিণীর যত না বেশি পুজোতে মন, তার থেকেও নাকি বেশি নিয়ম পালন করে পুজো দেন নিক জোনাস (Nick Jonas), এক সাক্ষাৎকারে প্রিয়াঙ্কা নিজেই জানিয়েছিলেন একথা। আর কন্যা-সন্তানের নামকরণের দায়িত্বও যে পুরোহিতকে দিয়েছিলেন, সেকথা আগেভাগেই জানিয়েছিলেন ‘দিদা’ মধু চোপড়া। বৃহস্পতিবার নিক-প্রিয়াঙ্কার মেয়ের নাম জানা গেল।

সূত্রের খবর, সন্তানের বার্থ সার্টিফিকেটে নাম লেখা রয়েছে- ‘মালতী মেরি চোপড়া জোনাস’। এক্ষেত্রে বাবা-মা দুজনের পদবী-ই জুড়ে দেওয়া হয়েছে সন্তানের নামের সঙ্গে। ‘মালতী’ শব্দের অর্থ- ছোট্ট সুগন্ধি ফুল অথবা স্নিগ্ধ চাঁদের আলো। অন্যদিকে ‘মেরি’ নামের অর্থ- যিশুর মা। বাবা নিক খ্রিষ্টান, সেইসূত্রেই সম্ভবত ‘মালতী’র সঙ্গে ‘মেরি’ জোড়া হয়েছে। তবে জোনাস-দম্পতির মেয়ের নাম প্রকাশ্যে আসার সঙ্গে সঙ্গেই কিন্তু নেটদুনিয়ায় শোরগোল শুরু হয়েছে। একপক্ষ প্রশ্ন ছুঁড়েছেন- এ কেমন নাম? আরেকপক্ষ অবশ্য বাবা-মা দু’জনের পদবী জোড়াতে বাহবা জানিয়েছেন। ছবি প্রকাশ্যে না এলেও ভূমিষ্ঠ হওয়ার পর থেকেই যে, জোনাস-সন্তান খুদে তারকা হয়ে গিয়েছেন, তা বলাই বাহুল্য।

[আরও পড়ুন: ক্ষমা চাইছি, আর গুটখার বিজ্ঞাপন নয়! ওই টাকায় মানুষের সেবা করব: অক্ষয় কুমার]

উল্লেখ্য, চলতি বছর জানুয়ারি মাসের ১৫ তারিখ সান ডিয়াগোর এক হাসপাতালে রাত ৮টার পর জন্ম নেন প্রিয়াঙ্কার সারোগেটেড সন্তান। এদিকে নতুন মা-বাবা হিসেবে বেজায় দায়িত্ব বেড়েছে নিক-প্রিয়াঙ্কার। বাবা নিক বলছিলেন, “এখনকার সকালগুলোই পাল্টে গিয়েছে।” অন্যদিকে মা প্রিয়াঙ্কাও ব্যস্ত শুটিং শিডিউলের মাঝে ফাঁকা সময় বের করে সন্তানের সঙ্গে সময় কাটাচ্ছেন। খুদে গোপাল, টেডি-বিয়ারে সাজিয়েছেন সন্তানের ঘর। অভিনেত্রীর মা মধু চোপড়াও নাতনিকে পেয়ে বেশ উচ্ছ্বসিত। তারকা দম্পতির তরফে অফিশিয়ালি যদিও এখনও সন্তানের নাম প্রকাশ্যে আনা হয়নি।

দিন কয়েক আগেই পেরেন্টিং নিয়ে ইউটিউবার-বন্ধু লিলি সিংয়ের শোয়ে মুখ খুলেছিলেন প্রিয়াঙ্কা চোপড়া। সেখানেই জানান যে, “আমি আমার নিজের স্বপ্ন-বিশ্বাসগুলো কখনোই সন্তানের ওপর চাপিয়ে দেব না। আমি ওকে এভাবে-ওভাবেই মানুষ করব, এরকম চিন্তাধারা আমার মধ্যে কখনোই কাজ করে না।”

ইন্ডিয়ান এক্সপ্রেস বাংলা এখন টেলিগ্রামে, পড়তে থাকুন

Stay updated with the latest news headlines and all the latest Entertainment news download Indian Express Bengali App.

Web Title: Star couple priyanka chopra and nick jonas named their daughter