বড় খবর

টেলি তারকা সুদীপ্তার বিচ লুক ঝড় তুলছে সোশাল মিডিয়ায়

Sudipta Banerjee beach vacation: সুদীপ্তা বন্দ্যোপাধ্যায় সম্প্রতি গিয়েছেন তাইল্যান্ড। আর তাঁর হট প্যান্টস পরিহিত ভ্রমণের ছবি সাড়া ফেলে দিয়েছে সোশাল মিডিয়ায়।

Sudipta Banerjee stunning beach look in thailand
সুদীপ্তা বন্দ্যোপাধ্যায়। ছবি: সুদীপ্তার ফেসবুক পেজ থেকে

Sudipta Banerjee beach look: টেলি-তারকা সুদীপ্তা বন্দ্যোপাধ্যায়কে দর্শক বেশিরভাগ সময়েই পর্দায় দেখেছেন ট্রাডিশনাল সাজে। কিন্তু বিকিনি অথবা বিচ আউটফিটে সুদীপ্তা অপরূপা। সম্প্রতি অভিনেত্রী বেড়াতে গিয়েছেন তাইল্যান্ড আর সোশাল মিডিয়ায় রীতিমতো ঝড় তুলেছে তাঁর হট প্যান্টস ও হল্টার লুক।

Sudipta Banerjee stunning beach look in Thailand
ছবি: সুদীপ্তার ফেসবুক পেজ থেকে

সুদীপ্তা বন্দ্যোপাধ্যায় যতটা জনপ্রিয় ধারাবাহিকের চরিত্রে, ততটাই জনপ্রিয় ‘স্বর্ণবন্ধন-এর মতো নন-ফিকশন অনুষ্ঠানে। ‘সাত ভাই চম্পা’ ধারাবাহিকের মণিমল্লিকার চরিত্রের জন্য সেরা খলনায়িকার পুরস্কারও পেয়েছেন। কিন্তু সুদীপ্তার শাড়ি পরা, ভারি গয়নায় সাজ যতটা চোখ ধাঁধায়, ততটাই সাবলীল লাগে তাঁকে স্মার্ট ওয়েস্টার্নে।

আরও পড়ুন: ‘সবার দ্বিতীয় সুযোগ পাওয়া উচিত, পেলে পুরোপুরি উপভোগ করব’: মালাইকা

বিশেষ করে অপূর্ব তাঁর বিকিনি এবং বিচ আউটফিট লুক। এই পোশাকগুলো এমনই যে শুধুমাত্র সুঠাম চেহারা হলেই তা ভাল লাগে না। বিকিনি পরতে গেলে যেটা সবচেয়ে বেশি প্রয়োজন, তা হল নিঃসঙ্কোচে ওই খোলামেলা পোশাকটি পরে হেঁটে যাওয়ার সৎসাহস। সমুদ্রসৈকতে ইচ্ছা হলে মহিলারা বিকিনি পরবেন, শাড়ি পরে জলে নামবেন না, সেটাই স্বাভাবিক।

Sudipta Banerjee stunning beach look in Thailand
ছবি: সুদীপ্তার ফেসবুক পেজ থেকে

কিন্তু বাঙালি মেয়েরা, এমনকী অভিনেত্রীরাও অনেক সময় নিজের বিকিনি বা হট প্যান্টস লুক প্রকাশ্যে আনতে চান না। কারণ সোশাল মিডিয়া এমন একটা জায়গা, যেখানে মানুষকে বিনা কারণে ট্রোলড হতে হয়। সুদীপ্তা প্রথমত সেই সবের ধার ধারেন না। ওটাই তাঁর ব্যক্তিত্বের সবচেয়ে সুন্দর দিক। দ্বিতীয়ত, তিনি সত্যিই এই পোশাক ক্যারি করতে জানেন।

আরও পড়ুন: সেরা ‘কৃষ্ণকলি’, দ্বিতীয় স্থানে ফিরল ‘ত্রিনয়নী’

দিন কয়েক আগেই তাইল্যান্ডে গিয়েছেন। সমুদ্রের সান্নিধ্যে অপূর্ব সময় কাটাচ্ছেন। তার ঝলক রয়েছে নীচের ভিডিও লিঙ্কে।

সুদীপ্তা এর আগেও বেশ কয়েকবার বিকিনি ফোটোশুট করেছেন। ফিগার নিয়ে অত্যন্ত খুঁতখুঁতে তিনি। তাই নিজেকে সব সময় কঠিন ডায়েটে রাখেন। এই ধরনের শুট থাকলে চিনি তো বর্জন করেনই, এমনকী নুনও সরিয়ে নেন খাবার থেকে। কিন্তু এর পরেও তাঁর চেহারার ঔজ্জ্বল্য একটুও কমে না।

আপাতত টেলিপর্দা থেকে এক প্রকার ব্রেক নিয়েছেন সুদীপ্তা। এর আগে ইন্ডিয়ান এক্সপ্রেস বাংলা-র সঙ্গে একান্ত কথোপকথনে জানিয়েছিলেন যে একটা বড় প্রজেক্ট শেষ হওয়ার পরে অন্তত ৬ মাস থেকে ১ বছর একটা ব্রেক নেওয়া প্রয়োজন। তবেই পরের বড় কাজের জন্য নিজেকে প্রস্তুত করা যায়।

Get the latest Bengali news and Entertainment news here. You can also read all the Entertainment news by following us on Twitter, Facebook and Telegram.

Web Title: Sudipta banerjee stunning beach look in thailand vacation

Next Story
‘সবার দ্বিতীয় সুযোগ পাওয়া উচিত, পেলে পুরোপুরি উপভোগ করব’: মালাইকাMalaika Arora speaks of second chance
The moderation of comments is automated and not cleared manually by bengali.indianexpress.com