বড় খবর

লকডাউনেও স্টার জলসা-য় আসছে নতুন এপিসোড

দীর্ঘদিন শুটিং বন্ধ থাকার ফলে বেশিরভাগ ধারাবাহিকেরই ভাঁড়ার শূন্য। কিন্তু এমন পরিস্থিতিতেও স্টার জলসার রিয়্যালিটি শোগুলিতে আসছে নতুন এপিসোড।

Star Jalsha to telecast fresh episodes of their reality shows on April's first weekend
ছবি সৌজন্য: স্টার জলসা

শুটিং বন্ধ, চলছে লকডাউন। চ্যানেলগুলির কাছে এই মুহূর্তে ধারাবাহিকের ব্যাঙ্কিং প্রায় শেষ। তাই এই সময়ে দাঁড়িয়ে বেশিরভাগ ধারাবাহকেরই নতুন এপিসোড মজুত নেই। তাই স্টার জলসা ফিরিয়ে এনেছে তাদের কিছু ধারাবাহিক। আবার চলতি স্লটে নতুন ধারবাহিকের পুরনো এপিসোডগুলিও দেখানো হচ্ছে। কিন্তু এরই মধ্যে দর্শকের জন্য সুখবর, এই উইকএন্ডে দেখা যাবে দুটি শোয়ের নতুন এপিসোড।

ধারাবাহিকের ভাঁড়ার ফুরোলেও দেখা যাবে স্টার জলসা-র জনপ্রিয় দুটি রিয়্যালিটি শোয়ের নতুন এপিসোড, ৪ এপ্রিল ও ৫ এপ্রিল। ‘সুপারস্টার পরিবার’ ও ‘সুপার সিঙ্গার’– এই দুটি শোয়ের নতুন এপিসোড নিয়ে আসছে স্টার জলসা আগামী শনি ও রবিবার।

আরও পড়ুন: কীটনাশক-জলে শ্রমিক স্নান যোগীরাজ্যে, নিন্দায় সরব টলিউড

‘সুপার সিঙ্গার’-এ এই সপ্তাহে থাকছে পণ্ডিত তন্ময় বোসের একটি বিশেষ পারফরম্যান্স। আর ‘সুপারস্টার পরিবার’-এ প্রত্যেক বারের মতো এবারেও থাকছে স্বামী-স্ত্রী দুই পরিবারের মধ্যে মজার প্রতিযোগিতা। বাংলার জনপ্রিয় নায়িকা শ্রাবন্তী চট্টোপাধ্যায় এই রিয়্যালিটি শো-তে নতুন মাত্রা যোগ করেছেন।

Star Jalsha to telecast fresh episodes of their reality shows on April's first weekend
‘সুপার সিঙ্গার’-এ থাকছে পণ্ডিত তন্ময় বোসের পারফরম্যান্স। ছবি সৌজন্য: স্টার জলসা

খুব অল্প সময়ের মধ্যেই যে এই শো অত্যন্ত জনপ্রিয় হয়ে উঠেছে দর্শকের মধ্যে তার অন্যতম প্রধান কারণ হল শ্রাবন্তী চট্টোপাধ্যায়ের প্রাণোচ্ছল উপস্থিতি। অন্যদিকে সুপার সিঙ্গার-এও জমে উঠেছে প্রতিদ্বন্দ্বিতা। এই সপ্তাহের এপিসোডগুলিও জমজমাট থাকবে প্রতিযোগীদের পারফরম্যান্সে।

শনিবার ও রবিবার এই দুটি শোয়ের এপিসোড সম্প্রচার হবে। সন্ধ্যা ৭.৩০টা থেকে রয়েছে ‘সুপারস্টার পরিবার’ ও রাত ৮.৩০টা থেকে রয়েছে ‘সুপার সিঙ্গার’-এর দেড় ঘণ্টার এপিসোড।

ইন্ডিয়ান এক্সপ্রেস বাংলা এখন টেলিগ্রামে, পড়তে থাকুন

Web Title: Star jalsha to air fresh two episodes pf super singer amid lockdown crisis

Next Story
কীটনাশক-জলে শ্রমিক স্নান যোগীরাজ্যে, নিন্দায় সরব টলিউড
The moderation of comments is automated and not cleared manually by bengali.indianexpress.com