scorecardresearch

বড় খবর

এ কোন শুভশ্রী? বউকে দেখে চমকে গেলেন রাজ

বেড়েছে বয়স, চোখে চশমা, পাকা চুল … দেখে চেনা দায়!

এ কোন শুভশ্রী? বউকে দেখে চমকে গেলেন রাজ
'ইন্দুবালা ভাতের হোটেল' সিরিজে শুভশ্রী গঙ্গোপাধ্যায়

চোখে মোটা ফ্রেমের চশমা। বয়সের ভারে গাল তুবড়ে গিয়েছে। চোখ ঢুকেছে কোটরে। গ্ল্যামারাস গাল অতীত! কুঁচকানো চামরা। বার্ধক্যের ভাঁজ। মাথায় সাদা চুল। ঝুলে পড়েছে গাল-গলার চামড়াও। পরনে সাদা তাতের শাড়ি। চোখেমুখে চিন্তার ছাপ। আর এদিকে মমতাময়ীর মতো ভাত বেড়ে দিচ্ছেন… একনজরে দেখে চেনা দায় যে ইনি শুভশ্রী গঙ্গোপাধ্যায়।

স্ত্রীয়ের এমন অবতার দেখে তো রাজ চক্রবর্তী হতবাক! তবে প্রশংসাতেও ভরাতে ভুললেন না শুভশ্রীকে। কারণ, তিনি এবার বড়পর্দা পেরিয়ে পা রাখতে চলেছেন ওটিটি প্ল্যাটফর্মে। নতুন যাত্রা শুরু করতে চলেছেন শুভশ্রী গঙ্গোপাধ্যায়। কল্লোল লাহিড়ির লেখা উপন্যাস ‘ইন্দুবালা ভাতের হোটেল’ এবার ওয়েব সিরিজের আকারে আসতে চলেছে। পরিচালনায় দেবালয় ভট্টাচার্য। সেখানেই মুখ্য চরিত্র ইন্দুবালার ভূমিকায় দেখা যাবে শুভশ্রীকে।

মঙ্গলবার সেই সিরিজে অভিনেত্রীর লুক প্রকাশ্যে আসতেই শোরগোল পড়ে গেল নেটদুনিয়ায়। কারণ, গ্ল্যামারাস নায়িকা ডি-গ্ল্যামারাস চরিত্রে অভিনয় করেছেন ঠিকই, কিন্তু কেরিয়ারের মধ্যগগনে পচাত্তরের বৃদ্ধার চরিত্রে অভিনয় করা চারটিখানি কথা নয়! নিজেকে পুরোদস্তুর ভেঙেছেন শুভশ্রী। আর সেই প্রেক্ষিতেই স্ত্রীয়ের প্রশংসায় পঞ্চমুখ রাজ চক্রবর্তী।

[আরও পড়ুন: ‘রাজু একজন যোদ্ধা…’, স্বামীর মৃত্যুতে ভেঙে পড়লেন শিখা শ্রীবাস্তব]

রাজ বললেন, “নিজেকে ভেঙে ‘ইন্দুবালা ভাতের হোটেল’-এ পঁচাত্তর বছর বয়সি একজন মহিলার চরিত্রে অভিনয় করার সাহসিকতাকে আমি কুর্নিশ জানাই ৷ কুর্নিশ গোটা টিমকে। জানি খুব ভালো হবে। অপেক্ষায় রইলাম।”

শুভশ্রী অভিনীত’বৌদি ক্যান্টিন’ এখন মুক্তির অপেক্ষায়। তার মাঝেই ‘ইন্দুবালা ভাতের হোটেল’-এর লুকে কাঁপিয়ে দিলেন অভিনেত্রী। সিনেমার প্রয়োজনে শুভশ্রী গঙ্গোপাধ্যায় নিজেকে যেভাবে ভেঙে চলেছেন একের পর এক চরিত্রের জন্য, তা সত্যিই প্রশংসার দাবিদার।

Stay updated with the latest news headlines and all the latest Entertainment news download Indian Express Bengali App.

Web Title: Subhashree ganguly indubala bhater hotel look out