scorecardresearch

বড় খবর

সামনে আসবে সম্রাটের আসল চেহারা

Star Jalsha: অনেক মুখই মুখোশ পরে থাকে। সময়ে সময়ে সেই মুখোশগুলো খসে পড়ে। সম্রাট লাহিড়ির আসল চেহারাটা কী, তা এবার দেখতে পাবেন দর্শক।

সামনে আসবে সম্রাটের আসল চেহারা
সম্রাট লাহিড়ির চরিত্রে সম্রাট মুখোপাধ্যায়। ছবি সৌজন্য: স্টার জলসা

স্টার জলসা-র ধারাবাহিক ‘ইরাবতীর চুপকথা’-তে এবার আসছে একটি নতুন টুইস্ট, গল্পের নতুন মোড়। বেশ অনেকদিন ধরেই দর্শক বুঝতে পেরেছেন যে সম্রাট লাহিড়ি খুব একটা সুবিধের মানুষ নয়। ইরাবতী ও আকাশের সামনে সে যতই ভালমানুষ সেজে থাকার চেষ্টা করুক না কেন, আদতে কিন্তু সে একেবারেই সৎ মানুষ নয়। তার প্রত্যেকটি পদক্ষেপ সুপরিকল্পিত। ইরাবতীকে পাওয়ার জন্য সে এবার নেমেছে একটি বড় চক্রান্তে।

ইরাবতীর চুপকথা ধারাবাহিকে গল্প অনেক মোড় নিয়েছে সম্প্রচার শুরু হওয়ার পর থেকে। প্রাথমিকভাবে আকাশ চ্যাটার্জিকে অত্যন্ত অপছন্দ করলেও একটা সময় পরে ইরাবতী তার প্রতি অনুরক্ত হয়েছে। আকাশ ও ইরাবতীর প্রেম, তাদের সন্তান এই সব কিছু পেরিয়ে একটা সময়ে ইরাবতী তার পরিবার থেকে বিচ্ছিন্নও হয়েছে।

Syed Arefin and Monami Ghosh in Star Jalsha Irabotir Chupkatha
আকাশ চ্যাটার্জি ও ইরাবতীর ভূমিকায় সৈয়দ আরেফিন ও মনামী ঘোষ। ছবি সৌজন্য: স্টার জলসা

আরও পড়ুন: ‘কপালকুণ্ডলা’-র কাপালিকের চরিত্রে কোন অভিনেতা

সেই সময়েই ইরাবতীর জীবনে আসে সম্রাট লাহিড়ি। সেই পর্যায়ে সম্রাট লাহিড়িকে ইরাবতীর অত্যন্ত শুভানুধ্যায়ী বলেই মনে করেছিলেন দর্শক। সেভাবেই ধারাবাহিকের গল্প এগিয়েছিল। কিন্তু ইরাবতীর আসল পরিবার ও তার স্বামী আকাশ চ্যাটার্জির সঙ্গে ইরাবতীর পুনর্মিলনের পর থেকেই সম্রাট লাহিড়ির আচরণে অনেকটা পরিবর্তন আসে।

সম্রাট লাহিড়ির অতীত জীবন সম্পর্কেও বেশ কিছু নতুন তথ্য জানতে পেরেছেন দর্শক সম্প্রতি। এবার সম্রাটের আসল চেহারা দর্শকের সামনে আসতে চলেছে। দেখে নিতে পারেন সেই সংক্রান্ত প্রোমো নীচের লিঙ্কে ক্লিক করে–

উপরের প্রোমো-তে যেমনটা দেখা গিয়েছে, ইরাবতীর স্মৃতিভ্রংশের পিছনে রয়েছে একটি সুচতুর পরিকল্পনা। ইরাবতীর বিরুদ্ধে ভুল ওষুধ প্রয়োগের অভিযোগও সম্রাটেরই ষড়যন্ত্র। কিন্তু ঠিক কীভাবে ইরাবতীকে সে বড় বিপদের মধ্যে ঠেলে দিচ্ছে, সেটাই রহস্য যা ক্রমশ উন্মোচিত হবে। স্টার জলসা-র এই ধারাাবাহিকটি সম্প্রচার হয় রাত ১১টায়, সোম থেকে রবি, প্রতিদিন। সম্রাট লাহিড়ির চরিত্রে অভিনয় করছেন সম্রাট মুখোপাধ্যায়। ইরাবতী ও আকাশ চ্যাটার্জি-র ভূমিকায় রয়েছেন মনামী ঘোষ ও সৈয়দ আরেফিন।

Stay updated with the latest news headlines and all the latest Entertainment news download Indian Express Bengali App.

Web Title: Star jalsha irabotir chupkatha serial update new twist samrat