বড় খবর

আসছে লকডাউনে তৈরি ‘মোহর’-এর নতুন এপিসোড

Star Jalsha Mohor: স্টার জলসা-র বেশ কিছু জনপ্রিয় ধারাবাহিকের বিশেষ এপিসোড সম্প্রচার হয়েছে লকডাউনের মধ্যেই। আসছে তেমন আরও একটি।

Star Jalsha to telecast fresh special episode of Mohor serial
ছবি সৌজন্য: স্টার জলসা

লকডাউন শুরু হওয়ার পরে প্রাথমিকভাবে কিছুদিন ব্যাঙ্কিং থেকে সিরিয়ালেন নতুন এপিসোড সম্প্রচার করেছিল স্টার জলসা। তার পরে প্রায় একমাসেরও বেশি সময় পুরনো ধারাবাহিকের সম্প্রচারই ছিল ভরসা। কিন্তু ক্রমশ দীর্ঘায়িত হতে থাকা লকডাউনের সঙ্গে চ্যানেলও মানিয়ে নেওয়ার চেষ্টা করে, বিশেষভাবে নির্মিত এপিসোড উপহার দেওয়ার চেষ্টা করে চলেছে।

‘কে আপন কে পর’, ‘মহাপীঠ তারাপীঠ’, ‘চুনি পান্না’, ‘শ্রীময়ী’– সব ধারাবাহিকেরই কিছু না কিছু বিশেষ পর্ব সম্প্রচার করেছে স্টার জলসা। ২৭ মে আসছে আর এক জনপ্রিয় ধারাবাহিক ‘মোহর’-এর একটি বিশেষ এপিসোড, রাত ৮টায়। শঙ্খদীপ ও মোহরের মধ্যে অম্লমধুর সম্পর্ক নিয়েই থাকছে এই নতুন এপিসোড।

আরও পড়ুন: ‘পাতাল লোক’-এর দ্বিতীয় সিজন? কী বলছেন অনুষ্কা

লকডাউনে নির্মিত এই এপিসোডগুলি তৈরি করা খুবই কঠিন কারণ অভিনেতা-অভিনেত্রীদের নিজেদের বাড়িতে মোবাইলে শুটিং করে পাঠাতে হচ্ছে সিন। কীভাবে, কোন অ্যাঙ্গেল থেকে কোন সিন শুট হবে সেটা পরিচালক ও চিত্রনাট্যকারেরা দূরভাষ মারফত জানিয়ে দিচ্ছে। বাড়ির সদস্যদের সাহায্য নিয়ে এর পরে শুট করছেন অভিনেতারা।

পরের কাজটা হল পোস্ট প্রোডাকশন টিমের। দুটি-তিনটি সম্পূর্ণ আলাদা লোকেশনে বসে শুট করা ক্লিপকে সামঞ্জস্য রেখে জুড়ে দিচ্ছেন এডিটররা যাতে দর্শকের দেখে মনে না হয় যে অভিনেতা-অভিনেত্রীরা আলাদা আলাদা লোকেশনে রয়েছেন। এইভাবে এক একটি এপিসোড তৈরি করা অত্যন্ত সময়সাপেক্ষ। তাই ইচ্ছে থাকলেও নিয়মিত অর্থাৎ প্রত্যেকদিন সম্প্রচার সম্ভব নয়।

তবু দর্শকের মনোরঞ্জনের জন্য বিশেষ পর্বগুলি তৈরি হচ্ছে। দর্শকদের অনেকেই ধারাবাহিক না দেখতে পেয়ে অধৈর্য হয়ে উঠছেন। তাঁরা চ্যানেলের সোশাল মিডিয়া পেজে এসে বার বার নতুন এপিসোডের জন্য অনুরোধ করছেন। কিন্তু এখনও পর্যন্ত কলকাতার স্টুডিওগুলিতে শুটিং শুরু করার অনুমতি দেয়নি রাজ্য সরকার। তাই এভাবেই সমস্ত প্রতিকূলতা নিয়ে এক একটি বিশেষ এপিসোড তৈরি করা হচ্ছে।

ঠিক কবে থেকে শুটিং শুরু হবে তা এখনও অবশ্য অনিশ্চিত।

Get the latest Bengali news and Entertainment news here. You can also read all the Entertainment news by following us on Twitter, Facebook and Telegram.

Web Title: Star jalsha to telecast fresh special episode of mohor serial

Next Story
বিপর্যস্ত যাদবপুর-গড়িয়ায় ছন্দ ফেরাতে কর্মীদের পাশে সাংসদ মিমি, খাবার তুলে দিলেন হাতে
The moderation of comments is automated and not cleared manually by bengali.indianexpress.com