এই প্রথম নয়, পর্দায় আগেও এসেছে শন-অনামিকা জুটি

Sean and Anamika: শন বন্দ্যোপাধ্যায় ও অনামিকা চক্রবর্তীর জুটিকে নিয়ে নতুন রূপে আসছে 'এখানে আকাশ নীল'। কিন্তু টেলিপর্দায় এর আগেও এসেছে এই জুটি এবং তা প্রায় এক বছর আগে।

By: Kolkata  Updated: September 2, 2019, 09:30:28 AM

Ekhane Aakash Neel pair Sean and Anamika: ‘এখানে আকাশ নীল’-এর টিজার ভিডিও প্রকাশ পেতেই শুরু হয় আলোচনা– উজান ও হিয়ার চরিত্রে নতুন কোন অভিনেতা-অভিনেত্রীকে দেখতে পাবেন দর্শক? শেষমেশ ধারাবাহিকের প্রথম প্রোমো এসেছে সপ্তাহখানেক আগে। শন বন্দ্যোপাধ্যায় ও অনামিকা চক্রবর্তীর জুটি নিয়েই নতুন করে পর্দায় ফিরতে চলেছে ডক্টর উজান ও হিয়ার প্রেমের গল্প।

দশ বছর আগে স্টার জলসা চ্যানেল লঞ্চ হয়েছিল যে কয়েকটি ধারাবাহিক নিয়ে, তাদের মধ্যে অন্যতম ছিল ‘এখানে আকাশ নীল’। ওই ধারাবাহিকে ঋষি কৌশিক ও অপরাজিতা ঘোষের অভিনয় এখনও মলিন হয়নি টেলিদর্শকের স্মৃতিতে। কিন্তু নতুন জুটি নিয়েও আগ্রহ কম নয় এবং সবচেয়ে বড় কথা, এই প্রথম নয় এর আগেও ছোটপর্দায় এসেছে শন-অনামিকা জুটি।

আরও পড়ুন: ভালোবাসাতে না পারলে কোনও চরিত্রই ক্লিক করবে না: সাহানা

২০১৮ সালের জি বাংলা সিনেমা অরিজিনালস, ‘একটা ভালোবাসার গল্প’-তে একসঙ্গে কাজ করেছেন দুজন নায়ক-নায়িকার চরিত্রে। তাই অন-স্ক্রিন বন্ডিং হোক বা কেমিস্ট্রি, বেশ খানিকটা তৈরি হয়ে গিয়েছে আগেই। এখন শুধু নতুন চরিত্রের মতো করে নিজেদের গড়ে তোলা। কিন্তু যে চরিত্র দুটি ইতিমধ্যেই কাল্ট হয়ে রয়েছে, নতুন করে সেই চরিত্র নিয়ে দর্শকের কাছে পৌঁছনো একটু শক্ত।

Sean and Anamika paired on-screen in Ekta Valobashar Galpo ‘একটি ভালবাসার গল্প’-র একটি দৃশ্যে শন ও অনামিকা। ছবি সৌজন্য: জি বাংলা

”একটা জিনিস আগে হয়েছে এবং সেটা খুব আইকনিক। তাই সেই লেভেলে পৌঁছনোর জন্য অনেক হার্ডওয়ার্ক প্রয়োজন”, ইন্ডিয়ান এক্সপ্রেস বাংলা-কে জানালেন শন, ”কিন্তু সবার নিজস্ব স্টাইল আছে। তাই আমি আগের ওই জিনিসটা আইডলাইজ করছি না। আমি নিজের মতো করে চরিত্রটাকে জানার এবং বোঝার চেষ্টা করছি যতটা সম্ভব। আই অ্যাম ট্রাইং টু ফাইন্ড আউট দ্য ক্যারেক্টার। ডাক্তার হিসেবে উজানের কোনও ইমোশন নেই। অ্যাজ আ ডক্টর দ্যাট ইজ নট সারপ্রাইজিং। আমার মনে হয় উজানের চরিত্রের এই বৈশিষ্ট্যটা খুবই লজিকাল।”

আরও পড়ুন: ‘প্রতিবাদী বলেই হিট শ্যামা’! রইল সাপ্তাহিক সেরা দশ তালিকা

শুধুমাত্র চরিত্র নিয়ে গভীর ভাবনা নয়, যেহেতু চরিত্রটি একজন কার্ডিওলজিস্টের, তাই সেই নিয়েও হোমওয়ার্ক করছেন শন। স্কুলজীবনে একেবারেই কোনও আগ্রহ ছিল না হিউম্যান অ্যানাটমি-তে। আর তাই চিকিৎসক হওয়ার কথা কোনওদিন ভাবনাতেও আসেনি তাঁর। নতুন চরিত্রের জন্য তাই নতুন করে এই বিষয়টি নিয়ে নিজের জ্ঞানের পরিধিটা বাড়াতে চাইছেন অভিনেতা।

Sean and Anamika paired on-screen in Ekta Valobashar Galpo ‘একটি ভালবাসার গল্প’-র এই জুটিই হল ‘এখানে আকাশ নীল’ জুটি। ছবি সৌজন্য: জি বাংলা

”আমাদের ফ্যামিলি ডক্টর যিনি আছেন, তাঁর সঙ্গে আমি কথা বলেছি। কার্ডিওলজির ব্যাপারে এবং কার্ডিওলজিস্টদের ব্যাপারে যতটা পারছি ইনফরমেশন কালেক্ট করছি, সেটাকে কমপাইল করছি”, শন জানান, ”ওঁর কাছেই আমি শুনলাম যে কার্ডিওলজিস্টরা হলেন মেডিক্যাল প্রফেশনে সবচেয়ে রেসপেক্টেড ডক্টরস আর ওঁরা প্রচণ্ড ডিসিপ্লিনড হয়ে থাকেন।”

দিন কয়েক হল শুরু হয়েছে ধারাবাহিকের শুটিং। এখন শুধু অপেক্ষা ধারাবাহিকের সম্প্রচারের।

Get all the Latest Bengali News and West Bengal News at Indian Express Bangla. You can also catch all the Entertainment News in Bangla by following us on Twitter and Facebook

Web Title:

Star jalsha show ekhane aakash neel pair sean and anamika paired on screen before in zee bangla cinema originals

The moderation of comments is automated and not cleared manually by bengali.indianexpress.com.
Advertisement

ট্রেন্ডিং
অস্বস্তি
X