বড় খবর

‘মহাপীঠ তারাপীঠ’ ও ‘চুনি পান্না’-র দর্শকের জন্য সুখবর

স্টার জলসা-র এই দুই ধারাবাহিকই বেশ জমজমাট, দ্বিতীয়টির টিআরপি তো খুবই ভাল। এই দুটি ধারাবাহিকের নতুন শিডিউলের ঘোষণা হয়েছে সম্প্রতি।

Star Jalsha serial Mahapeeth Tarapeeth Chuni Panna 7 day telecast
'মহাপীঠ তারাপীঠ' ধারাবাহিকে মা তারার ভূমিকায় নবনীতা দাস। ছবি সৌজন্য : স্টার জলসা
রাত দশটার ধারাবাহিক ‘মহাপীঠ তারাপীঠ’ ও রাত সাড়ে দশটার ধারাবাহিক ‘চুনি পান্না’ বেশ জনপ্রিয় বাংলা টেলিভিশনের দর্শকের মধ্যে। রাত দশটার পর থেকে সামগ্রিক ভাবেই বাংলা টেলিভিশনের ভিউয়ারশিপ এখন বেশ পড়ে যায়। কিন্তু স্টার জলসা ও জি বাংলা, দুটি চ্যানেলই রাত দশটা বা তার পরের স্লটগুলিতে বেশ আকর্ষণীয় কিছু ধারাবাহিক রেখেছে।

তার মধ্যে স্টার জলসা-র এই দুটি ধারাবাহিকের টিআরপি বেশ ভাল। ‘মহাপীঠ তারাপীঠ’ বেশ অনেক সপ্তাহ ধরেই টিআরপি সেরা দশ তালিকায় রয়েছে। আর রেটিং রয়েছে ৬ পয়েন্টের আশপাশে। অন্যদিকে, সাড়ে দশটার স্লটে জি বাংলা-র ‘সৌদামিনীর সংসার’ ভিউয়ারশিপে এগিয়ে থাকলেও ওই একই স্লটে ‘চুনি পান্না’-র রেটিং কিন্তু খারাপ নয়।

আরও পড়ুন: স্টার জলসা-তেও কাদম্বিনী গঙ্গোপাধ্যায়ের বায়োপিক! এবার লড়াই দুই চ্যানেলে

এই দুটি ধারাবাহিক, অর্থাৎ ‘মহাপীঠ তারাপীঠ’ ও ‘চুনি পান্না’ এতদিন দেখা যেত সপ্তাহে ছ’দিন অর্থাৎ সোম থেকে শনি, এখন থেকে সপ্তাহে সাতদিনই দেখা যাবে ওই দুটি ধারাবাহিক। ‘মহাপীঠ তারাপীঠ’ ধারাবাহিকে কিছুদিন হল শুরু হয়েছে চন্দ্রলতা (প্রিয়ম চক্রবর্তী)-র ট্র্যাকটি। তারা মায়ের নানা মহিমা বর্ণিত হচ্ছে এখন ধারাবাহিকের গল্পে। এখন ধারাবাহিকটি সাতদিন সম্প্রচার হলে ভিউয়ারশিপ আরও বাড়বে স্বাভাবিকভাবেই।

অন্যদিকে ‘চুনি পান্না’ ধারাবাহিকে পান্নার অত্যাচার দিনকে দিন বেড়েই চলেছে। তবুও হার মানার পাত্রী নয় চুনি। সাম্প্রতিক প্রোমোটি দেখে নিতে পারেন নীচের লিঙ্কে ক্লিক করে–

 

তবে স্টার জলসা-র এই পদক্ষেপে রাত দশটা ও রাত সাড়ে দশটার স্লটে জি বাংলা-র ধারাবাহিকের ভিউয়ারশিপে কতটা প্রভাব পড়বে তা এখন থেকেই বলা সম্ভব নয়। আগামী কয়েক সপ্তাহের টিআরপি ফলাফল বলবে সে কথা।

Get the latest Bengali news and Entertainment news here. You can also read all the Entertainment news by following us on Twitter, Facebook and Telegram.

Web Title: Star jalsha serial mahapeeth tarapeeth chuni panna 7 day telecast

The moderation of comments is automated and not cleared manually by bengali.indianexpress.com