বড় খবর

লকডাউনেও নতুন দু’টি শো নিয়ে এল জি বাংলা

শুটিং বন্ধ। তাতে কী! সমাধান বার করে লকডাউনে বসেও নতুন দুটি শো নিয়ে এল জি বাংলা। এর মধ্যে একটি কমেডি যা পুরোপুরি ঘরে বসেই তৈরি।

Zee Bangla launches two shows amid lockdown one homebrewed comedy
'প্রিয় তারকাদের অন্দরমহল' ও 'ননস্টপ আবোলতাবোল'। জি বাংলা আনল দুটি লকডাউনে তৈরি শো।

তারকারা সবাই গৃহবন্দি। প্রযোজক, পরিচালক, এডিটর থেকে শুরু করে চিত্রনাট্যকারেরাও বাড়িতে। ওদিকে বিনোদন চ্যানেলের কর্মীদের বেশিরভাগই বাড়িতে বসে কাজ করছেন। কিন্তু কথায় বলে ‘দ্য শো মাস্ট গো অন’। তাই বাড়িতে বসেই তৈরি হল দুটি বিশেষ শো, যা ২৭ এপ্রিল থেকেই দেখা যাবে জি বাংলা-য়।

এই দুটি শোয়ের একটি কমেডি, যার নাম ‘ননস্টপ আবোলতাবোল’। আর অন্যটি হল জি বাংলার বিভিন্ন ধারাবাহিকের অভিনেতা-অভিনেত্রীদের লকডাউন ডায়েরি– ‘প্রিয় তারকাদের অন্দরমহল’।

আরও পড়ুন: লকডাউনে অপরাজিতার উপলব্ধি ‘শামুক’

এই দুটি শো-ই তৈরি হয়েছে সামাজিক দূরত্ব বজায় রেখে। অভিনেতা-অভিনেত্রীরা নিজেদের বাড়িতেই রেকর্ড করেছেন ভিডিও ক্লিপ। তার পর সেগুলিকে জুড়ে তৈরি করা হয়েছে এপিসোডগুলি। ‘প্রিয় তারকাদের অন্দরমহল’ দেখা যাবে প্রতিদিন সন্ধ্যা ৬টায় এবং ‘ননস্টপ আবোলতাবোল’ দেখা যাবে প্রতিদিন রাত ১০.৩০টায়।

Zee Bangla launches two shows amid lockdown one homebrewed comedy
সুদীপ্তা চক্রবর্তী আসছেন ‘ননস্টপ আবোলতাবোল’-এ নিউজ অ্যাঙ্করের ভূমিকায়।

ঊষসী রায়, দিতিপ্রিয়া রায়, গৌরব রায়চৌধুরী, দেবাদৃতা বসু– লকডাউনে কেউ বাড়িতে রান্না করছেন নিয়মিত, কেই আবার বাড়িঘর পরিষ্কার রাখতে মাকে সাহায্য করছেন। তাঁদের অন্দরমহলের নানা মুহূর্ত ধরা পড়বে জি বাংলা-র পর্দায়। তারকাদের বাড়ির কোথায় কী রয়েছে, কেমন সাজানো, সে সবও দেখতে পাবেন দর্শক। সঙ্গে তারকারা শেয়ার করবেন কিছু টিপস, কিছু স্মৃতি।

Zee Bangla launches two shows amid lockdown one homebrewed comedy
দিতিপ্রিয়া রায় ও গৌরব রায়চৌধুরীর অন্দরমহল কেমন, তা দেখাবে জি বাংলা।

‘ননস্টপ আবোলতাবোল’ হল সম্পূর্ণভাবে বাড়িতে বসে তৈরি একটি কমেডি শো, যে শো-তে রয়েছেন বাংলার সেরা অভিনেতা-অভিনেত্রীরা– সুদীপ্তা চক্রবর্তী, সাহেব চট্টোপাধ্যায়, কাঞ্চন মল্লিক, বিশ্বনাথ ও কৃষ্ণেন্দু। নামটি শুনেই বুঝেছেন দর্শক যে এই শো-টি বেশ খানিকটা সুকুমার রায় অনুপ্রাণিত। আবার এখানে উঁকি দেবেন হীরকের রাজাও।

রাতের এই কমেডি শোয়ে থাকছে তিনটি ভাগ– ‘তারকাদের খবর’, ‘ব্রেকিং নিউজ’ ও ‘হীরক রাজা গবেষক’। নিউজ অ্যাঙ্করের ভূমিকায় দেখা যাবে সুদীপ্তা চক্রবর্তীকে। রাজা কৃষ্ণচন্দ্র দে-র ভূমিকায় থাকবেন কাঞ্চন মল্লিক ও গোপাল ভাঁড়ের ভূমিকায় থাকবেন বিশ্বনাথ। ব্যাপারটা এমন হবে যে লকডাউনে ঘরে বসে নিউজ চ্যানেলেই পৃথিবীর খবরাখবর শুনছেন কৃষ্ণচন্দ্র-গোপাল। এই খবর আর খবরের টিপ্পনি নিয়েই জমবে মজা।

Web Title: Zee bangla launches two shows amid lockdown one homebrewed comedy

Next Story
মুক্তি স্থগিত! রণবীর সিংয়ের ৮৩ কি দেখা যাবে অনলাইনে?What Reliance Entertainment has to say about 83 film rumoured OTT release
The moderation of comments is automated and not cleared manually by bengali.indianexpress.com