বড় খবর

সুদীপার ছেলে আদিদেবের ‘নতুন পিসি’ মমতা! মুখ্যমন্ত্রীর বাড়ির কালীপুজোয় কী করল খুদে?

মা সুদীপা নিজেই জানালেন সেই ঘটনা।

Sudipa Chatterjee, Mamata Banerjee, Mamata Banerjee's Kali Puja, Kali Puja 2021, Sudipa Chatterjee's son Adidev, সুদীপা চট্টোপাধ্যায়, মমতা বন্দ্যোপাধ্যায়, সুদীপার ছেলে আদিদেব, মমতার কালীপুজো, bengali news today, tollywood
সুদীপার ছেলে আদিদেবের 'নতুন পিসি' মমতা!

সুদীপা চট্টোপাধ্যায় (Sudipa Chatterjee) এবং অগ্নিদেব চট্টোপাধ্যায়ের ছেলে আদিদেব (Adidev)। ইতিমধ্যেই সোশ্যাল মিডিয়ায় তাঁর অনুরাগীর সংখ্যা নেহাত কম নয়। কখনও সে মায়ের মডেল আবার কখনও বা খুদের মজার কাণ্ডকীর্তিতে মজে নেটদুনিয়া। এবার খোদ মুখ্যমন্ত্রীর বাড়ির কালীপুজো মাতিয়ে ফেলল সে। শুধু তাই নয়, মমতা বন্দ্যোপাধ্যায়কে (Mamata Banerjee) তার পছন্দসই নামেও ডেকে ফেলল। আজ্ঞে! আদিদেবের কাছে মমতা হলেন তার ‘নতুন পিসি’। অতঃপর নতুন এই পিসির সঙ্গে তার সখ্যতা গড়ে উঠতেও সময় লাগেনি। এই ঘটনা নিজেই জানিয়েছেন ‘রান্নাঘরের রানি’ সুদীপা চট্টোপাধ্যায়।

তা ‘নতুন পিসি’র বাড়ির কালীপুজোয় কী করল আদিদেব চট্টোপাধ্যায়? মা সুদীপা নিজেই ভাগ করে নিলেন সেকথা। কখনও কাঁসর বাজিয়েছে। আবার কখনও বা হুড়োহুড়ি, দৌড়োদৌড়ি। ‘নতুন পিসি’ মমতার হাত ধরে আবদারের সঙ্গে টানাটানি করতেও ছাড়েনি সে। আবার মুখ্যমন্ত্রীর সঙ্গে ক্যামেরার সামনে পোজও জিয়েছে খুদে। তবে মজাচ্ছলে জানা গেল, আদিদেব নাকি বড় কালীপ্রতিমা দেখলেই ভয় পায়। তবে আশ্চর্যজনকভাবে মমতার বাড়ির পুজোয় সেরকম কিছু ঘটেইনি। বরং গোটা সময়টা মজা করে কাটিয়েছে সে।

[আরও পড়ুন: পুরনো গানে মায়ের সঙ্গে নাচ হৃতিকের, দিওয়ালি জমজমাট রোশনদের]

মুখ্যমন্ত্রীর বাড়ির খান কয়েক ছবি শেয়ার করে সুদীপা লিখেছেন, “আদিও আমার মতো। বড়সড়ো মা কালীকে বেশ ভয় পেতুম। আদিও পায়। কালীঠাকুর দেখলেই চিত্তির… কিন্তু আশ্চর্য্যজনকভাবে,আদির ‘নতুন পিসির বাড়ীর ঠাকুর ওর ভালো লেগে গ্যালো। বাচ্চাদের সাথে হুড়োহুড়ি,দৌড়াদৌড়ি, কাঁসোর বাজানো, পিসির হাত ধরে টানাটানি, প্রসাদ খাওয়া.. অনেকদিন এমনটা হয়নি।”

প্রসঙ্গত দীপান্বিতা অমাবস্যায় ফি বছর কালীপুজো করেন মমতা। কালীঘাটের ৩০ বি, হরিশ চ্যাটার্জি স্ট্রিটে এবারও তার ব্যতিক্রম হয়নি। সকাল থেকেই বাড়িতে সাজ-সাজ রব। নিজে হাতে পুজোর কাজ, গোছগাছ করেন মমতা। প্রদীপ জ্বালানো থেকে শুরু করে সব কিছুই নিজে হাতে করেন মুখ্যমন্ত্রী। এমনকী হাজারো ব্যস্ততার মাঝে নিজে হাতেই ভোগ রান্না করেন মায়ের জন্য। আমন্ত্রিত অতিথিরাও খান সেই ভোগ। এবারও তার অন্যথা হয়নি। আর সেখানে গিয়েই সুদীপা-অগ্নিদেবের ছেলে আদিদেব একেবারে আসর মাতিলে দিল।

ইন্ডিয়ান এক্সপ্রেস বাংলা এখন টেলিগ্রামে, পড়তে থাকুন

Get the latest Bengali news and Entertainment news here. You can also read all the Entertainment news by following us on Twitter, Facebook and Telegram.

Web Title: Sudipa chatterjees son adidev celebrates kali puja at mamata banerjees place

Next Story
‘দর্শক আমাকে নেগেটিভ দেখতে পছন্দ করেন’: সুবান রায়Bengali television actor Suban Roy loves to play negative roles
The moderation of comments is automated and not cleared manually by bengali.indianexpress.com