বড় খবর

দুই গানের অনুষ্ঠানে জমজমাট হতে চলেছে টেলিপর্দা

Reality Show: গান নিয়ে দুটি রিয়্যালিটি শো আসতে চলেছে বাংলা টেলিপর্দায়। এর মধ্যে একটি হবে প্রতিযোগিতামূলক নতুন প্রতিভার সন্ধান ও অন্যটি হবে তারকাদের গানের লড়াই।

Star Jalsha to launch two new musical reality shows
আসছে সুপার সিঙ্গার সিনিয়র।

রিয়্যালিটি শোয়ের প্রতি দর্শকের আকর্ষণ বরাবরই রয়েছে। বিশেষ করে সেখানে যদি দেখা যায় টেলিপর্দার জনপ্রিয় তারকাদের, তবে দর্শকের আগ্রহ তুঙ্গে ওঠাই স্বাভাবিক। খুব তাড়াতাড়ি স্টার জলসা নিয়ে আসতে চলেছে দুটি অনুষ্ঠান, যার একটিতে হাড্ডাহাড্ডি লড়াই হবে টেলি-তারকাদের ও অন্যটিতে থাকবে সঙ্গীত জগতের নতুন প্রতিভার সন্ধান।

স্টার জলসা-য় এই মাসের শেষ থেকে শুরু হতে চলেছে তারকাদের গানের লড়াই– ‘স্টার্ট মিউজিক’। এই অনুষ্ঠানটি হোস্ট করবেন অভিনেতা সৌরভ দাস। স্টার জলসা-র বিভিন্ন ধারাবাহিকের নায়ক-নায়িকা ও মুখ্য চরিত্রের অভিনেতা-অভিনেত্রীদের মধ্যে হবে গান নিয়ে প্রতিদ্বন্দ্বিতা।

আরও পড়ুন: রাতের কলকাতায় অভিনেতার হেনস্থা, ফেসবুক লাইভ! শেষে উঠল সেলফি

ঠিক কী কী রাউন্ড থাকবে এই শো-তে তা এখনো জানা যায়নি কিন্তু ‘শ্রীময়ী’, ‘সাঁঝের বাতি’, ‘কলের বউ’-সহ জলসা-র সাম্প্রতিক ও পুরনো সিরিয়ালের নায়ক-নায়িকাদের যে দেখা যাবে তা বোঝা গিয়েছে অনুষ্ঠানের প্রোমো থেকে। দেখে নিতে পারেন নীচের লিঙ্কে ক্লিক করে-

প্রতি রবিবার রাত সাড়ে নটায় এই তারকাখচিত রিয়্যালিটি শোয়ের সম্প্রচার দেখতে পাবেন দর্শক। অনুষ্ঠানটি শুরু হতে চলেছে আগামী ২৪ নভেম্বর থেকে। অন্যদিকে অডিশন শুরু হয়ে গিয়েছে সুপার সিঙ্গার সিনিয়র-এর। এর আগে স্টার জলসা-য় এসেছে ‘সুপার সিঙ্গার জুনিয়র’। এবার সিনিয়রদের জন্য এই রিয়্যালিটি শো-কে নিয়ে আসতে চলেছে স্টার জলসা, যেখানে বাংলার বিভিন্ন প্রান্ত থেকে নতুন প্রতিভার সন্ধান করবেন যিশু সেনগুপ্ত, জিৎ গঙ্গোপাধ্যায় ও কুমার শানু। দেখে নিতে পারেন এই অনুষ্ঠানের সাম্প্রতিক প্রোমোটি নীচের লিঙ্কে ক্লিক করে–

ঠিক কবে থেকে সুপার সিঙ্গার-এর সম্প্রচার শুরু হবে তা এখনও জানা যায়নি। সম্ভবত আগামী মাস থেকেই আসছে এই শো। সব মিলিয়ে বেশ জমজমাট হতে চলেছে স্টার জলসা-র রিয়্যালিটি শোয়ের বিনোদন।

Get the latest Bengali news and Entertainment news here. You can also read all the Entertainment news by following us on Twitter, Facebook and Telegram.

Web Title: Star jalsha to launch two new musical reality shows

Next Story
হঠাৎ হাসপাতালে ভর্তি লতা মঙ্গেশকর, অবস্থা স্থিতিশীলLata Mangeshkar is stable after being rushed to hospital
The moderation of comments is automated and not cleared manually by bengali.indianexpress.com