রামকৃষ্ণ মিশনে মুখে ভাত! ছেলের প্রথম ছবি শেয়ার করলেন বিশ্বজিৎ-অন্তরা

Biswajit Ghosh's Son: ছেলের অন্নপ্রাশনের ছবি সোশাল মিডিয়াতে শেয়ার করলেন টেলি-নায়ক বিশ্বজিৎ ঘোষ এবং তাঁর স্ত্রী অন্তরা ঘোষ। রামকৃষ্ণ মিশনেই অনুষ্ঠিত হল অনাড়ম্বর অনুষ্ঠান।

By: Kolkata  Updated: October 7, 2019, 08:56:22 AM

Biswajit Ghosh son first rice: টেলিনায়ক বিশ্বজিৎ ঘোষ সোশাল মিডিয়ায় খুব একটা ব্যক্তিগত ছবি শেয়ার করার পক্ষপাতী নন। স্ত্রী ও পরিবারের সঙ্গে খুব কম ছবিই আপলোড করেন তিনি। তাই প্রথম সন্তানের ছবিও সেভাবে সামনে আনেননি কখনও। ৩ অক্টোবর ছেলের অন্নপ্রাশন উপলক্ষে ছবি শেয়ার করলেন বিশ্বজিতের স্ত্রী অন্তরা ঘোষ।

বিশ্বজিৎ-অন্তরা ছেলের নাম রেখেছেন অয়নজিৎ। মায়ের কোলে খুদে অয়নজিতের মালা পরা ছবি সোশাল মিডিয়ায় আপলোড হতেই উচ্ছ্বসিত বিশ্বজিতের গুণমুগ্ধেরা। সোশাল মিডিয়ায় সকলেই বিশ্বজিৎ-অন্তরাকে শুভেচ্ছা জানিয়েছেন। বলা হয়, দেবীপক্ষে কোনও শুভকাজ করা সবচেয়ে শুভ। তাই সম্ভবত দেবীপক্ষের অন্নপ্রাশন তিথিকেই বেছে নিলেন বিশ্বজিৎ-অন্তরা। কিন্তু ঘরোয়া অনুষ্ঠানে নয়, মুখে-ভাতের অনুষ্ঠান হল রামকৃষ্ণ মিশনে।

Star Jalsha Ke Apon Ke Por actor Biswajit Ghosh son first rice at Ramakrishna Mission ছবি: অন্তরার ফেসবুক প্রোফাইল থেকে

আরও পড়ুন: অনেকটা এগিয়ে সেরা ‘ত্রিনয়নী’, দ্বিতীয় ‘কৃষ্ণকলি’

এর আগে ইন্ডিয়ান এক্সপ্রেসকে দেওয়া একটি সাক্ষাৎকারে বিশ্বজিৎ জানিয়েছিলেন যে বাবা হওয়ার পরে তাঁর মধ্যে অনেক পরিবর্তন এসেছে। জনপ্রিয় টেলি-নায়ক বলেছিলেন যে তাঁর প্রথম সন্তান যেন তাঁর মনের বন্ধ দরজাগুলি খুলে দিয়েছে। তবে পাশাপাশি এও বলেছিলেন যে শুটিংয়ের চাপে তিনি এত ব্যস্ত থাকেন যে সব সময় ছেলেকে সময় দিতে পারেন না।

Star Jalsha Ke Apon Ke Por actor Biswajit Ghosh son first rice at Ramakrishna Mission ছবি: অন্তরার ফেসবুক প্রোফাইল থেকে

‘কে আপন কে পর’-নায়ক জানিয়েছিলেন যে ছেলে অয়নজিতের দেখাশোনার সবটুকুই প্রায় একা সামলাতে হয় অন্তরাকে। তবে শুটিং বাদে যতটুকু সময় হাতে পাওয়া যায়, পুরো সময়টাই পরিবারের সঙ্গেই কাটান বিশ্বজিৎ।

Get all the Latest Bengali News and West Bengal News at Indian Express Bangla. You can also catch all the Entertainment News in Bangla by following us on Twitter and Facebook

Web Title:

Star jalsha ke apon ke por actor biswajit ghosh son first rice at ramakrishna mission

The moderation of comments is automated and not cleared manually by bengali.indianexpress.com.
Advertisement