বড় খবর

বাবাকে হারিয়ে শোকাহত রচনা! ‘দিদি নম্বর ১’-এর দায়িত্ব পড়ল সুদীপার কাঁধে

‘রান্নাঘরের রানি’ কে ‘দিদি’র কড়া নির্দেশ- দর্শকদের মুখের হাসি যেন বজায় থাকে।

Sudipta Chatterjee, Didi No 1, Rachana Banerjee, Zee Bangla, সুদীপা চট্টোপাধ্যায়, রচনা বন্দ্যোপাধ্যায়, জি বাংলা, দিদি নম্বর ওয়ান, bengali news today
সুদীপা চট্টোপাধ্যায়, রচনা বন্দ্যোপাধ্যায়

জি বাংলার শোয়ে বড়সড় রদবদল! ‘দিদি নম্বর ১’ সঞ্চালনার গুরুদায়িত্ব পড়ল সুদীপা চট্টোপাধ্যায়ের (Sudipta Chatterjee) কাঁধে। দর্শকদের কাছে তিনি ‘রান্নাঘরের রানি’ বলেই পরিচিত। তাঁর হেঁশেলে ভীড় জমান সাধারণ মানুষ থেকে সেলিব্রিটিরাও। আর সেই সঞ্চালিকাই কিনা এবার জি বাংলার পর্দায় জোড়া অনুষ্ঠান সঞ্চালনার দায়িত্বে।

আসলে সদ্য বাবাকে হারিয়েছেন ‘দিদি নম্বর ১’ রচনা বন্দ্যোপাধ্যায় (Rachana Banerjee)। এই শো বাংলার ঘরে ঘরে বেজায় জনপ্রিয়। শহর থেকে শহরতলী, পাড়া গাঁয়ের মহিলা তাঁদের জীবনসংগ্রামে গল্প তুলে ধরেন এই মঞ্চে। আড্ডা, গান, খেলা সবই হয়। পুরোটাই সামলাতেন এতদিন রচনা। কিন্তু এবার হল রদবদল। শো সঞ্চালনার দায়িত্ব পড়ল সুদীপার ওপর। কারণ, বাবাকে হারিয়ে শোকাহত রচনা। মানসিকভাবে ভেঙে পড়েছেন অভিনেত্রী। একমাত্র সন্তান হিসেবে পাশাপাশি পারলৌকিক কাজের দায়িত্বও সামলাতে হচ্ছে রচনাকে। তাই কোনওভাবেই শোয়ে সময় দিতে পারবেন না তিনি। যার জেরে, ডাক পড়েছে ‘রান্নাঘরের রানি’ সুদীপার।

[আরও পড়ুন: করোনা আক্রান্ত হয়ে অসুস্থ কমল হাসান, ভর্তি হাসপাতালে]

তবে এই গুরুদায়িত্ব পেয়ে কিন্তু বিন্দুমাত্র বিচলিত নন সুদীপা। বরং একেবারে নিজস্ব স্টাইলে সঞ্চালনা সামলাচ্ছেন। তবে সুদীপা একা নন, তাঁর সঙ্গে দেখা যাবে অভিনেতা সৌরভ দাসকেও। অভিনেত্রী-সঞ্চালিকার কথায়, এইসময়ে হাসি-ঠাট্টা করে শো করার মতো মানসিক পরিস্থিতিতে নেই রচনা বন্দ্যোপাধ্যায়। এদিকে শোয়ের বাড়তি পর্ব-ও শুট করা ছিল না। তাছাড়া, পিকনিক স্পেশ্যাল এপিসোডগুলোর সব আয়োজন হয়ে গিয়েছিল। সেগুলো কোনওভাবেই বাতিল করা সম্ভব ছিল না। অতঃপর সৌরভ এবং সুদীপাকে অনুরোধ করা হয়, সঞ্চালনার জন্য।

সুদীপার মত, জি বাংলা আসলে একটা পরিবারের মতো। এটা রচনাও মানেনি। ‘দিদি’র কিন্তু কড়া নির্দেশ রয়েছে তাঁর ওপর, দর্শকদের মুখের হাসি যেন মুছে না যায়।

ইন্ডিয়ান এক্সপ্রেস বাংলা এখন টেলিগ্রামে, পড়তে থাকুন

Get the latest Bengali news and Entertainment news here. You can also read all the Entertainment news by following us on Twitter, Facebook and Telegram.

Web Title: Sudipta chatterjee will be host didi no 1 instead rachana

Next Story
ইদে এবার জবরদস্ত লুকে সল্লুভাই !‘রেস ৩’ ছবিতে সলমন খান
The moderation of comments is automated and not cleared manually by bengali.indianexpress.com