scorecardresearch

‘হে গর্ভধারিণী’ নয় ‘ধর্মযুদ্ধ’-এর সামনে রাজ-শুভশ্রী

কামব্যাক ছবিতে ছক্কা হাঁকানোর পর ফের ময়দানে নামতে প্রস্তুত রাজ-শুভশ্রী। তবে এই ছবির কথা আগে ঘোষণা করেছেন তারা।

‘হে গর্ভধারিণী’ নয় ‘ধর্মযুদ্ধ’-এর সামনে রাজ-শুভশ্রী
'পরিণীতা'-র সাফল্যের পর নতুন ছবির প্রস্তুতিতে রাজশ্রী।

‘পরিণীতা’-র সাফল্য উদযাপন শেষ হয়নি, তার আগেই প্রকাশ্যে এল রাজ চক্রবর্তীর নতুন ছবির পোস্টার। ছবির নাম ‘ধর্মযুদ্ধ’। কামব্যাক ছবিতে ছক্কা হাঁকানোর পর ফের ময়দানে নামতে প্রস্তুত রাজ-শুভশ্রী। তবে এই ছবির কথা আগে ঘোষণা করেছেন তারা। মনে করা হচ্ছে ‘হে গর্ভধারিণী’-র নাম পরিবর্ত হয়েই ‘ধর্মযুদ্ধ’ হয়েছে।

ছবির পোসটারে দেখা যাচ্ছে একটি থালায় রুটি ও আলুর উপর চারটি হাত। আগেই রাজ বলেছিলেন, এই ছবিতেই পার্নো মিত্রর সঙ্গে কাজ করবেন রাজ।মান রাজনৈতিক-সামাজিক বিষয় ছবির প্রেক্ষাপটে থাকবে। এখনও পর্য়ন্ত পোস্টার সেইরকম আঁচই দিচ্ছে। আদ্যোপান্ত পলিটিক্যাল ড্রামা।

আরও পড়ুন, ডার্ক নেটের প্রভাব পড়ছে জীবনে, কতটা সুরক্ষা দিতে পারবে ‘পাসওয়ার্ড’?

ইতিমধ্যেই হয়ে গিয়েছে ছবির মহরৎ। রাজের অফিসে সেই অনুষ্ঠানে উপস্থিত ছিলেন ‘হে গর্ভধারিণী’-র কলাকুশলীরা। বর্তমান রাজনৈতিক পরিস্থিতি নিয়েই এই ছবিতে কাজ করবেন রাজ। ‘পরিণীতা’-র পর আবার ঋত্বিক-শুভশ্রী জুটিকেই দেখা যাবে এখানে। এছাড়াও একটি গুরুত্বপূর্ণ ভূমিকায় রয়েছেন স্বাতীলেখা সেনগুপ্ত।

 

View this post on Instagram

 

Our next #dharmayuddha

A post shared by Subhashree Ganguly (@subhashreeganguly_real) on

আরও পড়ুন, অন্তর্দ্বন্দ্বের ‘স্তর’ ছাপিয়ে রূপমের অন্য প্রয়াস

একটি প্রান্তিক এলাকায় নিত্যদিন জাতি-ধর্ম নিয়ে লড়াই চলছে, সেখানেই ছবির চরিত্রদের নিজের মতো করে ব্যখ্যা করবেন পরিচালক। ‘ধর্মযুদ্ধ’-এর চিত্রনাট্য, সংলাপ সবটাই পদ্মনাভ দাশগুপ্তের লেখা। সেপ্টেম্বরে শুরু হবে ছবির শুটিং।

‘হে গর্ভধারিণী’-র নামকরণের সময় ছবির বিষয়ে রাজের সঙ্গে যোগাযোগ করা হলে তিনি বলেছিলেন, ”বর্তমান পরিস্থিতিতে এত হানাহানি, হিংসা, বিদ্বেষ- সবটাই যে হয়ে চলেছে তার নেপথ্য কারণ কী? মানুষ জেনে ইচ্ছাকৃত সবটা করছে নাকি সবটাই ঘটে যাচ্ছে!এই দোলাচলটাই তুলে ধরতে চাই ছবিতে।”

Stay updated with the latest news headlines and all the latest Entertainment news download Indian Express Bengali App.

Web Title: Subhashree ganguly and raj chakrabortys next dharmajuddho