scorecardresearch

বড় খবর

দোলের রঙে কোথায় রাজের নাম লিখলেন শুভশ্রী?

রাজের সঙ্গে বিয়ের পর এই প্রথম বসন্তোৎসব শুভশ্রীর। সুতরাং, পরিবারের সঙ্গে সময় কাটাবেন এটাই স্বাভাবিক। রাজ ও পরিবারের অন্য সদস্যেদর সঙ্গে ঘুরতে গিয়ে সেখানেই রঙে ভাসলেন।

দোলের রঙে কোথায় রাজের নাম লিখলেন শুভশ্রী?
রঙে মাতলেন শুভশ্রী, লিখলেন রাজের নামও। ফোটো- শুভশ্রীর ইনস্টাগ্রাম সৌজন্য়ে

রঙের উৎসবে রঙিন হয়েছিলেন টলিউডের প্রায় সমস্ত তারকারা। কেউ দোলের আগেই শুভেচ্ছা জানিয়েছেন দর্শকদের তো কেউ দোলের পরে ছবি শেয়ার করে শোরগোল ফেলে দিয়েছেন সোশাল মিডিয়ায়। টাইমলাইনে রঙের ছোঁয়া। পিছিয়ে নেই রাজের ঘরণীও। পরিবারের সঙ্গে দোলের সময়টা ভালোই কাটালেন শুভশ্রী। রঙ দিয়ে রাজের নামও লিখলেন তিনি। রাজের সঙ্গে বিয়ের পর এই প্রথম বসন্তোৎসব শুভশ্রীর। সুতরাং, পরিবারের সঙ্গে সময় কাটাবেন এটাই স্বাভাবিক। রাজ ও পরিবারের অন্য সদস্যেদর সঙ্গে ঘুরতে গিয়ে সেখানেই রঙে ভাসলেন।

subhashree
গালে রাজের নাম লিখলেন শুভশ্রী। ফোটো- শুভশ্রীর ইনস্টাগ্রাম সৌজন্যে

মিমি চক্রবর্তী গতকালই দোলের শুভেচ্ছা জানিয়ে ভিডিও পোস্ট করেছেন ইনস্টাগ্রামে। তিনি আবার আসন্ন লোকসভা ভোটের প্রার্থীও। ইন্ডাস্ট্রির এসব খবর থেকে বিশ যোজন দূরে শুভশ্রী। বিয়ের পর থেকে ধ্যান-জ্ঞান সমস্তটাই রাজ। দোলের তার অন্য চিত্র পাওয়া গেল না।

আরও পড়ুন, অপর্ণা সেনের কথায় নাকি পাত্তা দেন না সৌমিত্র চট্টোপাধ্যায়

 

View this post on Instagram

 

Holi heyyyyy !!!! Family trip @rajchoco @iamshristipandey @mishti__mukherjee

A post shared by Subhashree Ganguly (@subhashreeganguly_real) on

আরও পড়ুন, ‘বর্ণপরিচয়’-এর ডাবিং শুরু প্রিয়াঙ্কার

সম্প্রতি, রাজের পরিচালনায় ‘পরিণীতা’ ছবিতেও আসতে চলেছেন শুভশ্রী। খবর এমনটাই। বিয়ের পর রাজের পরিচালনাতে একটা বিজ্ঞাপনে শুট করেছিলেন তিনি। ব্যস তারপর থেকে  অন্তরালেই ছিলেন। রসগোল্লা ছবিতে মালকারজানের ভূমিকায় অভিনেত্রী অতিথি শিল্পী হিসাবে দেখা দিয়েছিলেন ঠিকই, এবার রাজের হাত ধরে আসছেন মুখ্য চরিত্রে।

Stay updated with the latest news headlines and all the latest Entertainment news download Indian Express Bengali App.

Web Title: Subhashree writes rajs name with colour