scorecardresearch

বড় খবর

‘প্রতিবাদী বলেই হিট শ্যামা’! রইল সাপ্তাহিক সেরা দশ তালিকা

Krishnakoli serial: এই সপ্তাহের টিআরপি সেরা দশেও সেরা ‘কৃষ্ণকলি’। শ্যামার চরিত্র নিয়ে বিশেষ কিছু কথা ইন্ডিয়ান এক্সপ্রেস বাংলা-কে জানালেন প্রযোজক।

‘প্রতিবাদী বলেই হিট শ্যামা’! রইল সাপ্তাহিক সেরা দশ তালিকা
ছবি সৌজন্য: জি বাংলা

Zee Bangla Krishnakoli serial: ‘কৃষ্ণকলি’ ধারাবাহিকে এই মুহূর্তে ঘটনার ঘনঘটা। একদিকে দিশার স্মৃতিলোপ ও তারই সঙ্গে খলনায়কের আবির্ভাব। সব মিলিয়ে এই সপ্তাহে ‘কৃষ্ণকলি’ আগের সপ্তাহের চেয়ে অনেক বেশি জমজমাট। ভিউয়ারশিপে তার প্রভাব অবশ্যই পড়বে এবং তার আঁচ পাওয়া যাবে আগামী সপ্তাহের টিআরপি ফলাফলে। আপাতত এই সপ্তাহের ১৫ + আরবান টিআরপি রিপোর্টে সর্বোচ্চ স্থানে রয়েছে ‘কৃষ্ণকলি’-ই (৮.৭)। যদিও পাল্লা দিয়ে বাড়ছে ওই একই স্লটে স্টার জলসা-র ধারাবাহিক ‘শ্রীময়ী’-র রেটিং।

সাংসারিক ঘেরাটোপে থেকেও ‘শ্রীময়ী’-র প্রতিবাদী ব্যক্তিত্ব যে দর্শকের মন জয় করছে, সেটা বেশ স্পষ্ট। কিন্তু একই স্লটের প্রতিদ্বন্দ্বী শ্যামাও প্রতিবাদী, ইন্ডিয়ান এক্সপ্রেস বাংলা-কে এমনটাই বলেন ‘কৃষ্ণকলি’-র প্রযোজক এবং চিত্রনাট্যকার সুশান্ত দাস– ”কে বলেছে শ্যামা প্রতিবাদী নয়। শ্যামা প্রতিবাদী বলেই হিট। দর্শক শ্যামাকে পছন্দ করে তার এই চারিত্রিক বৈশিষ্ট্যের জন্যেই। শ্যামা গ্রাম থেকে আসা মেয়ে বলে চুপ করে থাকে না। সে কিন্তু বার বার প্রশ্ন তোলে। হয়তো অনেক সময় না বুঝেই প্রশ্ন তোলে। কিন্তু তার সেই সারল্য থেকে উঠে আসা প্রশ্ন থেকেই কিন্তু অনেক অন্যায়-অবিচারের অবসান হয়। শ্যামার প্রতিবাদটা একটু সাবলাইম কিন্তু তার এই ব্যক্তিত্বটাই দর্শকের ভালো লাগে।”

আরও পড়ুন: শন-অনামিকা জুটিই বলবে উজান-হিয়ার গল্প

দ্বিতীয় স্থানে রয়েছে দর্শকের অন্যতম ফেভারিট ধারাবাহিক ‘ত্রিনয়নী’ (৮.৬) ও তৃতীয় স্থানে রয়েছে ‘করুণাময়ী রাণী রাসমণি’ (৮.৪)। এই সপ্তাহেও সেরা পাঁচে রয়েছে ‘জয় বাবা লোকনাথ’ (৭.৫), চতুর্থ স্থানে। এই বায়োপিকটিও বাংলা টেলিভিশনের সবচেয়ে সফল বায়োপিকগুলির একটি। টানা এক বছর প্রায় সেরা পাঁচে থেকেছে। মাঝখানে বেশ কয়েক সপ্তাহ হয়তো সেরা পাঁচ থেকে বেরিয়েছে কখনও-সখনও কিন্তু সেরা দশ থেকে বেরোয়নি কখনও। তাই রাসমণি অথবা ‘বকুলকথা’-র মতোই এই ধারাবাহিককেও সেরা দশ থেকে সরানো প্রায় অসম্ভব। পঞ্চম স্থানে রয়েছে ‘নকশিকাঁথা’ (৭.৪)।

এই সপ্তাহের সেরা দশ তালিকার বাকি ধারাবাহিকগুলি দেখে নিতে পারেন এক ঝলকে–

ষষ্ঠ– ‘বকুলকথা’ (৭.৩)
সপ্তম– ‘নেতাজি’ (৬.৯)
অষ্টম– ‘শ্রীময়ী’ (৬.৪)
নবম– ‘সৌদামিনীর সংসার’ (৬.৩)
দশম– ‘কে আপন কে পর’ (৫.৫)

এই সপ্তাহে স্টার জলসা-র জিআরপি ৪৩৬ এবং জি বাংলা-র জিআরপি ৭২৫। স্টার জলসা-র ধারাবাহিকের ভিউয়ারশিপ অনেকটাই বেড়েছে। নীচে রইল এই সপ্তাহের স্টার জলসা সেরা পাঁচ–

প্রথম– ‘শ্রীময়ী’ (৬.৪)
দ্বিতীয়– ‘কে আপন কে পর’ (৫.৫)
তৃতীয়– ‘দেবী চৌধুরাণী’ ও ‘মহাপীঠ তারাপীঠ’ (৪.১)
চতুর্থ– ‘সাঁঝের বাতি’ ও ‘গুড়িয়া যেখানে গুড্ডু সেখানে’ (৩.৯)
পঞ্চম– ‘ফাগুন বউ’ ও ‘কলের বউ’ (৩.৭)

Stay updated with the latest news headlines and all the latest Entertainment news download Indian Express Bengali App.

Web Title: Zee bangla krishnakoli tops again the bengali television serial trp chart