scorecardresearch

বড় খবর

‘যাও অন্ধকার এসো আলো’, স্টার জলসা-র নতুন গানে তারকারা

Star Jalsha: এই সময়ে দাঁড়িয়েই তৈরি হয়েছে এই গান। মিউজিক ভিডিওতে রয়েছেন স্টার জলসা-র বিভিন্ন ধারাবাহিকের অভিনেতা-অভিনেত্রীরা।

Star Jalsha actors in new song on pandemic
বাঁদিক থেকে শন বন্দ্যোপাধ্যায়, মনামী ঘোষ ও সোলাঙ্কি রায়।
টিভি তারকাদের জীবনে সবচেয়ে গুরুত্বপূর্ণ ভূমিকা হল দর্শকের। তাঁদের হাতেই থাকে তারকাদের সাফল্যের চাবিকাঠি। আবার টেলি দর্শকের জীবনেও এই তারকারা একটা বড় সময় জুড়ে থাকেন। টিভি এমন একটা মাধ্যম যা দর্শককে পর্দার অভিনেতা-অভিনেত্রীদের প্রতি অত্যন্ত আবেগপ্রবণ করে তোলে। ধারাবাহিকের চরিত্ররা হয়ে ওঠে পরিবারের অংশ। লকডাউনে এখন চলতি ধারাবাহিকের সম্প্রচার বন্ধ। প্রিয় চরিত্ররা, তারকারা মিসিং। কিন্তু তাঁরা দূরে থেকেও কাছেই আছেন, এই বার্তাই দিল স্টার জলসা-র নতুন গান।

করোনা সংক্রমণ এড়াতে প্রায় দেড় মাস হল লকডাউন চলছে এরাজ্যে এবং দেশের অন্যান্য প্রান্তে। লকডাউন ঘোষণারও দিন সাতেক আগে থেকে বন্ধ হয়েছে শুটিং। তাই বাধ্য হয়ে চলতি ধারাবাহিকের শুটিং বন্ধ রেখে পুরনো ধারাবাহিক সম্প্রচার করতে হচ্ছে চ্যানেলকে। যদিও এর মধ্যেই নন-ফিকশন অনুষ্ঠানের মেড-অ্যাট-হোম এপিসোডের সম্প্রচার করছে স্টার জলসা।

আরও পড়ুন: লকডাউনেও নতুন দু’টি শো নিয়ে এল জি বাংলা

কিন্তু স্টার জলসার পর্দায় নেই শ্রীময়ী, জবা-পরম, উজান-হিয়া, চুনি-নির্ভীক, মোহর-শঙ্খদীপ অথবা কপালকুণ্ডলা। কিছু চলতি ধারাবাহিকের পুরনো এপিসোডগুলি দেখানো হয়েছে বটে কিন্তু সে গল্প তো পুরনো। তাই দর্শক মিস করছেন এই সব চরিত্রের দিনযাপন। আবার যে ধারাবাহিকটি শুরু হয়েই থমকে গিয়েছে, সেই ‘প্রথমা কাদম্বিনী’-কেও মিস করছেন দর্শক। তাই জনপ্রিয় ধারাবাহিকের অভিনেতা-অভিনেত্রীদের নিয়ে স্টার জলসা তৈরি করেছে একটি বিশেষ মিউজিক ভিডিও।

এই সময়ে দাঁড়িয়ে নতুন গান বেঁধেছেন গায়ক-পরিচালক অনিন্দ্য চট্টোপাধ্যায়। তাঁর সঙ্গে গানটি গেয়েছেন প্রস্মিতা। আর সেই গানের দৃশ্যায়নে রয়েছেন দর্শকের প্রিয় তারকারা। দেখে নিতে পারেন ভিডিওটি নীচের লিঙ্কে ক্লিক করে–

এই মিউজিক ভিডিওতে তারকাদের অন্য দিকগুলিও তুলে ধরেছে স্টার জলসা। যেমন সপ্তর্ষি মৌলিকের হাতে উঠেছে গিটার, সিন্থেসাইজারে সুর তুলেছেন রিজওয়ান রব্বানি শেখ ও নাচের তালে গানের কথাগুলিকে আরও বাঙ্ময় করে তুলেছেন মনামী ঘোষ। অনিন্দ্য চট্টোপাধ্যায়ের অন্যান্য সব গানের মতোই এই গানটিও খুব সহজ ভাবে ছুঁয়ে যায় এই সময় ও সংকটকে।

ইন্ডিয়ান এক্সপ্রেস বাংলা এখন টেলিগ্রামে, পড়তে থাকুন

Stay updated with the latest news headlines and all the latest Entertainment news download Indian Express Bengali App.

Web Title: Star jalsha new song on pandemic by anindya chattopadhyay prosmita featuring tv celebrities