scorecardresearch

বড় খবর

স্টার জলসা-তেও কাদম্বিনী গঙ্গোপাধ্যায়ের বায়োপিক! এবার লড়াই দুই চ্যানেলে

Star Jalsha: কিছুদিন আগেই জি বাংলা-য় এসেছে ‘কাদম্বিনী’-র প্রোমো। বাংলার প্রথম মহিলা চিকিৎসকের গল্প নিয়ে আসছে এবার স্টার জলসা-ও।

Star Jalsha also launches Dr Kadambini Ganguly biopic after Zee Bangla
কাদম্বিনী গঙ্গোপাধ্যায়ের ভূমিকায় সোলাঙ্কি রায়। ছবি: স্টার জলসা-র প্রোমো থেকে
শেষ পর্যন্ত দর্শকের পূর্বাভাসই মিলে গেল। স্টার জলসা ও জি বাংলা– দুটি চ্যানেলেই আসছে বাংলার প্রথম চিকিৎসক কাদম্বিনী গঙ্গোপাধ্যায়ের বায়োপিক। কিছুদিন আগে শুধুমাত্র টিজার প্রকাশ করেছিল স্টার জলসা। ২৩ ফেব্রুয়ারি সন্ধ্যায় এল প্রোমো এবং এই প্রোমোতেই সমস্ত জল্পনার অবসান ঘটল।

এবার দুই চ্যানেলেই আসছে কিংবদন্তি মহিলা চিকিৎসকের বায়োপিক। অর্থাৎ বাংলা টেলিজগতে সম্মুখ সমর বলা যায়। জি বাংলা-র ধারাবাহিকে কাদম্বিনী গঙ্গোপাধ্যায়ের ভূমিকায় দেখা যাবে ঊষসী রায়কে। আর স্টার জলসা-র ধারাবাহিকে এই চরিত্রে দেখা যাবে সোলাঙ্কি রায়কে।

আরও পড়ুন: আসছে ‘দুই’ ‘কাদম্বিনী’! দুই চ্যানেলে একই ‘নামের’ দুই ধারাবাহিক

তবে স্টার জলসা-র ধারাবাহিকটির নাম একটু আলাদা। প্রথম যখন টিজার মুক্তি পায়, তখন নাম রাখা হয়েছিল শুধুই ‘কাদম্বিনী’। কিন্তু দুই চ্যানেলে যেহেতু একই ব্যক্তিত্বকে নিয়ে বায়োপিক তাই দর্শক একটু ধন্দে পড়তে পারেন। সেই কারণেই সম্ভবত স্টার জলসা-র ধারাবাহিকটির নাম পরিবর্তন করে রাখা হয়েছে ‘প্রথমা কাদম্বিনী’। দেখে নিতে পারেন এই ধারাবাহিকের প্রোমোটি নীচের লিঙ্কে ক্লিক করে–


ঘটনাটি নজিরবিহীন নিঃসন্দেহে। এর আগে হিন্দি ছবিতে বা বাংলা ছবিতে একই বিষয়ের উপর একাধিক ছবি একসঙ্গে মুক্তি পেতে দেখা গিয়েছে। বায়োপিক ছবির ক্ষেত্রে বিশেষ করে এমনটা ঘটেছে। সবচেয়ে বড় উদাহরণ সম্ভবত ভগৎ সিং। কিন্তু সাম্প্রতিক কালের বাংলা টেলিভিশনে এমন ঘটনা কিন্তু দেখা যায়নি।

এবার অপেক্ষা স্লট ঘোষণার। কোন চ্যানেল আগে স্লট ঘোষণা করে তার অপেক্ষা। তবেই না টক্করটা জমবে।

ইন্ডিয়ান এক্সপ্রেস বাংলা এখন টেলিগ্রামে, পড়তে থাকুন

Stay updated with the latest news headlines and all the latest Entertainment news download Indian Express Bengali App.

Web Title: Star jalsha also launches dr kadambini ganguly biopic after zee bangla