scorecardresearch

বড় খবর

আসল রূপ দেখাতে শুরু করেছে ‘কলের বউ’

Star Jalsha Koler Bou: বাংলা টেলিভিশনের প্রথম এআই কমেডি-তে এসেছে নতুন টুইস্ট। রোবট বউমা এতদিন এক রকম কেরামতি দেখিয়েছে। এবার বেরিয়ে পড়েছে তার আসল রূপ।

Star Jalsha serial Trina Saha starrer Koler Bou new twist
'কলের বউ' তমসা রূপে তৃণা সাহা। ছবি: তৃণার ফেসবুক পেজ থেকে

Trina Saha starrer Koler Bou: দীপ ও টেঁপির বিয়ে হওয়ার কথা ছিল না। কিন্তু বিয়েটা হয়েছে। বিচিত্র ঘটনাক্রমে সেই বিয়ে হওয়ার পরে কিন্তু দীপ ও টেঁপির মধ্যে ভালোবাসাও জন্মেছে। কিন্তু আসল বউয়ের চেয়ে সংসারে এখন দাপট বেশি নকল বউয়ের। আর সেটাই হয়েছে কাল। স্টার জলসা-র ধারাবাহিক ‘কলের বউ’-তে এখন ঘোর দুর্যোগ। কলের বউ এবার তার আসল রূপখানা দেখাতে শুরু করেছে।

কলের বউ অর্থাৎ তমসা-কে তৈরি করা হয়েছিল টেঁপিকে আড়াল করতে। টেঁপির এমনিতে সাদা মনে কাদা নেই। স্বামীকে সে মনপ্রাণ দিয়েই ভালোবাসে। ঠিক যতটা সে ভালোবাসে ভালোমন্দ খেতে। বিয়ের সময় পর্যন্তও বাপের বাড়ি ও শ্বশুরবাড়ির কারও কারও ধারণা ছিল যে এ জীবনে বোধহয় খাবারের চেয়ে বেশি ভালো আর কাউকে বাসবে না টেঁপি।

Star Jalsha serial Trina Saha starrer Koler Bou new twist
দীপ ও টেঁপির বিয়ে।

আরও পড়ুন: ‘দুর্গা দুর্গেশ্বরী’-নায়িকা সম্পূর্ণা মণ্ডল ভালোবাসে রাত জাগতে

কিন্তু সে সব ভাবনার মুখে চুনকালি লাগিয়ে টেঁপি কিন্তু সত্যিই ভালোবেসেছে রোবোটিক্স ইঞ্জিনিয়ার দীপকে। সে নিজে অত রোবট-ফোবট বোঝে না। কোনও কিছুই বোঝে না। অবলীলায় স্বামীর হাতে ভুল ওষুধ তুলে দেয়। তার পরে অবশ্য দীপকে বাঁচাতে আসরে নামতে হয় কলের বউ তমসাকেই। আর ঠিক সেই ব্যাপারটার ফায়দা তুলতে চাইছে রোবট-বউমা।

Star Jalsha serial Trina Saha starrer Koler Bou new twist
কলের বউ তমসা। ছবি সৌজন্য স্টার জলসা

তমসা হঠাৎ দাবি করে বসেছে যে টেঁপি নয়, এ বাড়ির আসল বউমা সে। কারণ সেই যোগ্যতা একমাত্র তারই আছে। চৌধুরী বাড়ির বউ হওয়ার অযোগ্য টেঁপি ইত্যাদি, ইত্যাদি। তবে এমনটা হওয়ার তো কথা ছিল না। তমসাকে তৈরি করার সময়ে তার প্রোগ্রামিংয়ে তো এমন কিছু লেখেনি দীপ। কিন্তু হলিউডের এআই কমেডিগুলির মতো এখানেও রোবট নিজেই পাল্টে ফেলেছে তার প্রোগ্রামিং! কিন্তু দীপ তমসার কথা মানবে কেন? হাজার হোক সে-ও তো টেঁপিকে ভালোই বাসে।

আরও পড়ুন: এই প্রথম নয়, পর্দায় আগেও এসেছে শন-অনামিকা জুটি

কিন্তু রোবটও অন্য কোনও কথা শুনবে না, এমন পণ করে বসেছে। তাই রেগে গিয়েছে কলের বউমা। এতটাই যে এখন দীপকেও শত্রু বলেই মনে করছে সে। তাই লড়াই এখন তমসা বনাম দীপ-টেঁপির। এই যুদ্ধে কে হবে জয়ী, তা এখনই বলা যাচ্ছে না। সব মিলিয়ে বেশ জমজমাট রাত সাড়ে আটটার স্লটের এই ধারাবাহিক।

টেঁপি ও তমসা– দুটি চরিত্রেই অভিনয় করছেন তৃণা সাহা ও দীপের ভূমিকায় রয়েছেন রোহন ভট্টাচার্য।

Stay updated with the latest news headlines and all the latest Entertainment news download Indian Express Bengali App.

Web Title: Star jalsha serial trina saha starrer koler bou new twist