বিবাহবার্ষিকীতেই খুশির খবর, সন্তানসম্ভবা শুভশ্রী

টলিপাড়ায় আরও একবার খুশির আমেজ। মা হতে চলেছেন অভিনেত্রী শুভশ্রী গঙ্গোপাধ্যায়। এদিন টুইটারে ছবি পোস্ট করে সুখবর নিজেই দিলেন তিনি।

By:
Edited By: Debasmita Das Kolkata  Updated: May 12, 2020, 01:46:59 PM

ডেনিম ও কালো প্রিন্টেট টি-শার্টে তৈরি হয়েছেন দু’জনে। রাজের টি-শার্টে লেখা, ‘ড্যাড টু বি!’ আর শুভশ্রী জানাচ্ছেন, ‘এই মেয়েটি মা হতে চলেছে।’ এভাবেই দ্বিতীয় বিবাহবার্ষিকীর দিনই সুখবর দিলেন অভিনেত্রী শুভশ্রী গঙ্গোপাধ্যায় ও রাজ চক্রবর্তী।

টলিপাড়ায় আরও একবার খুশির আমেজ। মা হতে চলেছেন অভিনেত্রী শুভশ্রী গঙ্গোপাধ্যায়। টুইটারে ছবি পোস্ট করে সুখবর নিজেই দিলেন নায়িকা। করোনা আবহের মধ্যেই ৫মে সন্তানের জন্ম দিয়েছেন টলিউড কুইন কোয়েল মল্লিক। তার রেশ কাটতে না কাটতেই সোমবার সকালে আরও এক সুখবর দিলেন চক্রবর্তী দম্পতি। মা হচ্ছেন শুভশ্রী।

আরও পড়ুন, ‘রাজশ্রী’র দ্বিতীয় বিবাহবার্ষিকীতে সুখবর! মা হচ্ছেন শুভশ্রী

কোয়েলের মতোই আনন্দের খবর জানাতে তাঁরাও বিবাহবার্ষিকীর দিনটিকেই বেছে নিয়েছেন। টুইটে শুভশ্রী লিখেছেন, ”আমাদের দ্বিতীয় বিবাহবার্ষিকীর দিনে খুব আনন্দের সঙ্গে জানাচ্ছি, আমাদের জীবনে আরও একটি নতুন প্রাণ আসতে চলেছে। আমরা অন্তঃসত্ত্বা।”

আরও পড়ুুন, মা হলেন কোয়েল, সকাল সকাল এল সুখবর

কিছুদিন আগেই কানাঘুসো শোনা গিয়েছিল এই খবর। কিন্তু রাজ বা শুভশ্রী কেউই তাতে শিলমোহর দেননি। এই দিনটাই জন্যই অপেক্ষা ছিল তাঁদের। খবর প্রকাশ্যে আসা মাত্রই সোশাল মিডিয়ায় শুভেচ্ছার বন্যা। ২০১৮ সালের আজকের দিনেই সাত পাকে বাঁধা পড়েছিলেন অভিনেত্রী শুভশ্রী গঙ্গোপাধ্যায় ও রাজ চক্রবর্তী।

এ বছরই আসতে চলেছে তাঁদের সন্তান। খবরটা ফ্যানেদের কাছে পৌঁছনোর জন্য রীতিমতো ফোটোশুট করেছেন রাজ-শুভশ্রী। তবে তাঁদের বিশেষ বার্তা ”’ইউ আর প্রেগন্যান্ট” কথাটি নজর কেড়েছে প্রত্যেকের। প্রশংসাও কুড়িয়েছে এই ভাবনা। আমরা গর্ভবতী ব্যকরণগতভাবে হয়তো ঠিক নয় কিন্তু আবেগের শতাংশে তা ফুল মার্কস পাওয়ারই সমান।

ইন্ডিয়ান এক্সপ্রেস বাংলা এখন টেলিগ্রামে, পড়তে থাকুন

Get all the Latest Bengali News and West Bengal News at Indian Express Bangla. You can also catch all the Entertainment News in Bangla by following us on Twitter and Facebook

Web Title:

Subhashree ganguly motherhood tollywood raj chakraborty marriage anniversary

The moderation of comments is automated and not cleared manually by bengali.indianexpress.com.
Advertisement

ট্রেন্ডিং
রাশিফল
X